scorecardresearch
 

Sudipa Chatterjee: 'আমি মরে গেলেও চিতায়...' বারবার ট্রোলড হয়ে ক্ষুব্ধ সুদীপা

Sudipa Chatterjee: বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়া জুড়ে বয়ে যায় তাঁর বিরুদ্ধে সমালোচনার ঝড়। সম্প্রতি ফেসবুকে কিছু ছবি শেয়ার করে, ফের ট্রোলড হলেন সঞ্চালিকা- লেখিকা।

Advertisement
সুদীপা চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক) সুদীপা চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)

বিগত কয়েকমাসে বারবার বিতর্কে জড়িয়েছেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। ছেলেকে সোনার গয়না পরানো থেকে শুরু করে ফুড ডেলিভারি বয় ইস্যু, পান থকে চুন খসলেই তাঁকে ছেড়ে কথা বলেন না নেটিজেনরা। বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়া জুড়ে বয়ে যায় তাঁর বিরুদ্ধে সমালোচনার ঝড়। সম্প্রতি ফেসবুকে কিছু ছবি শেয়ার করে, ফের ট্রোলড (Trolled) হলেন সঞ্চালিকা- লেখিকা। তিনিও নেটমাধ্যমেই উগড়ে দিলেন ক্ষোভ।    

বারবার কটাক্ষের শিকার হচ্ছেন সুদীপা চট্টোপাধ্যায়। এক রেস্তরাঁয় স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে খেতে গিয়ে, ফেসবুকে সেই ছবি শেয়ার করেছিলেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, "শরীর খারাপ থাকার সুবিধা..."। ব্যাস! সেই পোস্টেই বয়ে গেছে ট্রোলিংয়ের বন্যা। এমনকি তাঁকে কটূকথা বলতেও ছাড়েননি নেটিজেনদের একাংশ। যদিও অনেকে আবার সুদীপাকে সমর্থন করে, নেতিবাচক কমেন্টে কান না দেওয়ার পরামর্শ দিয়েছেন তাঁকে।  

আরও পড়ুন:  এবার নটি বিনোদিনী রূপে কঙ্গনা! প্রদীপ সরকারের পরিচালনায় কলকাতাতেও হবে শ্যুটিং

কিছুটা বিরক্ত হয়ে, অভিমানী সঞ্চালিকা পোস্টে লিখেছেন, "এক লোকে এত কিছু লিখলেন- কেউ কিন্তু একবারও জিজ্ঞেস করলেন না,'সুদীপা কী হয়েছে তোমার? অসুস্থ কেন?'এর থেকে বোঝা গেল- আমি মরে গেলেও,আপনারা আমার চিতায় ফুলের মালা গুনবেন। তাতে খুঁত ধরবেন। বানান ভুল ধরবেন। আমাকে দেখবেন না,তাই তো? কি নিষ্ঠুর!" যদিও পরে তিনি সেখানে সকলের কমেনট করায় সীমাবদ্ধতা এনেছেন এবং বহু কমেন্ট ডিলিটও করেছেন। 

 

আরও পড়ুন:  'ও লাভলি!' নাতিকে নিয়ে চাপ না নেওয়ার বার্তা মদনের, ভাইরাল ভিডিও

প্রসঙ্গত, বর্তমানে বহু তারকাদেরই শিকার হতে হয় ট্রোলিংয়ের। ফলস্বরূপ তাঁরা সোশ্যাল মিডিয়ায় প্রায়ই সরব তা নিয়ে। তবে বেশীরভাগ তারকাদের মুখে একই কথা, তাঁরা এধরনের কটূকথায় পাত্তা না দিয়ে, পজিটিভ রাখায় বিশ্বাসী। সম্প্রতি নতুন রান্নার শোয়ের জন্য ট্রোলড হয়েছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীও। তিনি যেমন যোগ্য জবাব দিয়েছেন, সেরকম অন্যান্য নেটিজেনরাও কার্যত একহাত নিয়েছেন সেই ট্রোলারকে।    

Advertisement

           

Advertisement