scorecardresearch
 

Koel Mallick Health: শ্যুটিংয়ের সেটে গুরুতর চোট কোয়েলের, নিয়ে যাওয়া হয় হাসপাতালে! এখন কেমন আছেন?

Koel Mallick: মিতিন মাসি ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি 'একটি খুনির সন্ধানে মিতিন'-র শ্যুটিং চলছে। রবিবার, অরিন্দম শীল পরিচালিত এই ছবির শ্যুটিংই চলছিল নেপালগঞ্জে। আগেই জানা গিয়েছিল মিতিনের নতুন ছবিতে আরও বেশি অ্যাকশন ও চ্যালেঞ্জ  থাকবে আগের তুলনায়।

Advertisement
কোয়েল মল্লিক (ছবি: ফেসবুক) কোয়েল মল্লিক (ছবি: ফেসবুক)

শ্যুটিংয়ের সেটে গুরুতর চোট পেলেন কোয়েল মল্লিক। রাতেই বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। ফ্র্যাকচার ধরা পড়ায়, হাতে প্লাস্টার করতে হয়েছে বড় পর্দার মিতিন মাসিকে। এখন কেমন আছেন নায়িকা? ঠিক কী হয়েছে? 

মিতিন মাসি ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি 'একটি খুনির সন্ধানে মিতিন'-র শ্যুটিং চলছে। রবিবার, অরিন্দম শীল পরিচালিত এই ছবির শ্যুটিংই চলছিল নেপালগঞ্জে। আগেই জানা গিয়েছিল মিতিনের নতুন ছবিতে আরও বেশি অ্যাকশন ও চ্যালেঞ্জ  থাকবে আগের তুলনায়। এর জন্য মুম্বইয়ের বিখ্যাত অ্যাকশন ডিরেক্টর সুনীল রডরিগেজ এসেছেন শহরে। ছবির শ্যুটিং করতে গিয়েই ডান হাতে চোট পান নায়িকা। চিকিৎসকের পরামর্শে, আপাতত বিশ্রামে থাকতে হবে তাঁকে। এজন্যে শ্যুটিং থেকেও বিরতি নিয়েছেন সাময়িকভাবে।  

কোয়েল মল্লিক তাঁর সোশ্যাল পেজে জানান, "৩১ মার্চ 'একটি খুনির সন্ধানে মিতিন'-র একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ের সময় আমি আঘাত পেয়েছিলাা। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় আমায়। পরীক্ষা এবং এক্স-রে করে জানা যায়, ডান দিকের বাহুতে আলনা বোন ফ্র্যাকচার হয়েছে। ডঃ বিকাশ কাপুরের পরামর্শ অনুযায়ী আমি শীঘ্রই সুস্থ হয়ে উঠব।" 

 

koyel mallick post

সুচিত্রা ভট্টাচার্যের লেখা 'মেঘের পরে মেঘ' গল্প অবলম্বনে তৈরি হচ্ছে মিতিন মাসির নতুন ছবিটি। চিত্রনাট্য সাজিয়েছেন অরিন্দম শীল ও পদ্মনাভ দাশগুপ্ত। তবে মূল গল্পের থেকে ছবির চিত্রনাট্যকে আরও আকর্ষণীয় করে তোলা হয়েছে। এবারও মিতিন ও তার স্বামী পার্থর চরিত্রে দেখা যাবে কোয়েল মল্লিক ও শুভ্রজিৎ দত্তকে। এছাড়া টুপুরের চরিত্রে অভিনয় করবেন লেখা চট্টোপাধ্যায়। এছাড়াও রয়েছেন সাহেব চট্টপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, মধুরিমা বসাক, রোশনি ভট্টাচার্য, অনসূয়া মজুমদার, দেবরাজ রায়, দুলাল লাহিড়ী, সন্দীপ দে, শতাফ ফিগারের মতো শিল্পীরা। 

Advertisement

কলকাতার বিভিন্ন লোকেশনে পড়েছিল ছবির সেট। মার্চ মাসে শুরু হয় ছবির শ্যুটিং। জানা যাচ্ছে, আর দিন সাতেকের শ্যুটিং বাকি আছে। কোয়েল সুস্থ হলে ফের ফ্লোরে নামবে টিম। এর আগে মিতিন মাসির গল্প মুক্তি পেয়েছিল গত পুজোয়। তবে শোনা যাচ্ছে, এবার আর পুজোর ভিড়ে নয়, সব ঠিক থাকলে পুজোর পরে মুক্তি পাবে 'একটি খুনির সন্ধানে মিতিন'। 


 

Advertisement