scorecardresearch
 

Gobhir Joler Maach: শুধুই নারীকেন্দ্রিক সিরিজ নয়, পুরুষের যন্ত্রণাকে তুলে ধরবে 'গভীর জলের মাছ'

বাংলা ওটিটি প্ল্যটফর্মে হইচই এখন শীর্ষে রয়েছে। এই ওটিটি প্ল্যাটফর্মের প্রত্যেকটি সিরিজ জুড়ে রয়েছে নতুন নতুন গল্পের মোড়ক। সেরকমই এক সিরিজ আসতে চলেছে ফেব্রুয়ারি মাসে। প্রেমের মরশুম শুরু হওয়ার মধ্যেই ভাঙন ধরবে চার দম্পতির জীবনে। আর চারজন নারীর সেই কাহিনি নিয়েই আসতে চলেছে 'গভীর জলের মাছ'।

Advertisement
গভীর জলের মাছ-ের পোস্টার গভীর জলের মাছ-ের পোস্টার
হাইলাইটস
  • বাংলা ওটিটি প্ল্যটফর্মে হইচই এখন শীর্ষে রয়েছে। এই ওটিটি প্ল্যাটফর্মের প্রত্যেকটি সিরিজ জুড়ে রয়েছে নতুন নতুন গল্পের মোড়ক। সেরকমই এক সিরিজ আসতে চলেছে ফেব্রুয়ারি মাসে।
  • প্রেমের মরশুম শুরু হওয়ার মধ্যেই ভাঙন ধরবে চার দম্পতির জীবনে।
  • চারজন নারীর সেই কাহিনি নিয়েই আসতে চলেছে 'গভীর জলের মাছ'।

বাংলা ওটিটি প্ল্যটফর্মে হইচই এখন শীর্ষে রয়েছে। এই ওটিটি প্ল্যাটফর্মের প্রত্যেকটি সিরিজ জুড়ে রয়েছে নতুন নতুন গল্পের মোড়ক। সেরকমই এক সিরিজ আসতে চলেছে ফেব্রুয়ারি মাসে। প্রেমের মরশুম শুরু হওয়ার মধ্যেই ভাঙন ধরবে চার দম্পতির জীবনে। আর চারজন নারীর সেই কাহিনি নিয়েই আসতে চলেছে 'গভীর জলের মাছ'। চার নারী-পুরুষের গল্প বেঁধেছেন পরিচালক সাহানা দত্ত। সম্প্রতি এই সিরিজ নিয়ে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। 

চার দম্পতির গল্প বলবে এই সিরিজ
'গভীর জলের মাছ' সিরিজে দেখা যাবে অভিনেত্রী স্বস্তিকা দত্ত, তৃণা সাহা, ঊষসী রায়, অনন্যা সেনকে। আর এঁদের স্বামীর ভূমিকায় দেখা যাবে প্রান্তিক বন্দ্যোপাধ্য়ায়, সৌম্য বন্দ্যোপাধ্য়ায়, যুধাজিৎ সরকার, রাজদীপ গুপ্ত, অর্পণ ঘোষাল সহ আরও অনেকে। সিনেমার ট্রেলার ইতিমধ্যেই সামনে এসেছে। যেখানে প্রত্যেক মেয়ে তাঁদের নিজেদের সম্পর্ক নিয়ে কথা বলেন। এরপরই শুরু হয় ভয়ানক খেলা। ট্রেলার দেখে বোঝা যাচ্ছে স্বামীদের প্রকৃত স্বভাব জানতে তিন স্ত্রী মিলে অন্যদের স্বামীদের কাছে যান। এরপরই শুরু হয় আসল টুইস্ট। 

পরিস্থিতির শিকার হন মেয়েরাও
সাংবাদিক সম্মেলনে এই সিরিজের পরিচালক সাহানা দত্ত বলেন, 'আমরা ভাবি বা বলে থাকি মেয়েরাই পরিস্থিতির শিকার, মেয়েদের অনেক জ্বালা, মেয়েটার উপর অত্যাচার হয়েছে, মেয়েটা নিরুপায় ইত্যাদি আরও কত কী। কিন্তু শুধু মেয়েরাই নয়, এই সমাজে পুরুষেরাও সমানভাবে নিপীড়িত। তাঁরাও কাঁদে, তাদেরও দুঃখ হয়। তাঁরা কাঁদে মানে তাঁরা দুর্বল নন, তাঁদেরও মন আছে। অসহায় বোধ তাঁরাও করে। একজন মহিলা হয়ে পুরুষের দুঃখকে তুলে ধরার চেষ্টা করেছি। সেটা ভালো নাকি খারাপ দর্শকেরা বলবেন।'

Advertisement
গভীর জলের মাছ-এর প্রেস কনফারেন্স ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: Dev-Prajapoti controversy: রূক্মিণী কি তবে অতীত, কার গলায় মালা পরাতে যাচ্ছেন দেব? Viral ছবিতে তোলপাড়

কবে থেকে দেখতে পারবেন এই সিরিজ
এই সিরিজে চারজন নারী চরিত্রকে একটু ভিন্নভাবে উপস্থাপন করার চেষ্টা করা হয়েছে। চার নারীর বৈশিষ্ট্যও একেবারে আলাদা। এই চার নারী একত্রিত হয়ে কী ঝামেলার মধ্যে পড়েন সেটাই দেখার। উল্লেখ্য, তৃণা এখন ব্যস্ত রয়েছেন তাঁর আসন্ন সিরিয়াল 'বালিঝড়' নিয়ে। অন্যদিকে স্বস্তিকা দত্তকে দেখা গিয়েছে 'তোমার খোলা হাওয়া'য় প্রধান চরিত্রে। 'পঞ্চমী' সিরিয়ালে অভিনয় করছেন অনন্যা ও রাজদীপও। অর্পণ রয়েছেন মেয়েবেলা সিরিয়ালে। একমাত্র ঊষসী ও প্রান্তিক কোনও ধারাবাহিকে কাজ করছেন না। আগামী ১০ ফেব্রুয়ারি হইচইতে স্ট্রিমিং হবে 'গভীর জলের মাছ।'

Advertisement