scorecardresearch
 

Subhashree Ganguly: ডায়েট, মেকওভার... ইয়ালিনির জন্মের পর ফ্লোরে ফেরার প্রস্তুতি শুরু শুভশ্রীর?

Subhashree Ganguly: মাতৃত্বের স্বাদ চেটেপুটে উপভোগ করছেন শুভশ্রী। বেশ কিছু মাস ধরে বড় কাজের থেকে বিরতিও নিয়েছেন তিনি। প্রেগন্যান্সির সময়কালে খুব সক্রিয় থাকতেন তিনি।

Advertisement
শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম) শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম)

সদ্য মা- বাবা হয়েছেন টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী (Raj Chakraborty)- শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। গত ৩০ নভেম্বর দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে দ্বিতীয় সন্তানের জন্ম দেন টলিউড নায়িকা। কন্যা সন্তান এসেছে পরিবারে। দ্বিতীয়বার মা হওয়ার প্রায় সন্তান ১৫ দিনের মাথায় নিজের মেকঅভার করলেন নায়িকা। 

মাতৃত্বের স্বাদ চেটেপুটে উপভোগ করছেন শুভশ্রী। বেশ কিছু মাস ধরে বড় কাজের থেকে বিরতিও নিয়েছেন তিনি। প্রেগন্যান্সির সময়কালে খুব সক্রিয় থাকতেন তিনি। এই সময়ে মহিলাদের শরীরে অনেক পরিবর্তন আসে। শুভশ্রীর ক্ষেত্রেও কিছু আলাদা হয়নি। নিয়মিত শরীরচর্চা করতে দেখা গিয়েছে তাঁকে। সন্তান ও নিজেকে ফিট রাখতে জিম, মেটারনিটি যোগা থেকে হালকা কাজ- শ্যুট কোনওটাই বাদ দেননি তিনি। এবার নিজের লুক পরিবর্তন করলেন নায়িকা। তাহলে কি শীঘ্রই কাজে ফিরবেন? 
 
শুক্রবার লম্বা চুল কাটিয়ে অনেকটাই ছোট করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সেই সঙ্গে হেয়ার কালারও করালেন নায়িকা। একেবারে নো-মেকআপ লুকেই এদিন কেশচর্চা করতে গিয়েছিলেন রাজ ঘরণী। স্যালোঁ থেকে মেকঅভারের ছোট ছোট ঝলক নিজের সোশ্যাল পেজে শেয়ার করেছেন তিনি। ভিডিও দেখে বোঝা যাচ্ছে, বেশ খোশ মেজাজেই রয়েছেন তিনি। 

কিছুদিন আগে 'পোস্ট- ডেলিভারি' নিজের ব্রেকফাস্ট রুটিন শেয়ার করেছেন টলি নায়িকা। ইউভানের জন্মের পর বাড়তি ওজন নিয়ে চরম ট্রোলিংয়ের শিকার হতে হয় শুভশ্রীকে। তবে দ্বিতীয় প্রেগন্যান্সির ক্ষেত্রে তিনি শুরু থেকেই সচেতন ছিলেন। সোমবার নিজের ইনস্টা স্টোরিতে ব্রেকফাস্টের ছবি শেয়ার করেছিলেন নায়িকা। মেনুতে রয়েছে চিয়া সিডস পুডিং। স্বাস্থ্যকর নিয়ে খাবারের পুষ্টিগুণ আরও বাড়াতে এবং স্বুসাদু করতে এর সঙ্গে স্ট্রবেরির টপিংস দিয়ে খাচ্ছেন নায়িকা। বোঝাই যাচ্ছে, ধীরে ধীরে ফের ওজন কমিয়েই কাজে ফেরার পরিকল্পনা রয়েছে তাঁর। 

আরও পড়ুন

রাজ- শুভ দু'জনেই চেয়েছিলেন দ্বিতীয় সন্তান মেয়ে হোক। তাঁদের সেই আশা পূরণ হয়েছে। ইউভান পেয়েছে ছোট্ট বোন। সকলে অপেক্ষায় রয়েছে একরত্তির এক ঝলক পাওয়ার। সদ্যোজাতর ঝলক এখনও মেলেনি ঠিকই, তবে মেয়ের নাম সকলের সঙ্গে শেয়ার করেছেন তারকা জুটি। 'রাজশ্রী' তাঁদের মেয়ের নাম রেখেছেন 'ইয়ালিনী' (Yaalini)। নেটমাধ্যমে পাওয়া তথ্য অনুযায়ী দেবী সরস্বতীর আরেক নাম- 'ইয়ালিনী'। যেহেতু, রাজ- শুভশ্রীর প্রথম সন্তানের নাম ইউভান। মনে করা হচ্ছে, ইংরাজি অক্ষর 'ওয়াই'(Y) বা বাংলা 'ই', জুটির জন্য শুভ।         

Advertisement

প্রসঙ্গত, বড় পর্দা- ওটিটি- ছোট পর্দায় কাজ করেন সমান তালে। শুধু অভিনেত্রী হিসেবে না, সম্প্রতি প্রযোজকের দায়িত্বও পালন করেছেন তিনি। প্রেগন্যান্সির সময় 'ডান্স বাংলা ডান্স'-এ বিচারক আসনে বসা ছাড়াও, কিছু বিজ্ঞাপনের বা হালকা শ্যুটের কাজ করেছেন। 'ইন্দুবালা ভাতের হোটেল' সিরিজের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই সিরিজের মাধ্যমে প্রায় দীর্ঘ ১১ বছর পর প্রযোজনা সংস্থা এসফিএফ-এর ঘরে ফিরেছেন টলিউড অভিনেত্রী। পরিচালক দেবালয় ভট্টাচার্যর সঙ্গে ফের একটি কাজ করবেন তিনি। ইন্ডাস্ট্রিতে জল্পনা, দ্বিতীয় সিজন আসছে 'ইন্দুবালা ভাতের হোটেল'-র। সত্যিই তাই, নাকি একসঙ্গে অন্য কোনও নতুন চমক দেবেন শুভশ্রী- দেবালয়? মা হওয়ার কতদিন পরে কাজে ফেরেন তিনি, সেটাই এখন দেখার।    


 

Advertisement