scorecardresearch
 

Anirban Bhattacharya Viral Song: মঞ্চে অভিজিৎ থামতেই 'নয়ন সরসী কেন...' অনির্বাণের মধুর কণ্ঠে মুগ্ধ নেটমাধ্যম, সুপার ভাইরাল ভিডিও

Anirban Bhattacharya Viral Song: চলছে 'সা রে গা মা পা লেজেন্ডস'। শুরুর পর থেকেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই বাংলা নন- ফিকশন শো। যার জনপ্রিয়তা হঠাৎ আরও অনেকটা বেড়ে গেল ভাইরাল হওয়া এই গানের জন্যে। 

Advertisement
অনির্বাণ ভট্টাচার্য ও অভিজিৎ ভট্টাচার্য (ছবি: ফেসবুক) অনির্বাণ ভট্টাচার্য ও অভিজিৎ ভট্টাচার্য (ছবি: ফেসবুক)

এই মুহূর্তে শহরের 'টক অফ দ্য টাউন' পরিচালক- অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 'সা রে গা মা রা লেজেন্ডস'-র মঞ্চে দাঁড়িয়ে তাঁর কণ্ঠে 'নয়ন সরসী কেন ভরেছে জলে' (Noyono Sorosi Keno)। চলছে 'সা রে গা মা পা লেজেন্ডস' (Sa Re Ga Ma Pa Legends)। শুরুর পর থেকেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই বাংলা নন- ফিকশন শো। যার জনপ্রিয়তা হঠাৎ আরও অনেকটা বেড়ে গেল ভাইরাল হওয়া এই গানের জন্যে। 

কী রয়েছে সেই ভিডিওতে? 'সা রে গা মা পা লেজেন্ডস' সঞ্চালনার দায়িত্ব পালন করছেন অনির্বাণ। একটি পর্বের কিছু ঝলক এই মুহূর্তে ঝড়ের গতিতে ঘুরছে নেটমাধ্যমে। ভিডিওতে দেখা যাচ্ছে মঞ্চে রয়েছেন অভিজিৎ (Abhijeet Bhattacharya)। তাঁর পাশে দাঁড়িয়ে অনির্বাণ। অভিজিৎ গাইছেন কিশোর কুমারের কালজয়ী গান  'নয়ন সরসী কেন ভরেছে জলে'। হঠাৎ অন্তরা গাইতে গিয়ে একটু থেমে গেলেন তিনি। ঠিক সেই সময় 'বেদনার কলি তুমি...' গেয়ে উঠলেন অনির্বাণ। গান শুনে চমকে গেলেন অভিজিৎ।

 

এক লাইন গেয়েই চুপ করে যান অনির্বাণ। মুখে হাসি নিয়ে হতবাক হয়ে অনির্বাণের দিকে ঘুরে তাকান অভিজিৎ। তিনি বলেন, 'তারপর?' জিভ কেটে, হাত ধরে লাজুক- বিনয়ী অনির্বাণের উত্তর, 'অভিজিৎ দা, আপনি মঞ্চে বসে...'। সেই সময় অভিজিৎ বলেন, 'আমি তো কানপুর থেকে এদিকে এসেছি। তুমি তো এদিকেরই। ঠিক আছে, একটা লাইন গাও...' প্রবীণ শিল্পীর আবদার রেখে আবার দুটো লাইন গাইলেন অনির্বাণ। হাততালি ফেটে পড়ে দর্শক মহলে। মুগ্ধ হয়ে অভিজিৎ তাঁকে আবারও গাইতে বলেন। শেষে দুই ভট্টাচার্যের যুগলবন্দী শোনার সুযোগ হয় সকলের।   

Advertisement

 

বাংলা গানের প্রতিযোগিতার থেকে একেবারে আলাদা ফরম্যাটে শুরু হয়েছে 'সা রে গা মা পা লেজেন্ডস'। এটা কোনও প্রতিযোগিতা নয়, একটি মিউজিক্যাল ইভেন্ট। বাংলার কিংবদন্তী শিল্পীদের গান গাইছেন তাবড় শিল্পীরা। হারিয়ে যাওয়া গানগুলি ছোট পর্দায় শোনার সুযোগ পাচ্ছেন শ্রোতারা। এই অনুষ্ঠানটির পরিচালনা করছেন শুভদীপ দাস এবং নন ফিকশন শো-র প্রধান হিসাবে রয়েছেন, পরিচালক অভিজিৎ সেন। রাজারহাটের ডিআরআর স্টুডিওতে চলছে 'সা রে গা মা পা লেজেন্ডস'-র শ্যুটিং।

নতুন এই শো প্রসঙ্গে অভিজিৎ সেন bangla.aajtak.in-কে আগে বলেন, "এটা কোনও প্রতিযোগিতা নয়। 'সা রে গা মা পা লেজেন্ডস' হল কিংবদন্তি সঙ্গীতশিল্পী ও পরিচালকদের শ্রদ্ধাঞ্জলি দিয়ে একটি অনুষ্ঠান। বাংলা এবং মুম্বইয়ের বেশ কিছু শিল্পীরা গান গাইবেন। বাংলা থেকে হৈমন্তী শুক্লা, মনোময় ভট্টাচার্য, রূপঙ্কর বাগচী, রাঘব চট্টোপাধ্যায়, সিধু, অনীক ধর, ইমন চক্রবর্তী, জুন বন্দ্যোপাধ্যায়, জোজোর মতো শিল্পীরা যেমন গাইবেন, সেরকম বোম্বে থেকে জাভেদ আলি, অভিজিৎ ভট্টাচার্যরা আসছেন। এছাড়াও 'সারেগামাপা'-র বেশ কিছু চ্যাম্পিয়ন ও প্রতিযোগীরা থাকছেন।" 
 

Advertisement