scorecardresearch
 

Dipankar De's Daughter Passes Away: কন্যাহারা হলেন দীপঙ্কর দে, হৃদরোগে আক্রান্ত হয়ে ৫২ বছরেই প্রয়াত বৈশালী

Dipankar De's Daughter Passes Away: বাইপাস সংলগ্ন একটি হাসপাতালে ভর্তি ছিলেন বৈশালী কুরিয়াকোস। কিডনি ও হৃদ্‌যন্ত্রের সমস্যা থাকায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

Advertisement
অভিনেতা দীপঙ্কর দে অভিনেতা দীপঙ্কর দে

বৃহস্পতিবার দুঃসংবাদ পাওয়া গেল বিনোদন জগতে। কন্যাহারা হলেন দীপঙ্কর দে। বুধবার রাতে বড় মেয়ে বৈশালী কুরিয়াকোসকে হারালেন প্রবীণ অভিনেতা। দীপঙ্করের জামাই অনিল কুরিয়াকোসও এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। তিনি পেশায় ছবির প্রযোজক। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, মৃত্যুকালে বৈশালীর বয়স ছিল মাত্র ৫২ বছর।

বাইপাস সংলগ্ন একটি হাসপাতালে ভর্তি ছিলেন বৈশালী কুরিয়াকোস। কিডনি ও হৃদ্‌যন্ত্রের সমস্যা থাকায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শেষরক্ষা হল না। হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন বৈশালী।  

দীপঙ্কর দে-ও নানারকম শারীরিক জটিলতায় ভুগছেন। মেয়েকে হারিয়ে স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছেন তিনি। সংবাদমাধ্যমকে তিনি বলেন, "গতকালের ঘটনা। বড়সড় হার্ট অ্যাটাক হয়েছে। তাই আর শেষরক্ষা করা গেল না। এর থেকে বেশি আর কথা বলতে পারছি না।" 

বৈশালীর এক বোনও আছে। এই মৃত্যুর পরে গোটা পরিবারেই শোকের ছায়া নেমে এসেছে। এই মুহূর্তে প্রবীণ অভিনেতাকে সামলাচ্ছেন তাঁর সহধর্মিণী- অভিনেত্রী দোলন রায়। সংবাদমাধ্যমকে দোলন জানান, "মেয়ে চলে গিয়েছে। এ অবস্থায় কোনও বাবা কি ঠিক থাকতে পারেন? খুবই ভেঙে পড়েছেন উনি। আমরা গিয়েছিলাম। এ পরিস্থিতিতে আমি ওর পাশে থাকব না, এটা কি কখনও হয়! কিন্তু শুটিং থেকে ছুটি পাইনি। তাই কাজে বেরিয়েছি। তবে টিটো খুবই ভেঙে পড়েছে।"


 

Advertisement