scorecardresearch
 

Tollywood Weddings- Yearender 2023: ২০২৩ সালে গাঁটছড়া বেঁধেছেন এই টলি তারকারা! দেখুন বিয়ের PHOTOS

Tollywood Weddings 2023: একদিকে যেমন বহু সংসার ভেঙেছে, সেরকম একাধিক নতুন সম্পর্ক শুরু হয়েছে। তবে বছরটা একটু বাড়তি স্পেশাল কিছু তারকার জন্য। এবছর বিয়ের পিঁড়িতে বসেছেন বহু তারকা।

Advertisement
২০২৩ সালে বিয়ে করেছেন এই তারকারা ২০২৩ সালে বিয়ে করেছেন এই তারকারা

২০২৩ প্রায় শেষ হতে চলল। চারিদিকে নতুন বছরের প্রস্তুতি তুঙ্গে। চলতি বছর ভাল -মন্দ মিলেমিশে কেটেছে টলিপাড়ার। একদিকে যেমন বহু সংসার ভেঙেছে, সেরকম একাধিক নতুন সম্পর্ক শুরু হয়েছে। তবে বছরটা একটু বাড়তি স্পেশাল কিছু তারকার জন্য। এবছর বিয়ের পিঁড়িতে বসেছেন বহু তারকা। এক নজরে দেখা যাক, কারা নতুন করে সংসার পাতলেন চলতি বছরে।  

 

roosha biye

রুশা - অনুরণ

আরও পড়ুন

গত ১৯ জানুয়ারি অনুরণ রায়চৌধুরীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন টেলি অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। পাত্র, পেশায় সফ্‌টওয়্যার ইঞ্জিনিয়ার। কলকাতার ছেলে হলেও কর্মসূত্রে বর্তমানে আমেরিকায় থাকেন। প্রেম করে নয়, বাবা- মায়ের পছন্দ করা পাত্রকে বিয়ে করেন অভিনেত্রী। আলাপ হওয়ার পর প্রায় আট মাস প্রেম করে, বিয়ে করেন রুশা ও অনুরণ। বিয়ের পরে বরের সঙ্গে আমেরিকায় সাংসার পাতেন রুশা। এজন্যে আপাতত অভিনয়ও ছেড়েছেন তিনি। 

 

rupsa chatterjee wedding

 

রূপসা - সায়নদীপ

১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন্স ডে-তে প্রথমে বাগদান ও এরপর আইনী বিয়ে সারেন টেলি অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়। পাত্র সায়নদীপ সরকার। তবে তিনি বিনোদন নয়, কর্পোরেট দুনিয়ার সঙ্গে যুক্ত রূপসার বর। এদিন দুই পরিবার মেতেছিল উদযাপনে। গঙ্গার ধারে এক হোটেলে বসেছিল রূপসা- সায়নদীপের এনগেজমেন্ট পার্টি। জুটি সামাজিক বিয়ে করবেন ২০২৪ সালে। সালকিয়াতে নতুন ফ্ল্যাট কিনেছেন সায়ন। সে নতুন বাড়িতেই নিজেদের সংসার পাতবেন জুটি।

 

Oindrila durnibar

 

Advertisement

দুর্নিবার- ঐন্দ্রিলা 

এবছর টলিপাড়ার বেশ চর্চিত দুর্নিবার সাহা ও ঐন্দ্রিলা সেনের বিয়ে। নানা জল্পনার পরে, ৯ মার্চ বিয়ে করেন লাভ বার্ডস। ইন্ডাস্ট্রির অতি পরিচিত নাম  মোহর। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক তিনি। তাই ধুমধাম করেই বিয়ে করেন তাঁদের। প্রথম স্ত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের পর মোহরের সঙ্গে সম্পর্ক ও বিয়ে নিয়ে নানা রকম কটাক্ষের মুখোমুখি হতে হয় গায়ক দুর্নিবারকে। এখন পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক। এমনকী খুব শীঘ্রই তাঁদের পরিবারে আসতে চলেছে ছোট্ট অতিথি। মা হতে চলেছেন মোহর। 

 

soumya sudipta

 

সুদীপ্তা- সৌম্য

প্রায় তিন বছর চুটিয়ে প্রেম করার পর, গত ১ মে সাত পাকে বাঁধা পড়েন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় ও সৌম্য বক্সী। ছোট পর্দার চেনা মুখ সুদীপ্তা। অন্যদিকে সৌম্য তৃণমূল যুব কংগ্রেসের জেনারেল সেক্রেটারি। একজন অভিনেত্রী, আরেকজন রাজনীতিবীদ। বলাই বাহুল্য বিয়ের অতিথিদের তালিকায় ছিল বিনোদন ও রাজনৈতিক মহলের মানুষেরা। বৌভাতে নিমন্ত্রিত ছিল প্রায় আড়াই হাজার মানুষ। এখন চুটিয়ে সংসার করছেন জুটি।   

 

mishty singh remo marriage

  
মিষ্টি- রেমো

গত ১৮ মে সাত পাকে বাঁধা পড়েন টেলি অভিনেত্রী মিষ্টি সিং। ১৪ বছরের পুরনো প্রেমিক- রেমোর সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী। মিষ্টি ও রেমোর বিয়েতে হাজির ছিল প্রায় গোটা টেলিপাড়া। এছাড়াও হাজির ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মূলত আইনি বিয়ে সারেন রেমো ও মিষ্টি। তবে মালাবদল ও সিঁদুরদান-এর রীতি পালন করা হয়।  

