scorecardresearch
 

Ritabhari- Jeetu Movie: প্রথমবার জুটি বাঁধছেন জিতু -ঋতাভরী! দুই 'সিঙ্গেল পেরেন্ট'-র গল্প নিয়ে আসছে আপনজন'

Ritabhari- Jeetu Movie: দু'জন সিঙ্গল পেরেন্টকে কেন্দ্র করেই তৈরি হবে ছবির গল্প। চলতি মাসেই শ্যুটিং শুরু হবে ছবির। জুটি বাঁধছেন ঋতাভরী চক্রবর্তী ও জিতু কমল।

Advertisement
অভিনেতা জিতু কমল ও ঋতাভরী চক্রবর্তী অভিনেতা জিতু কমল ও ঋতাভরী চক্রবর্তী

এবার জুটি বাঁধছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) ও জিতু কমল (Jeetu Kamal)। অংশুমান প্রত্যুষের (Angshuman Pratyush) পরিচালনায় এসকে মুভিজের ব্যানারে, অশোক ধানুকা ও হিমাংশু ধানুকার প্রযোজনায় আসছে নতুন বাংলা ছবি 'আপনজন' (Aponjon)। দু'জন সিঙ্গল পেরেন্টকে কেন্দ্র করেই তৈরি হবে ছবির গল্প। চলতি মাসেই শ্যুটিং শুরু হবে ছবির।

ঋতাভরী -জিতু ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পায়েল সরকার (Paayel Sarkar)। এই ছবিতে একেবারে ভিন্ন লুকে দেখা যাবে তাঁকে। এছাড়াও আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শিশুশিল্পী বিলাস ও উদিতাকে।

 

jeetu kamal news

 

আরও পড়ুন:  বড় পর্দায় ঋত্বিক ঘটকের বায়োপিক! নাম ভূমিকায় এই শিল্পীকে চিনতে পারছেন?

'আপনজন' ছবিতে একজন সিঙ্গল মাদার- রূপার চরিত্রে দেখা যাবে ঋতাভরীকে। অন্যদিকে একজন সিঙ্গেল ফাদার- পার্থিবের চরিত্রে রয়েছেন জিতু। ঘটনাচক্রে একে অপরের সঙ্গে দেখা হয় পার্থিব- রূপার। সময়ের সঙ্গে, নিজেদের সন্তানের ভবিষ্যতের কথা ভেবে সম্পর্ক নিয়ে এগোবে কিনা তা নিয়ে দ্বন্দ্বে থাকে দু'জনেই। এরপর ঠিক কোন দিকে এগোয় সম্পর্ক? কী হয়, তা জানা যাবে ছবিতে। 

 

jeetu kamal

 

আরও পড়ুন:  নারীকেন্দ্রিক ওয়েব সিরিজে সন্দীপ্তা, গল্প বলবেন 'নষ্টনীড়'-র

পরিচালক অংশুমান প্রত্যুষ জানান, "অনেকদিন থেকে ঋতাভরী চক্রবর্তী ও জিতু কমলের সঙ্গে কাজের কথা চলছিল। বেশ কয়েকটি চিত্রনাট্য নিয়ে আলোচনা করার পর, এই ছবিটি নিয়ে আমরা শ্যুটিং ফ্লোরে যাচ্ছি। ছবির অনেকটাই শ্যুটিং হবে লন্ডন শহরে, কলকাতা শহরেও কিছু শ্যুটিং হবে। পুরোপুরি ভিন্ন স্বাদের গল্প এই 'আপনজন'। আশা করছি দর্শকদের ভাল লাগবে"।

Advertisement


 

Advertisement