scorecardresearch
 

Sayantika Banerjee: মহানায়ক সম্মান পেয়ে চরম ট্রোলড সায়ন্তিকা, এবার পেলেন রাজ্যের গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব

Sayantika Banerjee: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর হাতে তুলে দিয়েছেন বিশেষ পুরস্কার। সেই ট্রফি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই ধেয়ে এল কটাক্ষ।

Advertisement
অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম) অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম)

আলোচনায় থাকেন অভিনেত্রী তথা তৃণমূলের তারকা মুখ সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। গত ২৪ জুলাই মহানায়ক সম্মান (Mahanayak Samman) পেয়েছেন তিনি। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) তাঁর হাতে তুলে দিয়েছেন বিশেষ পুরস্কার। সেই ট্রফি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই ধেয়ে এল কটাক্ষ। নেটিজেনদের কাছে রীতিমতো ট্রোলড (Trolled) হলেন তিনি। তবে তাতে কি? এবার অনেকটাই দায়িত্ব বাড়ল নায়িকার।     

মহানায়ক সম্মানের যে কোনও মুহূর্ত শেয়ার করতেই, নেটিজেনরা চরম ট্রোল করছেন সায়ন্তিকাকে। এক নেটিজেন লিখেছেন, "আপনার শেষ কোন অভিনয় দর্শকের মন জয় করতে পেরেছে যে আপনি এই পুরস্কারটি পেয়েছেন? আপনার প্রথম এবং শেষ সিনেমা দেখেছিলাম আওয়ারা তারপর তো আপনি ইন্ডাস্ট্রি থেকে ভ্যানিশ হয়ে গিয়েছেন।" অন্য আরেকজন আবার লিখেছেন, "লজ্জা ধার দেবো আপনাকে আসুন। টাকা লাগবে না। নির্লজ্জ অসভ্য অভদ্র মূর্খ অভিনেত্রী আপনি।" বেশীরভাগ নেটিজেনই সায়ন্তিকাকে জিজ্ঞেস করেছেন, "আপনার শেষ ছবি কোনটি, যে এই সম্মান পেলেন...?" 

 

 

রাজ্য রাজনীতিতে তারকা-মুখদের মধ্যে বেশ সক্রিয় সায়ন্তিকা। তৃণমূলের রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য তিনি। এবার রাজ্যের মন্ত্রী- আমলাদের সঙ্গে পর্যটন দফতরের গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব পেয়েছেন তিনি। রাজ্য পর্যটন দফতরের বিশেষ দায়িত্ব দেওয়া হয়েছে তাঁকে। পর্যটন উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান হিসেবে এবার দায়িত্ব সামলাবেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।   

Advertisement

পর্যটন উন্নয়ন পর্ষদের এই কমিটিতে মোট ৯ জন সদস্য থাকছেন। চেয়ারম্যান হিসেবে থাকছেন রাজ্যের মন্ত্রী তথা সঙ্গীতশিল্পী ইন্দ্রনীল সেন। এছাড়া কমিটিতে থাকছেন নন্দিনী চক্রবর্তী। সেই সঙ্গে থাকছেন আইএএস পদমর্যাদার আরও এক অফিসার। রাজ্য পর্যটন দফতরের আর্থিক উপদেষ্টা তাপস কুমার হালদারকেও রাখা হয়েছে পর্যটন উন্নয়ন পর্ষদের ওই কমিটিতে। 

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ বৃত্তের মধ্যেই রয়েছেন সায়ন্তিকা। তৃণমূলের কিংবা রাজ্য সরকারের বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে দেখা যায় তাঁকে। বিভিন্ন মঞ্চে ছবির ডায়লগ ব্যবহার করে, বিজেপিকে নিশানা করতে দেখা গেছে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে।

 

Advertisement