scorecardresearch
 

Monami Ghosh: নীল বিকিনিতে লাস্যময়ী মনামী, চোখে আগামীর 'স্বপ্ন', দেখুন PHOTO

জন্মদিন উপলক্ষ্যে শহর ছেড়ে ব্যাঙ্ককে পাড়ি দিয়েছিলেন টলিউড তথা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ মনামী ঘোষ। সেখানেই নিজের জন্মদিন পালন করেন অভিনেত্রী। হাতে কেক নিয়ে কালো মনোকিনিতে যখন সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন, মনামীকে দেখে তখন কাঁপছে গোটা নেট দুনিয়া।

Advertisement
মনামী ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মনামী ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • জন্মদিন উপলক্ষ্যে শহর ছেড়ে ব্যাঙ্ককে পাড়ি দিয়েছিলেন টলিউড তথা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ মনামী ঘোষ
  • সেখানেই নিজের জন্মদিন পালন করেন অভিনেত্রী।
  • হাতে কেক নিয়ে কালো মনোকিনিতে যখন সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন, মনামীকে দেখে তখন কাঁপছে গোটা নেট দুনিয়া

জন্মদিন উপলক্ষ্যে শহর ছেড়ে ব্যাঙ্ককে পাড়ি দিয়েছিলেন টলিউড তথা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ মনামী ঘোষ। সেখানেই নিজের জন্মদিন পালন করেন অভিনেত্রী। হাতে কেক নিয়ে কালো মনোকিনিতে যখন সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন, মনামীকে দেখে তখন কাঁপছে গোটা নেট দুনিয়া। তবে এখানেই শেষ নয়, জন্মদিনের পরও ব্যাঙ্কক থেকে একাধিক ছবি পোস্ট করেছেন মনামী। আর তাঁর উষ্ণতায় পারদ চড়ছে সোশ্যাল মিডিয়ায়। 

নীল বিকিনিতে মনামী ঘোষ
সম্প্রতি মনামী যে ছবিগুলি শেয়ার করেছেন নেট দুনিয়ায়, সেখানে দেখা গিয়েছে, সমুদ্রের সঙ্গে রংমিলান্তি নীল বিকিনি, সাদা কুরুশের কাজ করা লং ড্রেস। চুলে আলগা হাত খোঁপা উঁচু করে বাঁধা। হাতে সোডা, চোখে নীল রোদচশমা। ফুকেতের সমুদ্রপাড়ে এই রূপেই আঁচ ছড়ালেন অভিনেত্রী মনামী ঘোষ। ছবি পোস্ট করে ক্যাপশনে মনামী লিখেছেন, ‘স্বপ্ন! আমি তোমাকেই দেখছি!’

মনামী ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: Monami Ghosh birthday: কালো মনোকিনিতে 'সিক্ত' মনামী, জন্মদিনে কোথায়? PHOTO

ব্যাঙ্ককে ছুটি কাটাচ্ছেন মনামী
এই ছবি পোস্ট হতেই মন মজেছে তাঁর ভক্তদের। লাইক-কমেন্টে ভরছে মনামীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। অনেক আগে থেকেই প্ল্যান ছিল যে জন্মদিনের আগেই ব্যস্ত শহর ছেড়ে অন্য কোথাও নিরুদ্দেশ হবেন অভিনেত্রী। প্ল্যান মাফিকই জন্মদিনের দুদিন আগেই মনামী শহর ছেড়ে ব্যাঙ্ককের উদ্দেশ্যে পাড়ি দেন। আর জন্মদিনের আগের দিন সেখান থেকে পোস্ট করেন তাঁর সাহসী অবতারের ছবি। যেখানে মনামীকে দেখা গিয়েছে, কালো রঙের মনোকিনিতে। দুধে আলতা শরীরে কালো মনোকিনিতে তাঁর যৌবন যেন উপচে পড়ছে। বয়স কমছে না বাড়ছে তা বোঝার উপায় নেই। 

মনামী ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

Advertisement

আরও পড়ুন: Monami Ghosh: ভ্যালেন্টাইন্স ডে-তে প্রেমিককে কী গিফট দিচ্ছেন মনামী? সিক্রেট ফাঁস

কেরিয়ার গ্রাফ তুঙ্গে 
মনামী জানিয়েছেন, এবারের জন্মদিনটা মায়ের হাতের পায়েস ও বিরিয়ানি ছাড়াই প্রকৃতির কোলে তিনি কাটাবেন। তবে ফিরে এসে সবকিছুই হবে দারুণভাবে জমিয়ে। প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে টেলিভিশনের পর্দায় রাজ করে চলেছেন মনামী ঘোষ। তাঁর অভিনয় বরাবরই প্রশংসার দাবী রাখে। টেলিভিশন পেরিয়ে তিনি বড়পর্দাতেও নিজের পরিচিতি তৈরি করেছেন। বেলাশেষ ও বেলাশুরু-তে মনামীর অভিনয় সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। অভিনয়ের পাশাপাশি মনামী নাচেও খুবই পারদর্শী। সোশ্যাল মিডিয়ায় তাঁর একাধিক নাচের ভিডিও দেখতে পাওয়া যায়। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

পদাতিক ছবিতে অভিনয় করবেন
সম্প্রতি নিজে গানও করেছেন। ভিটামিন এম নামের মিউজিক ভিডিওটি গত বছর দারুণ হিট হয়েছিল। সম্প্রতি সৃজিত মুখোপাধ্যায়ের ‘পদাতিক’ ছবিতে ‘গীতা সেন’ এর লুকে নজর কেড়েছেন তিনি। মেকআপের জৌলুস নেই। শাড়ি, চুলে এলো খোঁপা, কপালে বড় টিপ। এই প্রথম সৃজিত মুখার্জির ছবিতে চঞ্চল চৌধুরির সঙ্গে জুটি বাঁধছেন তিনি। সংবাদ মাধ্যমে কথা দিয়েছেন নিজের সবটা তিনি উজাড় করে দেবেন এই ছবির জন্য। 

Advertisement