 

Shruti swornendu

শ্রুতি- স্বর্ণেন্দু 

একেবারে চুপিসারেই এবছর বিয়েটা সেরে ফেলেন অভিনেত্রী শ্রুতি দাস ও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। গত ৯ জুলাই আইনী বিয়ে সারেন জুটি। সেখানে হাজির ছিলেন গুটি কয়েক লোক। একেবারে কাছের মানুষদের সাক্ষী করে এদিন তাঁদের মালাবদল ও সিঁদুরদান সম্পন্ন হয়। বর- কনের সাজ বেশ ভাইরাল হয়।    

 

arpita swarnadipta

স্বর্ণদীপ্ত- অর্পিতা

গত ২৭ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেন টেলি অভিনেতা স্বর্ণদীপ্ত ঘোষ ও অর্পিতা মণ্ডল। 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' ধারাবাহিক থেকেই তাঁদের সম্পর্কের সূচনা। জুটির আইবুড়োভাত থেকে শুরু করে বিয়ের নানা মুহূর্ত নেটমাধ্যমে শেয়ার করা মাত্রই তা ছড়িয়ে পড়ে ঝড়ের গতিতে। টেলিপাড়ার বহু তারকারা হাজির হয়েছিলেন স্বর্ণদীপ্ত- অর্পিতার বিয়েতে।  

 

sandipta soumya

সন্দীপ্তা- সৌম্য 

ডিসেম্বরের একেবারে শুরুতে সেরেছিলেন বাগদান। এরপর গত ৭ ডিসেম্বর বিয়ের সানাই বেজেছিল সন্দীপ্তা সেনের বাড়িতে। প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে এদিন গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। জুটির বিয়েতে পৌরহিত্য করেন নন্দিনী ভৌমিক। এক প্রযোজনা সংস্থার বাংলা ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত রয়েছেন সৌম্য। তাঁর বাবা- মা প্রয়াত। ফলে সন্দীপ্তার শ্বশুরবাড়িতে আর কেউ থাকে না। প্রায় ২ বছর চুটিয়ে প্রেমের পর, সংসার পাতেন নব দম্পতি।   

 

parambrata piya

পরমব্রত- পিয়া 

গত ২৭ নভেম্বর সকাল থেকে হইচই নেটমাধ্যম ও ইন্ডাস্ট্রির অন্দরে। শোনা যায়, বিয়ে করছেন টলিপাড়ার 'মোস্ট এলিজেবল ব্যাচেলর' পরমব্রত। পাত্রী, মানসিক স্বাস্থ্যকর্মী, তথা সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া। দিনভর আলোচনার পর সন্ধ্যাবেলা সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি আসতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়। এরপরই দু'ভাগে বিভক্ত হয়ে যায় নেটমাধ্যম। একদল সমর্থন করছেন পরম-পিয়াকে। অন্যদল মিম, ট্রোলিংয়ে ভরিয়েছেন সোশ্যাল মিডিয়া। এমনকী পরমকে 'বন্ধুর বৌ চোর' তকমা দিতেও ছাড়েননি ট্রোলাররা। সম্প্রতি  হানিমুনে বিদেশে যান নবদম্পতি। জুটির ডেস্টিনেশন ছিল ইউরোপ। 

Advertisement

 

sriparna wedding

শ্রীপর্ণা- শুভদীপ

গত ২৮ নভেম্বর, শুভদীপ ভট্টাচার্যর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন টেলি নায়িকা শ্রীপর্ণা রায়। তবে পাত্র বিনোদন জগতের কেউ না। তিনি মেডিক্যাল পেশার সঙ্গে যুক্ত। একটি অনলাইন ম্যাট্রিমনি সাইটের অ্যাপের মাধ্যমে আলাপ। হাওড়ার বালির মেয়ে শ্রীপর্ণা। বিয়ের পর তিনি সংসার পেতেছেন চন্দননগরে। বাড়ির কাছাকাছিই বসেছিল বিয়ের আসর। শ্রীপর্ণার বিয়েতে হাজির ছিলেন টেলিপাড়ার অনেকেই। 

 

Saurav Darshana

সৌরভ- দর্শনা 

১৫ ডিসেম্বর প্রেমিকা তথা অভিনেত্রী দর্শনা বণিকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন পর্দার 'মন্টু পাইলট'- সৌরভ দাস।  বিয়ের কথা দীর্ঘদিন গোপন রেখেছিলেন তারকা জুটি। এদিন হুডখোলা লাল গাড়িতে বিয়ে করতে আসেন সৌরভ। বিয়ে বাড়িতে নহবতের আয়োজন করা হয়। জামাইবরণের নিয়মকানুন সম্পন্ন হওয়ার পর, পরিবার ও বন্ধু- বান্ধবদের সঙ্গে ভাইরাল গান 'জামাল কুডু'-র সঙ্গে নাচতে দেখা যায় বরকে। সৌরভ- দর্শনার বিয়েতে উপস্থিত ছিল প্রায় গোটা ইন্ডাস্ট্রি। 

 

Advertisement