scorecardresearch
 

Sayantika- Rajiv: শ্রাবন্তীর প্রথম স্বামীর সঙ্গে বাংলাদেশে সায়ন্তিকা, কোনও নতুন খবর?

Sayantika Banerjee -Rajiv Kumar Biswas: নিন্দুকদের অনেকেই প্রশ্ন  তোলেন, 'কটা ছবিতে অভিনয় করেন সায়ন্তিকা'? এবার তাদের এক প্রকার জবাব দিচ্ছেন অভিনেত্রী। নতুন বাংলাদেশী ছবিতে দেখা যাবে তাঁকে।

Advertisement
রাজীব কুমার বিশ্বাস ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক) রাজীব কুমার বিশ্বাস ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)

আলোচনায় থাকেন অভিনেত্রী তথা তৃণমূলের তারকা মুখ সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। গত ২৪ জুলাই মহানায়ক সম্মান পেয়েছেন তিনি। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর হাতে তুলে দিয়েছেন বিশেষ পুরস্কার। সেই ট্রফি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই ধেয়ে আসে কটাক্ষ। নিন্দুকদের অনেকেই প্রশ্ন  তোলেন, 'কটা ছবিতে অভিনয় করেন সায়ন্তিকা'? এবার তাদের এক প্রকার জবাব দিচ্ছেন অভিনেত্রী। নতুন বাংলাদেশী ছবিতে দেখা যাবে তাঁকে। সম্প্রতি ওপার বাংলায় গিয়ে ছবি শেয়ার করলেন নায়িকা। সঙ্গে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের প্রথম স্বামীও।

বাংলাদেশের এক বড় প্রযোজনা সংস্থার একটি মূল ধারার বাণিজ্যিক ছবিতে দেখা যাবে সায়ন্তিকাকে। ছবির নাম এখনও জানা যায়নি। এই ছবিতে নায়িকার জুটি বাঁধছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা জায়েদ খানের সঙ্গে। খবর অনুযায়ী, ছবি পরিচালনা করছেন তাজু কামরুল। সম্প্রতি সায়ন্তিকার শেয়ার করা ছবিতে তার সঙ্গে রয়েছেন  জায়েদ খান ও রাজীব কুমার বিশ্বাস (Rajiv Kumar Biswas)। এই ছবি দেখে অনেকে ভাবছেন, হঠাৎ একসঙ্গে কী করছেন অভিনেতা ও পরিচালক? তাহলে কি রাজীবের পরিচালনায় নতুন ছবিতে কাজ করবেন সায়ন্তিকা? 

 

Sayantika Banerjee actress Rajiv Kumar Biswas

 

অন্যদিকে গত জুলাই মাস থেকেই বাংলাদেশে রয়েছেন রাজীব। ঢালিউড ছবি পরিচালনা করছেন পরিচালক। রাজীব ও সায়ন্তিকা পূর্ব পরিচিত। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত রাজীব পরিচালিত 'বিন্দাস' ছবির নায়িকা ছিলেন সায়ন্তিকা। একই ছবিতে তাঁরা ফের কাজ করছেন কিনা, এখনও জানা নেই। তবে এপার বাংলার দু'জনে ওপার বাংলাতে রয়েছেন বলে, একসঙ্গে আড্ডা দিতে পারেন। 

 

প্রসঙ্গত, এর আগে ভারত- বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি, ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'নকাব' ছবিতে অভিনয় করেছিলেন সায়ন্তিকা। তাঁর বিপরীতে ছিলেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। ২০০৯ সালে স্বপন সাহার ছবি 'ঘর সংসার'-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এরপর 'টার্গেট- দ্য ফাইনাল মিশন', 'পাপী', 'হ্যাংওভার', 'বিন্দাস', 'হিরোগিরি', 'কেলোর কীর্তি', 'অভিমান' 'ব্যোমকেশ পর্ব', 'আমি যে কে তোমার', 'উমা', 'শেষ থেকে শুরু', 'সেভিংস অ্যাকাউন্ট'-র মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।  

Advertisement


 

Advertisement