scorecardresearch
 

Sohini- Shovan Wedding: জুলাইতেই বিয়ের পিঁড়িতে বসছেন শোভন -সোহিনী? টলিপাড়ার চর্চিত 'লাভ বার্ডস' বললেন...

tollywood Celeb Gossips: স্টুডিওপাড়ার ফিসফাস, এবার গাঁটছড়া বাঁধবেন শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার। যদিও এনিয়ে নানা রকম গুঞ্জনও শোনা যাচ্ছ। কবে বিয়ে করছেন টলিপাড়ার এই 'লাভ বার্ডস'? 

Advertisement
সোহিনী- শোভন (ছবি: ইনস্টাগ্রাম) সোহিনী- শোভন (ছবি: ইনস্টাগ্রাম)

টলিপাড়ায় একের পর এক সানাই বাজছে। এপ্রিলেই বিয়ের পিঁড়িতে বসছেন রূপাঞ্জনা মিত্র। এবার শোনা যাচ্ছে, আরও এক চর্চিত তারকা জুটির বিয়ের খবর। স্টুডিওপাড়ার ফিসফাস, এবার গাঁটছড়া বাঁধবেন শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার। যদিও এনিয়ে নানা রকম গুঞ্জনও শোনা যাচ্ছ। কবে বিয়ে করছেন টলিপাড়ার এই 'লাভ বার্ডস'? 

শোভন -সোহিনীর কাছের এক সূত্রের মতে তাঁরা চলতি বছরের ১৮ নভেম্বর নাকি বিয়ের পর্ব সারবেন। খুব সাদামাটা আয়োজনেই বিয়ে করবেন বলে ঠিক করেছেন। অন্য আরেক সূত্র আবার বলছে, নভেম্বর না, আর মাস তিনেক পরে জুলাইতেই নাকি চার হাত এক হবে। যদিও সবটাই জল্পনা। সরাসরি দু'জনের কেউই মুখ খোলেননি। bangla.aajtak.in-র তরফে শোভন ও সোহিনী। দু'জনকেই যোগাযোগ করা হয়। সোহিনীর ফোন বেজে যায় এবং শোভন ফোন তুললেও, কী প্রশ্ন হতে পারে, সেটা বুঝেই ফোনটি কেটে দেন।   
       
শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের প্রেম এখন ওপেন সিক্রেট। গায়কের থেকে নায়িকা প্রায় বছরের ছয়েকের বড়। পার্টি, ভ্যাকেশন থেকে যে কোনও উৎসবে তাঁদের নানা আদুরে মুহূর্তের ঝলক মেলে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগে বিদেশের একসঙ্গে ঘুরতে গিয়েছেন। এমনকী সম্প্রতি দু'জনের ইনস্টা স্টোরিরে দেখা যায় আদুরে ছবি। সম্প্রতি জন্মদিনের রিটার্ন গিফট স্বরূপ মনের মানুষের জন্য বিশেষ গান বানিয়েছেন গায়ক। নেটমাধ্যমে শেয়ার করতেই ঘটে বিপত্তি। 

শোভনের নতুন গান 'একে একে দুই'। প্রকৃতির কোলে বসে গানটি গেয়ে, সকলের উদ্দেশ্যে বিশেষ বার্তা দেন। তিনি বলেন, "এই গান একটা বিশেষ ব্যক্তির জন্য বানানো, যিনি এই মূহূর্তে ক্যামেরার ওপ্রান্তে রয়েছেন। তাঁর আবদারেই সবাইকে গানটা শোনানো….।" কারও আর বুঝতে বাকি থাকে না, সেই 'বিশেষ ব্যক্তিটি' আসলে সোহিনী সরকার। এই অবধি তো ঠিক ছিল। কিন্তু সমস্যা হয় অন্য জায়গায়। সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ শুরু হয় তাঁকে নিয়ে। 

Advertisement

এই ভিডিয়োটির কমেন্ট বক্সেই এক নেটিজেন কটাক্ষ করে লেখেন, "সব ঠিক আছে কিন্তু তুমি তো দেখছি শ্রাবন্তী, কাঞ্চনদেরকেও ছাড়িয়ে যাবে ভাই। তবে একটা ফারাক আছে তোমার মধ্যে ওরা বিয়ে করে ছাড়ে আর তুমি বিয়ে না করেই...।" এই কমেন্ট দেখে জবাবে শোভন পালটা লেখেন, "তাই তো ছড়িয়ে ফেলছি না, ছাড়িয়ে যাচ্ছি।" যদিও পরে এই মন্তব্যটি ডিলিট করে, কমেন্ট 'লিমিট' করে দিয়েছেন গায়ক। অর্থাৎ কেউ কমেন্ট করলে, তিনি চাইলে তবেই দেখাবে তাঁর পেজে।           

প্রসঙ্গত, নেটদুনিয়া থেকে শহরের অলিগলি, ভ্যাকেশন কিংবা কোনও উৎসবে, এর আগে এক সঙ্গেই দেখা যেত দুই জুটিকে। রণজয় বিষ্ণু- সোহিনী সরকার এবং শোভন গঙ্গোপাধ্যায়- স্বস্তিকা দত্তকে। এই দুই তারকা জুটির প্রেম- সম্পর্ক নিয়ে দেখে অনেকেই তাঁদের মনে করতেন 'পারফেক্ট কাপল'। রণজয়ের সঙ্গে ব্রেকআপের পর মাঝে ফের একসঙ্গে দেখা গিয়েছিল সোহিনীকে। অনেকে ভেবেছিলেন, ঝগড়া- অশান্তি- মান- অভিমান মিটে গিয়েছে তাঁদের। তবে জানা যায়, না পাকাপাকিভাবেই সম্পর্ক ভেঙেছে জুটির। টলিপাড়ার গুঞ্জন, সহ অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলির সঙ্গে নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন সোহিনীর 'প্রাক্তন'। 

অন্যদিকে স্বস্তিকার সঙ্গে শোভনের ব্রেকআপের খবর এখন প্রায় সকলেরই জানা। আগে শোনা গিয়েছিল, এই সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ, কোনও তৃতীয় ব্যক্তির আগমন। শোভনের প্রাক্তন, সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর নাম সেসময় উঠে আসে। স্বস্তিকা বর্তমানে মন দিয়েছেন কাজে। তবে এখন শোভনের নতুন প্রেম রীতিমতো চর্চায়। 

 

Advertisement