scorecardresearch
 

Dev- Mithun- Soham: বড় খবর টলিউডে! এবার একই ছবিতে মিঠুন- দেব- সোহম?

New Bangla Film: স্টুডিওপাড়ার অন্দরের খবর, এবার একই ছবিতে সোহম- দেব। শুধু তাই না, সেই সঙ্গে রয়েছে আরও এক বড় খবর। একই ছবিতে থাকতে পারে মিঠুন চক্রবর্তীও। 

Advertisement
মিঠুন চক্রবর্তী, দেব ও সোহম চক্রবর্তী (ছবি: ফেসবুক) মিঠুন চক্রবর্তী, দেব ও সোহম চক্রবর্তী (ছবি: ফেসবুক)

সময়টা দারুণ যাচ্ছে দেবের। ১৭ বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন। অভিনেতার পাশাপাশি, এখন তিনি প্রযোজক। একের পর এক ব্লকবাস্টার ছবি পাচ্ছে টলিউড ইন্ডাস্ট্রি। এবার শোনা যাচ্ছে আরও এক সুখবর। স্টুডিওপাড়ার অন্দরের খবর, এবার একই ছবিতে দেব (Dev)- সোহম  চক্রবর্তী (Soham Chakraborty)। শুধু তাই না, সেই সঙ্গে রয়েছে আরও এক বড় খবর। একই ছবিতে থাকতে পারে মিঠুন চক্রবর্তীও (Mithun Chakraborty)। 

সোহমের প্রযোজনা সংস্থার ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে দেব- সোহমকে। সঙ্গে রয়েছে আরও একগুচ্ছ চমক। এই মুহূর্তে সোহম এবং দেব একসঙ্গে কাজ করছেন নতুন ছবিতে। অতনু রায়চৌধুরী প্রযোজিত ও অভিজিৎ সেন পরিচালিত 'প্রধান' ছবিতে একসঙ্গে দেখা যাবে দেব- সোহমকে। খবর অনুযায়ী, 'প্রধান'-র শ্যুটিং ফ্লোরেই নাকি নতুন ছবির পরিকল্পনা করে ফেলেছেন দুই নায়ক। 

এই মুহূর্তে সোহমের হাতে র‍য়েছে বেশ কয়েকটি কাজ। অন্যদিকে দেব একের পর এক গোল দিচ্ছেন। ব্যোমকেশ বক্সীর পর বাঘাযতীনের চরিত্রে দেখা যাবে তাঁকে। এছাড়াও হাতে রয়েছে 'প্রধান', 'রঘু ডাকাত' সহ বেশ কয়েকটি কাজ। এছাড়াও শোনা যাচ্ছে, প্রযোজনা সংস্থা এসভিএফ-এর দুটি ছবিতে সই করেছেন দেব।             

মিঠুন চক্রবর্তী বর্তমানে সুমন ঘোষের ছবি 'কাবুলিওয়ালা'-র শ্যুটিং করছেন। এ ছাড়াও নাচের রিয়্যালিটি শো 'ডান্স বাংলা ডান্স'-এর বিচারকের আসনে রয়েছেন তিনি বর্তমানে। এই ছবি ঘিরে জল্পনা যদি সত্যি হয়, তাহলে তা নিঃসন্দেহে বড় চমক হবে বাংলা ইন্ডাস্ট্রির জন্য এবং সকলে মুখিয়ে থাকবেন, এছবির জন্য, তা ার বলতে বাকি রাখে না।    


 

Advertisement