scorecardresearch
 

Bangla Film: সৃজিতের ছবিতে বড় চমক! অনির্বাণ বাদ পড়ে নাম জুড়ল পরমব্রত- আদৃতের?

Tollywood Movie: দীর্ঘদিন ধরে টলিপাড়ায় গুঞ্জন, নতুন ছবির পরিকল্পনাও এরই মাঝে করে ফেলেছেন 'টলিউডের ফার্স্ট বয়'। শোনা যাচ্ছে ছবির নাম 'সত্যি বলে সত্যি কিছু নেই'। এবার সেই ছবি নিয়ে শোনা যাচ্ছে বড় আপডেট।   

Advertisement
আদৃত, পরমব্রত ও সৃজিত (ছবি: ফেসবুক) আদৃত, পরমব্রত ও সৃজিত (ছবি: ফেসবুক)

একের পর এক চমক দিচ্ছেন সৃজিত মুখোপাধ্যায়। দেব- রুক্মিণী মৈত্রের সঙ্গে তাঁর প্রথম কাজ 'টেক্কা'-র পোস্ট- প্রোডাকশনের কাজ চলছে। মুহূর্তে। এদিকে ফেলুদার নতুন সিরিজ 'ভূস্বর্গ ভয়ঙ্কর' আসছে। এই দুটি খবর এখন প্রায় সকলের জানা। তারই মাঝে দীর্ঘদিন ধরে টলিপাড়ায় গুঞ্জন, নতুন ছবির পরিকল্পনাও এরই মাঝে করে ফেলেছেন 'টলিউডের ফার্স্ট বয়'। শোনা যাচ্ছে ছবির নাম 'সত্যি বলে সত্যি কিছু নেই'। এবার সেই ছবি নিয়ে শোনা যাচ্ছে বড় আপডেট।   

ইন্ডাস্ট্রির সূত্র বলছে, সৃজিতের পরের ছবিতে নাকি দেখা যাবে একঝাঁক টলিউডের প্রথম সারির অভিনেতাদের। আগেই শোনা গিয়েছিল, ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন ঋত্বিক চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য এবং রুদ্রনীল ঘোষ। তবে এবার ইন্ডাস্ট্রির একটি সূত্রের দাবি, এই ছবিতে অনির্বাণ নয়, অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়।   

অনির্বাণ ভট্টাচার্য  ছাড়া আরও এক অভিনেতা বদল হচ্ছে বলে খবর টলিপাড়া সূত্রে। আগে শোনা গিয়েছিল অভিনয় করবেন সত্যম ভট্টাচার্য। এখন নাকি সেই জায়গা নিচ্ছেন আদৃত রায়। যদি তাই হয়, তাহলে বলাই বাহুল্য 'মিঠাই' অভিনেতার সময়টা খুবই ভাল যাচ্ছে। এসভিএফ-র প্রযোজনাতে আসছে আদৃত অভিনীত বাণিজ্যিক ঘরানার ছবি 'পাগল প্রেমী'।

এছাড়াও মে মাসেই নতুন জীবন শুরু হতে চলেছে তাঁর। প্রেমিকা কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে গাঁটছড়া বাঁধবেন অভিনেতা। খবর অনুযায়ী, এই ছবিতে এছাড়াও দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্য়ায়, সৌরসেনী মৈত্র, ঋদ্ধি সেন, কাঞ্চন মল্লিকের মতো অভিনেতাদের। 

বাংলা ইন্ডাস্ট্রির খবর অনুযায়ী, সৃজিতের নতুন ছবিটি ভিন্ন স্বাদের থ্রিলারধর্মী। চলতি বছরের শুরুতেই অভিনেতাদের সঙ্গে প্রথম পর্যায়ের আলোচনা সেরেছেন পরিচালক। এমনকী ছবির চিত্রনাট্যও তাঁরা শুনেছেন ইতিমধ্যেই। তারিখ নিয়ে এই মুহূর্তে চলছে নানা আলোচনা।  সব ঠিক থাকলে আগামী জুন মাসে ছবির শ্যুটিং শুরু করার পরিকল্পনা করছেন সৃজিত। যদিও এখনও পর্যন্ত নতুন ছবি নিয়ে কোনও মন্তব্য করেননি পরিচালক বা অভিনেতাদের কেউই।

Advertisement

২০২৪-এর পুজোয় 'টেক্কা' মুক্তি পাওয়ার কথা। তাহলে কি এবছরই আরও একটি ছবি আসবে পরিচালকের? আশা করা যায়, এই প্রশ্নের উত্তর মিলবে খুব শীঘ্রই। 

 

Advertisement