scorecardresearch
 

Subhashree Ganguly: 'আর কিছুদিনেই আমার কোলে আসবে...', বেবি বাম্পের ভিডিও শেয়ার শুভশ্রীর! তৃতীয়বার মা হচ্ছেন?

Subhashree Ganguly Baby Bump: শুক্রবার নিজের সোশ্যাল পেজে একটি ভিডিও শেয়ার করেন টলিউড নায়িকা। যেখানে স্পষ্ট তাঁর বেবি বাম্প। শুধু তাই নয়, যা দেখে মনে হচ্ছে আর কিছুদিনের মধ্যেই সন্তানের জন্ম দেবেন তিনি।

Advertisement
শুভশ্রী ও রাজ (ছবি: ইনস্টাগ্রাম) শুভশ্রী ও রাজ (ছবি: ইনস্টাগ্রাম)

গত ৩০ নভেম্বর দ্বিতীয়বার মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ- শুভর পরিবারে এসেছে ছোট্ট ইয়ালিনি। মেয়ের জন্মের প্রায় ১৫ দিনের মাথায় নিজের মেকওভার করিয়েছিলেন শুভশ্রী। দু'মাসের মাথায় শ্যুটিং ফ্লোরেও ফেরেন নায়িকা। কিছুদিন আগে নতুন ছবি 'বাবলি'-র শ্যুটিং করতে উত্তরবঙ্গে গিয়েছিল টিম। সেই শিডিউলের শ্যুট সেরে শহরে ফিরেছেন রাজ- ঘরণী। ইউভানকে রেখে গিয়েছিলেন বাড়িতে। তাই ফিরেই তার সঙ্গেও কোয়ালিটি টাইম কাটিয়েছেন মা- শুভশ্রী। দ্বিতীয় সন্তান জন্মানোর তিন মাস কাটতেই ফের বেবি বাম্পের ভিডিও শেয়ার করলেন নায়িকা। আবার মা হতে চলেছেন তিনি?

শুক্রবার নিজের সোশ্যাল পেজে একটি ভিডিও শেয়ার করেন টলিউড নায়িকা। যেখানে স্পষ্ট তাঁর বেবি বাম্প। শুধু তাই নয়, যা দেখে মনে হচ্ছে আর কিছুদিনের মধ্যেই সন্তানের জন্ম দেবেন তিনি। ভিডিওর শুরুতেই শুভশ্রীকে বলতে শোনা যাচ্ছে, "আর কিছুদিনের মধ্যেই আমার ছোট্ট সন্তান আমার কোলে আসবে...।" এটুকু শুনেই বহু নেটিজেন ভাবতে শুরু করেছেন, তাহলে কি ফের মা অন্ত:সত্ত্বা তিনি? তবে কিছুটা বিভ্রান্ত হচ্ছেন তারা এই ভেবে যে, এত তাড়াতাড়ি এতটা বেবি বাম্প কীভাবে হওয়া সম্ভব?

subhahsree

এই সব প্রশ্নের উত্তর মিলবে গোটা ভিডিওটি দেখলে বা ক্যাপশন পড়লেই। আসলে একটি বিজ্ঞাপনের জন্য শ্যুট করেছেন শুভশ্রী। সম্ভবত, এই শ্যুটটি ইয়ালিনি জন্মের কিছুদিন আগেই করেছিলেন তিনি। কোনও কারণে পরে শেয়ার হয়েছে। দ্বিত্তীয় প্রেগন্যান্সির সময় খুবই সক্রিয় থাকতেন অভিনেত্রী। শ্যুটিং, ব্যায়াম সবটাই করেছেন এবং সকলের সঙ্গে শেয়ারও করেছেন। 

প্রসঙ্গত, বছরের প্রথম দিনই নতুন ছবির ঘোষণা করেছেন রাজ- শুভশ্রী। এবার সাহিত্য নির্ভর ছবি বানাচ্ছেন রাজ। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস 'বাবলি'-র গল্প অবলম্বনে তৈরি হচ্ছে নতুন এই ছবিটি। দ্বিতীয় সন্তানের জন্মের পর এটাই শুভশ্রীর প্রথম কাজ। এবার তিনি জুটি বাঁধছেন আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সৌরসেনী মৈত্রকেও। 
    
 

Advertisement

Advertisement