scorecardresearch
 

Jeetu Kamal Marriage: বিয়ের পিঁড়িতে বসছেন জিতু! ২৫ মার্চ বাগদান- পরিজনদের আমন্ত্রণ শুরু, পাত্রী কে?

Jeetu Kamal News: ইতিমধ্যেই নিমন্ত্রণপত্র গিয়েছে পরিজনদের কাছে। একথা শুনে (পড়ে) অনেকের মনেই জাগছে অনেক প্রশ্ন। পাত্রী কে? কবে ঠিক হল? তাহলে কি এতদিন লুকিয়ে প্রেম করছিলেন জিতু?

Advertisement
জিতু কমল (ছবি: ফেসবুক) জিতু কমল (ছবি: ফেসবুক)

বিয়ে করতে চলেছেন জিতু কমল। ২৫ মার্চ বাগদান পর্ব সারবেন হবু স্ত্রীয়ের সঙ্গেই। ইতিমধ্যেই নিমন্ত্রণপত্র গিয়েছে পরিজনদের কাছে। একথা শুনে (পড়ে) অনেকের মনেই জাগছে অনেক প্রশ্ন। পাত্রী কে? কবে ঠিক হল? তাহলে কি এতদিন লুকিয়ে প্রেম করছিলেন জিতু? এজন্যেই কি নবনীতার সঙ্গে বিচ্ছেদ হয়েছে তাঁর? বুধবার রাতে নিজেই সব খোলসা করলেন অভিনেতা। 

নিজের ইনস্টা স্টোরিতে একটি লম্বা পোস্ট করেন জিতু কমল। যা দেখা মাত্রই রীতিমতো হৈচৈ শুরু হয়ে যায় নেটমাধ্যমে। কী ছিল সেই পোস্টে? জিতু লেখেন, "যেহেতু বেশ কিছুদিন ধরেই অনেকে আমায় প্রশ্ন করছেন, এই বিষয়ে আমি কিছু কথা বলতে চাই। সবার আগে বলি, আমি আমার সম্পর্ক গোপন করছি না। আমি মনে করি না, এই ব্যাপারে কারও মাথা ব্যাথা থাকা উচিত এবং আমার সঙ্গীর সুরক্ষা নিয়েও আমায় ভাবতে হবে, তাই কিছুটা গোপনীয়তা রাখতে চাই।"

তিনি আরও লেখেন, "হ্যাঁ, গত উইকেন্ডে আমরা আমাদের কাছের বন্ধুদের নেমন্তন্ন করেছি এবং আগামী ২৫ মার্চ আমাদের এনগেজমেন্ট। হঠাৎ করেই অপ্রত্যাশিতভাবে ঘটনাটা ঘটে গেল। তবে আমি এবং আমার পরিবার খুব খুশি...।" এই অবধি পড়ে যারা ভাবছেন সত্যিই আংটিবদল করতে চলেছেন জিতু, তাঁদের জন্য রয়েছে বড় চমক। আসলে গোটা বিষয়টি নিছক মজা করে লিখেছেন অভিনেতা। যা স্পষ্ট হয় পোস্টের শেষ দু'লাইন দেখলে। অভিনেতা লিখেছেন, "এই পোস্টটি আমি একজনের থেকে চুরি করেছি কারণ আমি খুব বোর হচ্ছিলাম..." আসলে আদ্যোপান্ত রসিকতা করেই এই পোস্টটি করেছেন 'অপরাজিত' অভিনেতা। 

 

Jeetu Kamal

এখনও আলোচনায় রয়েছেন অভিনেতা জিতু কমল ও নবনীতা দাস। জুটির বিবাহ বিচ্ছেদ হয়েছে বেশ কয়েক মাস হল। নেটমাধ্যমে জিতুর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন নবনীতা। এরপর থেকেই শিরোনামে তারকা দম্পতি। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন দু'জনেই। আগে শোনা গিয়েছিল জিতুর জীবনে নতুন মানুষ আসাই নাকি কারণ দু'জনের বিচ্ছেদের। এরপর স্নেহাল অধিকারীর সঙ্গে নবনীতার সম্পর্কের জল্পনা শোনা যায়। টেলিপাড়ার খবর, একান্তে সময় কাটাতে ভ্যাকেশনেও গিয়েছিলেন স্নেহাল- নবনীতা। 

Advertisement

প্রসঙ্গত, ২০১৯ সালের ৬ মে গাঁটছড়া বেঁধেছিলেন জিতু ও নবনীতা। ৮ মে তাঁদের রিসেপশন পার্টিতে হাজির ছিলেন টলিপাড়ার বহু তারকারা।'অর্ধাঙ্গিনি' ধারাবাহিকের সেটেই তাঁদের প্রথম বন্ধুত্ব। এরপর ধীরে ধীরে গভীর হয় সম্পর্ক। সোশ্যাল মিডিয়ে নজর রাখলেই দেখা যেত দু'জনের নানা আদরমাখা মুহূর্ত। কিন্তু দাম্পত্যে ফাটল ধরে, বিয়ের বছর চারেক পরে ২০২৩ সালে বিচ্ছেদ হয় জুটির। 

 

Advertisement