scorecardresearch
 

Rii Becomes Parent: হঠাৎ মা হওয়ার সুখবর দিলেন ঋ! তীর্থস্থানের নামে নামকরণ হল সন্তানের

Rii Becomes Parent: প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পর থেকে অনেক দিন ধরে তিনি একাই থাকেন। এরপর থেকে বিয়ের কিংবা সেভাবে সম্পর্কে জড়ানোর খবর পাওয়া যায়নি।

Advertisement
অভিনেত্রী ঋ (ছবি: ফেসবুক) অভিনেত্রী ঋ (ছবি: ফেসবুক)

মা হলেন অভিনেত্রী ঋ অর্থাৎ ঋতুপর্ণা সেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই সুখবর জানিয়েছেন তিনি। প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পর থেকে অনেক দিন ধরে তিনি একাই থাকেন। এরপর থেকে বিয়ের কিংবা সেভাবে সম্পর্কে জড়ানোর খবর পাওয়া যায়নি। অভিনেত্রীর পরিবারে নতুন সদস্য আসার খবরে অনেকেই একটু অবাক হয়েছেন। 

যারা এখনও বিষয়টি বুঝতে পারেননি, তাদের জন্য বলি এবার আসল কথা। আসলে সন্তানের জন্ম দেননি ঋ। এক চারপেয়ে সন্তানের মা হয়েছেন তিনি। পরিবারে এসেছে ছোট্ট সারমেয়। আর সেই সুখবরই তিনি ভাগ করে নিয়েছেন নেটমাধ্যমে। শুধু তাই নয়, সন্তানের নামও জানিয়েছেন সকলকে।  

নিজের ফেসবুক পেজে অভিনেত্রী লিখেছেন, "আমার চারপেয়ে সারমেয়র নাম নবদ্বীপ সেন।" অর্থাৎ পোষ্যর নাম তিনি রাখেন নবদ্বীপ। তীর্থস্থানের নামে সারমেয়র নাম রাখায়, বহু নেটিজেন নানা রকম মন্তব্য শুরু করেছেন। একজন লিখেছেন, 'ওর নাম রাখুন নদের নিমাই'। আবার অনেকে আবদার জানিয়েছেন 'বোন সেরিমনির'। অর্থাৎ যেমন ছোট্ট শিশুদের অন্নপ্রাশন হয়, সেরকমই সারমেয়র জন্য একটি অনুষ্ঠানের আয়োজনের দাবী জানিয়েছেন এক নেটিজেন। 

আরও পড়ুন

Rii

 

প্রসঙ্গত, বোল্ড, ঠোঁটকাটা ইত্যাদি নানা তকমা রয়েছে অভিনেত্রী ঋ-এর এই ইন্ডাস্ট্রিতে। প্রায়শই একেবারে ভিন্ন রূপে নেটিজেনদের নজর কাড়লেন তিনি। ওয়েস্টার্ন কিংবা ট্রাডিশনাল, সব রকম লুকেই নিজস্ব স্টাইল স্টেটমেন্ট তৈরি করেন নায়িকা। সব ধরণের পোশাকেই তিনি সাবলীল। তবে খোলামেলা কিংবা সাহসী পোষাক পরে কম কটাক্ষের শিকার হতে হয় না তাঁকে। তবে নিন্দুকএরা শত কটূকথা বললেও, 'কেয়ার নট অ্যাটিটিউটই' রাখতে পছন্দ করেন তিনি। 

 

Advertisement

Advertisement