scorecardresearch
 

Porimoni- Razz: প্রকাশ্যে সোহাগে আদরে মাখামাখি রাজ- পরী, অভিমানের বরফ গলছে?

Bangladesh News: সোশ্যাল মিডিয়া ছাড়াও সাংবাদমাধ্যমের কাছে বারবার ক্ষোভ উগড়ে দেন পরীমনি। এই নিয়ে জোর আলোচনা ঢালিউডে।

Advertisement
পরীমনি, শরিফুল রাজ ও তাঁদের ছেলে রাজ্য পরীমনি, শরিফুল রাজ ও তাঁদের ছেলে রাজ্য

আলোচনায় থাকেন ঢালিউড নায়িকা পরীমনি (Porimoni) ও তাঁর স্বামী শরিফুল রাজ (Sariful Razz)। কর্মের চেয়ে, ব্যক্তিগত জীবন নিয়েই বেশি শিরোনামে থাকেন তাঁরা। একের অপরের থেকে আলাদা থাকছিলেন জুটি। রাজ ও পরীর সংসারে আগমন হয় তৃতীয় ব্যক্তির। সেই থেকেই সমস্যার শুরু। সোশ্যাল মিডিয়া ছাড়াও সাংবাদমাধ্যমের কাছে বারবার ক্ষোভ উগড়ে দেন পরীমনি। এই নিয়ে জোর আলোচনা ঢালিউডে। তবে এবার নেটিজেনরা সাক্ষী হলেন এক অন্য চিত্রের। দূরত্ব ভুলে ফের কাছাকাছি জুটি। যা দেখে মনে হচ্ছে, অভিমানের পাহাড় ভেঙেছে তাঁদের। 

বৃহস্পতিবার নিজের ফেসবুক পেজে বেশ কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেন বাংলাদেশের সঙ্গীতশিল্পী কৌশিক হোসেন তাপস। আসলে এদিন বাংলাদেশের গান বাংলার স্টু়ডিওতে হাজির হয়েছিলেন রাজ-  পরী। সঙ্গে ছিল তাঁদের একমাত্র ছেলে ছোট্ট রাজ্য। তাপস ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন ফরজানা মুন্নী। সেখানেই কাছাকাছি আসতে দেখা যায় ঢালিউডের এই মুহূর্তের সবচেয়ে আলোচিত জুটিকে। একে অপরকে জড়িয়ে ধরার পাশাপাশি, দু'জন দু'জনের চোখে- চোখ রেখে মনের আনন্দে গান গাইতে দেখা গেল তাঁদের। এক কথায় বলা যায়, সোহাগে আদরে মাখামাখি হতে দেখা গেল জুটিকে। 

শোনা যাচ্ছে শরিফুল রাজের জন্মদিন পালনের জন্যই ডাকা হয়েছিল পরীমনি ও রাজ্যকে। তাহলে কি এবার বিচ্ছেদ অতীত? একসঙ্গে থাকবেন রাজ-পরী? তবে কিছুদিন আগে ঢালিউড নায়িকা বলেন, রাজের সঙ্গে তাঁর আর কোনও সম্পর্ক নেই, সম্পর্ক শুধু ছেলে রাজ্যের সঙ্গে। সম্প্রতি রাজ্যের এক বছরের জন্মদিনেও হাজির ছিলেন না রাজ। যার ফলে অনেকেই ধরে নেন, এবার হয়তো আর মিল হবে না তাঁদের। 

যদিও রাজ বর্তমানে অন্য সুরে কথা বলছেন। সংবাদমাধ্যমকে  তিনি বলেন, "ছেলের জন্যই জীবনটা ঠিক করতে হবে আমার, ও বড় হচ্ছে। আর ৫-৬ বছর পর ও বাইরে চলে ফিরে বেড়াবে, কথা বলবে। ওকে সুন্দর জীবন উপহার দিতে চাই।" রাজ আরও বলেন, "পরীকে আমি বিয়ে করেছি, আমার কাছে বউয়ের সম্পর্কটাই আগে। পরীকে আমি আমাদের সন্তান রাজ্যকে উপহার দিয়েছি, এটা আমার কাছে গর্বের।" 

Advertisement


 

Advertisement