scorecardresearch
 

Dev- Rukmini- Srijit: 'ব্যোমকেশ' লড়াই অতীত! একসঙ্গে নতুন ছবির ঘোষণা সৃজিত-দেব- রুক্মিণীর

New Bangla Movie: এতদিন 'ঠান্ডা লড়াই' চলছিল দু'জনের মধ্যে। এবার হাত মিলিয়ে বড় ঘোষণা করলেন। কথা হচ্ছে সৃজিত মুখোপাধ্যায় ও দেবকে নিয়ে।

Advertisement
 দেব, রুক্মিণী মৈত্র ও সৃজিত মুখোপাধ্যায় (ছবি: ট্যুইটার) দেব, রুক্মিণী মৈত্র ও সৃজিত মুখোপাধ্যায় (ছবি: ট্যুইটার)

টলিপাড়ায় কখন কী হয়, আগে থেকে আন্দাজ করা কঠিন। এতদিন 'ঠান্ডা লড়াই' চলছিল দু'জনের মধ্যে। এবার হাত মিলিয়ে বড় ঘোষণা করলেন। কথা হচ্ছে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) ও দেবকে (Dev) নিয়ে। বৃহস্পতিবার প্রকাশ্যে আসা দুটি ছবি, স্টুডিও পাড়ার জল্পনা- কল্পনা বাড়িয়ে দিয়েছে। দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের অফিসে হাজির হয়েছিলেন সৃজিত। পাকা কথার পরে, ছবি শেয়ার করেছেন সোশ্যাল পেজে। 

এবার একসঙ্গে কাজ করবেন দেব- সৃজিত। সে ছবিতে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে (Rukmini Maitra)। অর্থাৎ দেবের প্রযোজনায় সৃজিতের পরিচালনায় ২০২৪-এ আসছে নতুন ছবি। যেখানে ফের জুটিতে দেখা যাবে দেব- রুক্মিণীকে। দুটি ছবি শেয়ার কর দেব লিখেছেন, "অবশেষে অফিশিয়াল হল সব। আমরা আসছি ২০২৪ সালে...।" অন্যদিকে সৃজিত একই ছবি শেয়ার করে লিখেছেন, "খেলা হবে..."। তবে এর চেয়ে বেশি কিছু জানা যায়নি এখনও ছবিটি সম্পর্কে। 

 

 

এর আগে সৃজিতের 'জুলফিকর' ছবিতে অভিনয় করেছেন দেব। এরপর মাঝে বহু বছর কেটেছে, কিন্তু একসঙ্গে কাজ করতে দেখা যায়নি তাঁদের। মাঝে শোনা গিয়েছিল, বড় পর্দায় সৃজিতের 'ব্যোমকেশ' হবেন দেব। তবে খবর চাউর হতেই বেঁকে বসেন পরিচালক। এমনকী সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন, এরকম কোনও পরিকল্পনা নেই তাঁর। এর কিছুক্ষণের মধ্যে দেব ঘোষণা করেন, তিনি ব্যোমকেশ হচ্ছেন। এরপর জানা যায় একজন বড় পর্দার জন্য এবং অন্যজন ওটিটি-র জন্য ব্যোমকেশ আনছেন। ইন্ডাস্ট্রির এই রেষারেষি নিয়ে দীর্ঘ আলোচনা শোনা যায় বিভিন্ন মহলে। 

 

এরই মধ্যে জানা যায় সৃজিতের পুজোর ছবি 'দশম অবতার'-র কাস্টিং বদল হয়েছে। এই চরিত্রটি করার কথা ছিল শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। এবার সেখানে দেখা যাবে জ্যা আহসানকে। শোনা যাচ্ছে প্রথমে এই চরিত্রে অভিনয়ের প্রস্তাব গিয়েছিল রুক্মিণীর কাছে। টলিপাড়ায় চর্চা শুরু হয়, দেবই রুক্মিণীকে বাধা দিয়েছেন এই ছবিতে কাজ করতে। নিন্দুকরা বলতে শুরু করেন, দুই শিবিরে ভাগ হয়েছেন দেব- সৃজিত। তবে নতুন এই ছবি আসার খবর, নিঃসন্দেহে আরও কিছুটা কৌতূহল বাড়াচ্ছে সকলের।   

প্রসঙ্গত, গত ১ জুলাই মুক্তি পেয়েছে দেবের ছবি 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য'-র প্রি-টিজার। এর কয়েক ঘণ্টার মধ্যে সৃজিত প্রকাশ্য়ে আনেন তাঁর পরিচালিত নতুন সিরিজ 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য'-র ফার্স্ট লুক পোস্টার। দেবের ছবিতে ব্যোমকেশ ও সত্যবতী রূপে রয়েছেন দেব ও রুক্মিণী। অন্যদিকে সৃজিতের সিরিজে ব্যোমকেশ ও সত্যবতী- অনির্বাণ ভট্টাচার্য ও সোহিনী সরকার। 
 

 

Advertisement