scorecardresearch
 

Subhashree Ganguly: স্পষ্ট বেবি বাম্প, শুরু কাউন্টডাউন! কীভাবে জন্মদিন কাটালেন হবু মা- শুভশ্রী?

Subhashree Ganguly: ৩ তারিখ রাত ১২টা বাজতেই ফোন, মেসেজ, সোশ্যাল মিডিয়া পোস্ট, কেক, ফুল, উপহারে সকলে শুভেচ্ছা জানিয়েছেন নায়িকাকে। এত ভালোবাসা- শুভেচ্ছা পেয়ে আপ্লুত শুভশ্রী।

Advertisement
শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জন্মদিন উদযাপন (ছবি: ইনস্টাগ্রাম) শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জন্মদিন উদযাপন (ছবি: ইনস্টাগ্রাম)

জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ অধ্যায় চলছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly)। ৩ নভেম্বর ছিল তাঁর জন্মদিন। এবারের জন্মদিন একটু বাড়তি স্পেশাল নায়িকার কাছে।  দ্বিতীয়বার মা হতে চলেছেন নায়িকা। আট মাসের অন্ত:সত্ত্বা তিনি। বলা চলে, পরিবারে ছোট্ট অতিথি আসার কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। এজন্যে এই মুহূর্তে বড় কাজের থেকে বিরতি নিয়েছেন তিনি। কীভাবে বার্থ সেলিব্রেট করলেন রাজ ঘরণী? 

পরিবার ও কাছের বন্ধু-বান্ধব নিয়ে বাড়িতেই বার্থডে পার্টি আয়োজন করা হয়েছিল মম-টু-বি শুভশ্রীর। ৩ তারিখ রাত ১২টা বাজতেই ফোন, মেসেজ, সোশ্যাল মিডিয়া পোস্ট, কেক, ফুল, উপহারে সকলে শুভেচ্ছা জানিয়েছেন নায়িকাকে। এত ভালোবাসা- শুভেচ্ছা পেয়ে আপ্লুত তিনি। স্বামী রাজ ও ছেলে ইউভানকে নিয়ে প্রায় গোটা চারেক কেক কেটেছেন বার্থডে গার্ল। 

প্রেগন্যান্সির এই সময় মহিলাদের শরীরে অনেক পরিবর্তন আসে। শুভশ্রীর ক্ষেত্রেও কিছু আলাদা নয়। হবু মায়ের বেবি বাম্প স্পষ্ট। মাতৃত্ব স্বাদ চেটেপুটে উপভোগ করছেন তিনি, বোঝাই যাচ্ছে। জন্মদিনে বডি হাগিং গাঢ় নীল রঙা একটি লং ড্রেস পরেছেন অভিনেত্রী। সঙ্গে রয়েছে মানানসই রূপোলী গয়না, খোলা চুল।   

আরও পড়ুন

 

 

বড় পর্দা, ওটিটি, ছোট পর্দায় কাজ করেন সমান তালে। শুধু অভিনেত্রী হিসেবে না, সম্প্রতি প্রযোজকের দায়িত্বও পালন করেছেন তিনি।  প্রেগন্যান্সির সময় 'ডান্স বাংলা ডান্স'-এ বিচারক আসনে বসা ছাড়াও, কিছু বিজ্ঞাপনের বা হালকা শ্যুটের কাজ করছেন তিনি। তবে শুভশ্রীর ইনস্টা স্টোরি দেখে বোঝা যাচ্ছে, সন্তান জন্ম দেওয়ার পর বেশি দিনের বিরতি নেবেন না তিনি। আর সেজন্যে ফ্লোরে নামার আগে, এখন থেকেই এগিয়ে রাখছেন কিছু কাজ। 

Advertisement

মঙ্গলবার একটি ইনস্টা স্টোরি শেয়ার করেন শুভশ্রী। যেখানে দেখা যাচ্ছে, দেবালয় ভট্টাচার্যের সঙ্গে রয়েছেন তিনি। সম্ভবত পরের কোনও প্রোজেক্টের স্ক্রিপ্ট রিডিং চলছে। ক্যাপশনে রাজ ঘরণী জানিয়েছেন, নতুন কাজের কথা চলছে, খুব শীঘ্রই তিনি সবটা জানাবেন। এই পোস্ট দেখা মাত্রই নতুন জল্পনা শুরু হয়েছে স্টুডিওপাড়ায়। সকলে দুয়ে- দুয়ে চার করা শুরু করেছেন। অনেকেই মনে করছেন 'ইন্দুবালা ভাতের হোটেল' ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন আসতে চলেছে। যদিও এবিষয়ে এখনও কোনও সিলমোহর মেলেনি।  

প্রসঙ্গত, 'ইন্দুবালা ভাতের হোটেল' সিরিজের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই সিরিজের মাধ্যমে প্রায় দীর্ঘ ১১ বছর পর প্রযোজনা সংস্থা এসফিএফ-এর ঘরে ফিরেছেন টলিউড অভিনেত্রী। দেবালয় ভট্টাচার্যর এই সিরিজ দারুণ প্রশংসিত। ইন্দু রূপে শুভশ্রীও নজর কাড়েন সকলের। তবে সত্যিই দ্বিতীয় সিজন আসছে, নাকি একসঙ্গে নতুন কোনও চমক দেবেন শুভশ্রী- দেবালয়, তা সময়ই বলবে।      


 

Advertisement