scorecardresearch
 

Devlina Kumar: খোলামেলা পোশাকে ইন্টারনেটে ঝড় রাজ্যের বিধায়ক কন্যার

আসলে নতুন বছর আসার আগেই স্বামী গৌরবের সঙ্গে তাইল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকেই তিনি ২০২৩ সালকে স্বাগত জানান। দেশে ফিরে এসেছেন অনেকদিনই। কিন্তু ভেকেশন রেশ এখনও কাটেনি। আর তাই সেই ট্রিপের ছবি-ভিডিও দিয়ে রবিবার একটি গোটা ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন দেবলীনা।

Advertisement
দেবলীনা কুমার ছবি সৌজন্যে : ইনস্টাগ্রাম দেবলীনা কুমার ছবি সৌজন্যে : ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • রবিবার ছুটির দিনে সকাল সকাল নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী দেবলীনা কুমার।
  • আসলে নতুন বছর আসার আগেই স্বামী গৌরবের সঙ্গে থাইল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকেই তিনি ২০২৩ সালকে স্বাগত জানান।
  • সেই ট্রিপের ছবি-ভিডিও দিয়ে রবিবার একটি গোটা ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন দেবলীনা।

রবিবার ছুটির দিনে সকাল সকাল নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী দেবলীনা কুমার। এদিন ওয়াটার বেবি হয়ে বিকিনি পরে সমুদ্র থেকে উঠে আসার একটি ভিডিও পোস্ট করতেই পারদ চড়ল সোশ্যাল মিডিয়ার। আসলে নতুন বছর আসার আগেই স্বামী গৌরবের সঙ্গে থাইল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকেই তিনি ২০২৩ সালকে স্বাগত জানান। দেশে ফিরে এসেছেন অনেকদিনই। কিন্তু ভেকেশন রেশ এখনও কাটেনি। আর তাই সেই ট্রিপের ছবি-ভিডিও দিয়ে রবিবার একটি গোটা ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন দেবলীনা। 

বিকিনিতে দেবলীনাকে দেখে পারদ চড়ল ইন্টারনেটে
ভিডিওর প্রথমেই দেখা গেল লেপার্ড প্রিন্টের বিকিনি, চুল বান করা, জল থেকে উঠে আসছে দেবলীনা। এরপর একের পর এক বিকিনি,সুইম স্যুট পরে অভিনেত্রী তাঁর ঝলকে নেটিজেনদের পাগল করে দিয়েছেন। এই ছবির ব্যাকগ্রাউন্ডে চলছে সোশ্যাল মিডিয়ার রিলসে চলা ট্রেন্ডিং গান ইয়ে এক জিন্দেগি কাফি নেহি হ্যায়। এই ভিডিও পোস্ট হতেই একের পর এক প্রতিক্রিয়া আসতে শুরু করে দেয়। এই রিলসের ভিউ পৌঁছে গিয়েছে লক্ষে। 

বেশরম গানে রিলস বানিয়ে ট্রোল
থাইল্যান্ডে গিয়ে পাঠান সিনেমার বেশরম গানেও রিল বানিয়েছিলেন অভিনেত্রী। সেই সময় তাঁর পরনে ছিল মনোকিনি। তবে সেই রিলস শেয়ার করে দেবলীনাকে ট্রোল হতে হয়েছিল। বিধায়ক-কন্যার এরকম অবতার দেখে নেটিজেনদের একাংশ ক্ষুব্ধ হয়েছিলেন। তবে এই সবকিছুকে পাত্তা না দিয়ে দেবলীনা ফের সোশ্যাল মিডিয়ায় তাঁর লাস্যময়ী অবতারের ভিডিও শেয়ার করেন। 

Advertisement

আরও পড়ুন: Devlina Kumar Photo : সমুদ্রের তীরে লাস্যময়ী দেবলীনা, এ যেন 'বাংলার উরফি জাভেদ'

শরীর নিয়ে সচেতন দেবলীনা কুমার
কলকাতা পুরনিগমের মেয়র পারিষদ ও বিধায়ক কন্যা দেবলীনা টলিউডে বেশ পরিচিত এক নাম। অভিনয়ের পাশাপাশি দেবলীনা নাচেও পারদর্শী। শুধু তাই নয়, নিজের শরীর নিয়ে বেশ সচেতন। প্রায়ই অভিনেত্রীকে তাঁর ফিটনেসের ভিডিও শেয়ার করতে দেখা যায়। তবে এই প্রথম নয়, এর আগেও দেবলীনা তাঁর একাধিক উষ্ণ অবতারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। 

ব্যস্ততা বেড়েছে পেশাদার জীবনে
ব্যক্তিগত জীবনের পাশাপাশি, দেবলীনা কিন্তু পেশাদার জীবনেও খুব ব্যস্ত এখন। রয়েছে ধারাবাহিকের কাজ। একই সঙ্গে তিনি এক নামজাদা বিশ্ববিদ্যালয়ের গেস্ট লেকচারারও। এর সঙ্গে স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে চুটিয়ে সংসারটাও করছেন তিনি।  

Advertisement