scorecardresearch
 

Rituparna -Ritwick: রাজনৈতিক সংঘাত জড়াবেন ঋতুপর্ণা- ঋত্বিক, ব্যাপারটা কী?

Rituparna -Ritwick: ইন্দ্রাশিস আচার্যের পরিচালনায় আসছে রাজনৈতিক থ্রিলার। ছবির নাম 'গাজনের ধুলোবালি'। প্রথমবার একসঙ্গে দেখা যাবে ঋতুপর্ণা- ঋত্বিককে।

Advertisement
ঋত্বিক চক্রবর্তী ও ঋতুপর্ণা সেনগুপ্ত (ছবি: ফেসবুক) ঋত্বিক চক্রবর্তী ও ঋতুপর্ণা সেনগুপ্ত (ছবি: ফেসবুক)

এবার রাজনৈতিক সংঘাত হতে পারে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) ও ঋত্বিক চক্রবর্তীর (Ritwick Chakraborty) মধ্যে। ভাবছেন, তাহলে কি রাজনীতিতে যোগ দিচ্ছেন দুই অভিনেতা? আসলে ঋতুপর্ণা -ঋত্বিকের এই সংঘাত হবে পর্দায়। ইন্দ্রাশিস আচার্যের পরিচালনায় আসছে রাজনৈতিক থ্রিলার। ছবির নাম 'গাজনের ধুলোবালি' (Gajoner Dhulobali)। প্রথমবার একসঙ্গে দেখা যাবে ঋতুপর্ণা- ঋত্বিককে। রয়েছেন টলিপাড়ার আরও একঝাঁক চেনা মুখ। 
  
প্রমোদ ফিল্মসের প্রযোজনায়, প্রতীক চক্রবর্তীর উপস্থাপনায় আসছে এই নতুন ছবি। দুই অভিনেতা ছাড়াও এই ছবিতে দেখা যাবে শ্রেয়া সিনহা, লোকনাথ দে, দেবপ্রসাদ হালদার, শুভঙ্কর মোহান্ত, দীপক হালদার, অপূর্ব বার, উমা বন্দ্যোপাধ্যায় এবং আজিমগঞ্জ থিয়েটার গ্রুপের অন্যান্য অভিনেতাদের। সঙ্গীত পরিচালনা করছেন জয় সরকার। চিত্রনাট্য লিখেছেন ইন্দ্রাশিস আচার্য ও লুব্ধক চট্টোপাধ্যায়। 

কেমন হবে ছবির গল্প? অরিন্দম পেশায় একজন নামকরা সাংবাদিক। এক সন্ধেবেলা বাড়ি ফিরে আসার কথা তার। তবে সারা রাত কেটে গেলেও, বাড়ি ফেরে না সে। অরিন্দমের স্ত্রী অমৃতা, পুলিশের দ্বারস্থ হওয়ার পর, অরিন্দমের অফিসে খোঁজ নিতে যায়। সেখানে অমৃতার আলাপ হয়, তার স্বামীর সহকর্মী শ্রীতমার সঙ্গে।

সে অমৃতাকে নিয়ে আসে সেই গ্রামে, যেখানে অরিন্দম তার সঙ্গে কাজ করত। ধীরে ধীরে সামনে আসে সেই এলাকার ভয়ংকর সত্যি। যার কথায় পুরো গ্রাম চলে সেই রাজেনের আসল রূপ ও মাস্টারমশাইয়ের লড়াই শুরু হয়। ক্ষতবিক্ষত হয়ে যাওয়া এক সময়ের গল্প 'গাজনের ধুলোবালি'। দর্শকেরা এই ছবি কতটা পছন্দ করেন সেটাই এখন দেখার। 


 

Advertisement