scorecardresearch
 

Durnibar- Mohor Baby Shower: বিয়ের সাত মাসেই দিয়েছিলেন সুখবর! এবার সাধভক্ষণ অনুষ্ঠান হল দুর্নিবার- পত্নী মোহরের

Durnibar Saha- Oindrila Sen Baby Shower: মাতৃপক্ষ শুরু হতেই খুশির খবর দেন জুটি। মোহর-দুর্নিবারের জীবনে আসতে চলেছে খুদে অতিথি। বিয়ের সাত মাসের মধ্যেই এই খবর সামনে আসতেই ফের ট্রোলড হতে শুরু করেন তাঁরা।

Advertisement
দুর্নিবার সাহা- ঐন্দ্রিলা সেন (ছবি: ইনস্টাগ্রাম) দুর্নিবার সাহা- ঐন্দ্রিলা সেন (ছবি: ইনস্টাগ্রাম)

গত ৯ মার্চ, প্রেমিকা মোহর- ঐন্দ্রিলা সেনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন দুর্নিবার সাহা। নানা বিতর্ক- আলোচনার পর দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন গায়ক। নবদম্পতিকে কটাক্ষ বহুগুণ বেড়ে যায় তাঁদের বিয়ের পর। নিন্দুকদের অনেকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তাঁদের।

মাতৃপক্ষ শুরু হতেই খুশির খবর দেন জুটি। মোহর-দুর্নিবারের জীবনে আসতে চলেছে খুদে অতিথি। বিয়ের সাত মাসের মধ্যেই এই খবর সামনে আসতেই ফের ট্রোলড হতে শুরু করেন তাঁরা। যদিও সেই সংখ্যাটা খুবই কম। আবার অনেকে যারা, আগে কটাক্ষ করেছেন, তারা কু-কথা বলা বন্ধ করেছেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Durnibar Saha (@durnibar)

 

সম্প্রতি পরিবার ও পরিজনদের নিয়ে আয়োজন হয়েছিল মোহরের সাধভক্ষণ অনুষ্ঠানের। হবু মা ও বাবা এদিন পরেছিলেন সাদা রঙা পোশাক। মোহরের পরনে ছিল সাদা- হলুদ পারের সিল্কের শাড়ি। অন্যদিকে দুর্নিবার পরেছিলেন সাদা রঙা পঞ্জাবি। শাঁখা- পলা, সোনায় গয়নায় এদিন সেজেছিলেন দুর্নিবার পত্নী। তারকার জুটির চোখ- মুখ দেখেই বোঝা যাচ্ছে, তাঁরা খুবই খুশি। নিয়মকানুন মেনেই হয়েছে সাধের অনুষ্ঠান। পঞ্চব্যঞ্জন সাজিয়ে দেওয়া হয়েছিল 'মম-টু-বি'কে। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতেই, নেটিজেন থেকে শুরু করে তারকারা শুভেচ্ছা ভালোবাসায় ভরিয়েছেন দুর্নিবার- মোহরকে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Oindrila Sen (@mohorsen710)

Advertisement

 

প্রায় এক বছর প্রেম পর্বের পর, গত বছর মার্চ মাসে গাঁটছড়া বাঁধেন দুর্নিবার- মোহর। ২০২১-র ডিসেম্বরে বার কাম রেস্তোরাঁতে ভাল করে পরিচয় হয় জুটির। যদিও ফোন নম্বর আদান প্রদান হয় আরও বেশ কিছুদিন পরে। ১১ মার্চ নব দম্পতির রিসেপশন হয় দক্ষিণ কলকাতা সংসদ, ডিকেএস ক্লাবে। সেখানেও নিমন্ত্রিত ছিলেন বহু তারকারা।

দুর্নিবারের স্ত্রী- মোহর, বিনোদনের জগতের সঙ্গে সরাসরি যুক্ত না হলেও, ইন্ডাস্ট্রির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী তিনি। নিজে একাধিক দায়িত্ব নিয়ে, দাঁড়িয়ে থেকে জুটির বিয়ে দিয়েছিলেন সকলের প্রিয় বুম্বাদা।  

প্রসঙ্গত, ২০২২-এ প্রথম স্ত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের খবর শোনা যায় দুর্নিবারের। সে সময় বিচ্ছেদের কারণ হিসাবে মনে করা হয়, তৃতীয় ব্যক্তির কথা।  দুর্নিবারের জীবনে নতুন প্রেমই নাকি, মীনাক্ষীর সঙ্গে তাঁর সম্পর্কে ফাটল ধরার কারণ। যদিও একথা সঠিক নয় বলে দাবি করেন নতুন জুটি। 
 

Advertisement