scorecardresearch
 

Abar Bibaho Obhijaan: বউদের ফাঁকি দিয়ে এবার থাইল্যান্ডে অঙ্কুশ-রুদ্র-অনির্বাণ, কী করছেন ?

আবার তিন পুরুষের অভিযান শুরু হবে। বাংলা সিনেমায় বহু বছর পর ফের কর্মাশিয়াল সিনেমা ফিরতে চলেছে। রবিবার ছুটির দিনে সামনে এল এই সিনেমার নতুন প্রোমো ও ছবি মুক্তির তারিখ। এসভিএফ ঘোষণা করল আবার বিবাহ অভিযান-এর (Abar Bibaho Obhijaan) মুক্তির তারিখ। প্রসঙ্গত, বিরসা দাশগুপ্ত পরিচালিত ২০১৯ সালে মুক্তি পাওয়া বিবাহ অভিযান সিনেমাটি দারুণভাবে হিট হয়েছিল।

Advertisement
তাইল্যান্ড সফর তিন অভিনেতার তাইল্যান্ড সফর তিন অভিনেতার
হাইলাইটস
  • আবার তিন পুরুষের অভিযান শুরু হবে। বাংলা সিনেমায় বহু বছর পর ফের কর্মাশিয়াল সিনেমা ফিরতে চলেছে।
  • রবিবার ছুটির দিনে সামনে এল এই সিনেমার নতুন প্রোমো ও ছবি মুক্তির তারিখ
  • এসভিএফ ঘোষণা করল আবার বিবাহ অভিযান-এর (Abar Bibaho Obhijaan) মুক্তির তারিখ।

আবার তিন পুরুষের অভিযান শুরু হবে। বাংলা সিনেমায় বহু বছর পর ফের কর্মাশিয়াল সিনেমা ফিরতে চলেছে। রবিবার ছুটির দিনে সামনে এল এই সিনেমার নতুন প্রোমো ও ছবি মুক্তির তারিখ। এসভিএফ ঘোষণা করল আবার বিবাহ অভিযান-এর (Abar Bibaho Obhijaan) মুক্তির তারিখ। প্রসঙ্গত, বিরসা দাশগুপ্ত পরিচালিত ২০১৯ সালে মুক্তি পাওয়া বিবাহ অভিযান সিনেমাটি দারুণভাবে হিট হয়েছিল। এবারও অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharyya), অঙ্কুশ হাজরা (Ankush Hazra), রুদ্রনীল (Rudranil Ghosh), প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar), সোহিনী সরকার (Sohini Sarkar) ও নুসরত ফারিয়া (Nusrat Faria) নিয়ে আসছে আবারও বিবাহ অভিযান। তবে এই সিনেমার পরিচালকের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন বিরসা দাশগুপ্ত। নতুন পরিচালক হিসাবে এসেছেন সৌমিক হালদার (Soumik Haldar)।  

এবার থাইল্যান্ডে কাণ্ড হবে
২০১৯ সালে বিবাহ অভিযান বক্সঅফিসে হিট হওয়ার পর এই সিনেমার সিক্যুয়েল যে নিয়ে আসা হবে তা অনেক আগেই ঘোষণা করা হয়ে গিয়েছিল। কমেডিতে ভরপুর এই সিনেমা দর্শকদের খুবই পছন্দ হয়েছিল। এবারও তাঁরা হতাশ হবেন না বলেই মনে করা হচ্ছে। এবারের অভিযান হবে থাইল্যান্ডে। 'বউয়ের চোখ থেকে আড়াল হতে' নাকি এবারের নতুন অভিযান হবে থাইল্যান্ডে। প্রোমোর শুরুতেই দেখা যাচ্ছে ভ্লগ করতে শুরু করেছেন পর্দার 'গণশা'। ভ্লগের প্রথম দিনেই 'তৈল্যান্ড'-এ যাওয়ার কথা শোনাচ্ছেন তিনি। অন্যদিকে অনুপমের থাইল্যান্ডের টিকিট পড়েছে তাঁর স্ত্রীয়ের হাতে। আর রজতের স্ত্রী মায়া ভেঙে পড়েছে কান্নায়, ঠাকুরের আসন থেকে লক্ষ্মীর ভাঁড় উধাও। আর স্ত্রীয়েদের থেকে 'রক্ষা' পেতেই নাকি সকলে চলেছেন থাইল্যান্ডে।

আরও পড়ুন: সাদা শার্ট, সবুজ বিকিনি, লাস্যময়ী ঋতাভরীর ছবি ঘিরে শোরগোল নেটদুনিয়ায়

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

Advertisement

৮ জুন মুক্তি পাবে এই সিনেমা
আগামী ৮ জুন মুক্তি পাবে এই ছবি। ২০১৯ সালে মুক্তি প্রাপ্ত 'বিবাহ অভিযান' ছবির মতোই এই দ্বিতীয় ভাগের চিত্রনাট্য ও গল্পও রুদ্রনীলের লেখা। সঙ্গীত পরিচালনায় জিৎ গঙ্গোপাধ্যায়। সৌমিক হালদার নিরলসভাবে বাঙালি দর্শককে বেশ কিছু দুর্দান্ত গল্প এবং পরীক্ষামূলক ঘরানায় পৌঁছে দিয়েছেন। তিনিই এই ছবিটি পরিচালনা করছেন। শ্যুটিংয়ের বেশিরভাগই থাইল্যান্ডের বিদেশি লোকেশনে ও আংশিক কলকাতায় হয়েছে। নতুন ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সৌরভ দাস (Sourav Das)-কে। এই প্রোমো ভিডিওর সঙ্গে এই সিনেমার নতুন পোস্টারও লঞ্চ হতে দেখা গেল।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

আরও পড়ুন: দেব-বিরসার 'দুর্গ রহস্য' ঘিরে ফের জল্পনা, সৃজিতের পোস্ট ঘিরে হইচই

থাইল্যান্ড ও কলকাতায় শ্যুটিং
গত নভেম্বর মাসে ছবির গোটা টিম শ্যুটিং সারতে রওনা দেয় থাইল্যান্ডে। যাওয়ার পথে বিমানবন্দর থেকে ছবি শেয়ার করেন রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য ও সৌরভ দাস। এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে 'শ্রী ভেঙ্কটেশ ফিল্মস' প্রযোজনা সংস্থা। পরিচালক ও প্রযোজনা সংস্থার দাবি, প্রথম ছবির পর দর্শকদের কাছ থেকে ভালবাসা পেয়েছিলেন ছবির অভিনেতা অভিনেত্রীরা। তাই দ্বিতীয় পর্বের ভাবনা।         


 

Advertisement