scorecardresearch
 

Basanti Chatterjee Health: কোমায় বাসন্তী চট্টোপাধ্যায়! অত্যন্ত সংকটজনক প্রবীণ অভিনেত্রী

Actress Basanti Chatterjee: অত্যন্ত সংকটজনক অবস্থায় রয়েছেন প্রবীণ অভিনেত্রী। দমদমের কাছে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। এমনকী অভিনেত্রী এই মুহূর্তে কোমায় রয়েছেন। 

Advertisement
প্রবীণ অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায় প্রবীণ অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়

ছোট পর্দার চেনা মুখ বাসন্তী চট্টোপাধ্যায়। অত্যন্ত সংকটজনক অবস্থায় রয়েছেন প্রবীণ অভিনেত্রী। দমদমের কাছে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। এমনকী অভিনেত্রী এই মুহূর্তে কোমায় রয়েছেন। 

bangla.aajtak.in-কে বাসন্তী চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা জানান রেখা বোস। অভিনেত্রীর সঙ্গেই থাকেন রেখা দেবী। প্রবীণ অভিনেত্রীর দেখাশোনার দায়িত্ব রয়েছে তাঁর উপরই। তিনি (রেখা) জানান, "খুবই খারাপ অবস্থায় আছেন এখন। গত বুধবার ভর্তি করেছি, এক সপ্তাহ হয়ে গেল। হাঁপানির টান উঠে গেছে, বুকে জল জমে গেছে, একটা কিডনিও ফেলিওর হয়ে গেছে। ক্যাথেটার লাগানো হয়েছে কিন্তু ইউরিন পাস করানো গেল না। গতকাল থেকে ডায়ালিসিস চলছে। কোমাতে চলে গেছে... এখন সবটাই ভগবানের ভরসা।"     

তিনি আরও বলেন, "অনেকদিন ধরেই অসুস্থ ছিলেন, তাও অভিনয় করছিলেন। ওঁর মেয়ে জামাই থাকে দমদমেই। ওরা মাঝে মধ্যে আসে। যার দেখভাল করার কথা, তাঁকেই তো সুস্থ রাখতে পারলাম না। কখন কী খবর আসবে সেই চিন্তায় আছি...। 
  
বাসন্তী চট্টোপাধ্যায়ের বয়স প্রায় ৮৫ বছর। বহু বাংলা ছবিতে কাজ করেছেন তিনি। উত্তম কুমারের সঙ্গেও কাজ করেছেন। এছাড়াও প্রসেনজিৎ-ঋতুপর্ণার ছবিতেও অভিনয় করেছেন।  বর্তমানে 'গীতা এলএলবি' ধারাবাহিকে অভিনয় করছেন। এছাড়াও 'বরণ', 'দুর্গা দুর্গেশ্বরী', 'ভূতু'-র মতো মেগাতে দেখা গিয়েছে তাঁকে।  শোনা যাচ্ছে শারীরিক অসুস্থতা নিয়েই অভাবের জন্য কাজ করতেন বাসন্তী চট্টোপাধ্যায়। তাঁর অসুস্থতার কথা সোশ্যাল মিডিয়ায় প্রথম জানান অভিনেত্রী সুমিতা চট্টোপাধ্যায়। 
 

Advertisement