scorecardresearch
 

Sreelekha Mitra: অ্যাপার্টমেন্টের লিফটে উঠতে পারছেন না শ্রীলেখা! অঝোরে কাঁদছেন অসহায় অভিনেত্রী

Sreelekha Mitra: একদিকে যেমন অনুগামীরা ভালোবাসা- শুভেচ্ছায় ভরিয়ে দেয় নায়িকাকে, অন্যদিকে শ্রীলেখাকে কটাক্ষ করতে ছাড়েন না নেটিজেনদের একাংশ। আবার ট্রোলারদের যোগ্য জবাব দিতেও ছাড়েন না অভিনেত্রী।

Advertisement
শ্রীলেখা মিত্র (ছবি: ইনস্টাগ্রাম) শ্রীলেখা মিত্র (ছবি: ইনস্টাগ্রাম)

বরাবর 'ঠোঁটকাটা' বলে ইন্ডাস্ট্রিতে পরিচিত শ্রীলেখা মিত্র। বিভিন্ন সময় নানা ঘটনা নিয়ে সোচ্চার হন টলিউড অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন তিনি। একদিকে যেমন অনুগামীরা ভালোবাসা- শুভেচ্ছায় ভরিয়ে দেয় নায়িকাকে, অন্যদিকে শ্রীলেখাকে কটাক্ষ করতে ছাড়েন না নেটিজেনদের একাংশ। আবার ট্রোলারদের যোগ্য জবাব দিতেও ছাড়েন না অভিনেত্রী।

শনিবার নিজের ইনস্টা পেজে একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। তাঁকে কিছুতেই নিজের অ্যাপার্টমেন্টের লিফটে উঠতে দেওয়া হচ্ছে না। অসহায় হয়ে অঝোরে কাঁদছেন শ্রীলেখা। ঠিক কী ঘটেছে? কে আটকাচ্ছে তাঁকে?

আসলে অন্য কেউ নয়, ছোট্ট একটি বিড়াল বারবার আটকাচ্ছে শ্রীলেখাকে। যতবারই তিনি লিফটে উঠতে যাচ্ছেন, 'নাছোড়বান্দা' বিড়ালটিও লিফটের মধ্যে ঢুকে তাঁর সঙ্গে যেতে চাইছে এবং নিজের ভাষায় কিছু বলতে চাইছে। অভিনেত্রীকে বলতে শোনা যায়, "আয়, সোনা বাবা, আমি তোকে নিয়ে যেতে পারব না তো…। এই জন্যই লোকে আমাকে এখানে পাগল বলেছিল, এদের সঙ্গে কথা বলি, এদের কথা বুঝি…। এ তো মহাজ্বালা, আর আসিস না রে, আর মায়ায় জড়াস না রে…।" 

 

 

এত ভালোবেসে- আদর করে, বিড়ালটিকে অনেক বুঝিয়ে লিফটের বাইরে বের করলেও, কোনও লাভ হয়নি না। এরপর হঠাৎই আবেগপ্রবণ হয়ে নায়িকা কেঁদে ফেলেন। চোখে জল নিয়ে তিনি বলেন, "এটা নাটক নয়, এই ভালোবাসা। অন্য কেউ বুঝবে না, তবে ওরা বোঝে…"। সকলেরই প্রায় জানা, শ্রীলেখা মিত্র পশুপ্রেমী। গত কয়েকদিন ধরেই দেখা যায়, শ্রীলেখা মিত্র বিড়ালটিকে খাবার দিচ্ছেন। এমনকী নায়িকা বিড়ালটির নাম রাখেন মিয়াঁ সাহেব। সোশ্যাল মিডিয়ায় তিনি আবেদন করেন, যদি কেউ প্রাণীর দায়িত্ব নেয়। 

Advertisement

 

প্রসঙ্গত, নিজের মতো থাকতেই ভালোবাসেন শ্রীলেখা মিত্র। ট্রোলিংকে পাত্তা না দিয়ে 'কেয়ার নট অ্যাটিটিউট' রাখাই পছন্দ তাঁর। টলি নায়িকার এই খামখেয়ালি, নিজের শর্তে বাঁচার জন্য তাঁকে ভালোবাসেন, পছন্দ করেন বহু মানুষ। নেগেটিভিটি এড়িয়ে সব সময় পজিটিভ থাকার বার্তাই দেন তিনি। তবে শুধু ট্রোলড হন বললে ভুল হবে। কারণ নিত্যদিনেই বেড়ে চলেছে তাঁর ফ্যানদের সংখ্যা। আর সেই প্রমাণ মেলে শ্রীলেখার সোশ্যাল পেজে উঁকি মারলেই।

 

Advertisement