scorecardresearch
 

Swastika Mukherjee-Anwesha Mukherjee: বয়ফ্রেন্ডের সঙ্গে আদরে মাখামাখি, মেয়ের ছবি দেখে স্বস্তিকা বললেন...

বলিউডের মতো টলিউড তারকাদের স্টারকিডরাও সর্বদাই চর্চায় থাকেন। যাঁর মধ্যে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের কন্যা অন্বেষাকে নিয়ে বরাবরই সকলের আগ্রহ একটু বেশি। স্বস্তিকা এবং প্রমিত সেনের একমাত্র কন্যা। অনেক ছোট বয়সে মা-বাবার ডিভোর্স দেখেছেন অন্বেষা, তবে তিনি বড় হয়েছেন মা স্বস্তিকার কাছেই। স্বস্তিকাকে প্রায়ই বলতে শোনা যায় যে তাঁর মেয়ের সঙ্গে তিনি একেবারে বন্ধুর মতো করেই মেশে।

Advertisement
স্বস্তিকা ও তাঁর মেয়ে অন্বেষা স্বস্তিকা ও তাঁর মেয়ে অন্বেষা
হাইলাইটস
  • বলিউডের মতো টলিউড তারকাদের স্টারকিডরাও সর্বদাই চর্চায় থাকেন।
  • যাঁর মধ্যে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের কন্যা অন্বেষাকে নিয়ে বরাবরই সকলের আগ্রহ একটু বেশি
  • স্বস্তিকা যেমন কোনও বিষয় নিয়ে রাখঢাক পছন্দ করেন না তেমনি তাঁর মেয়ে অন্বেষাও মায়ের পথেই হাঁটলেন।

বলিউডের মতো টলিউড তারকাদের স্টারকিডরাও সর্বদাই চর্চায় থাকেন। যাঁর মধ্যে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের কন্যা অন্বেষাকে নিয়ে বরাবরই সকলের আগ্রহ একটু বেশি। স্বস্তিকা এবং প্রমিত সেনের একমাত্র কন্যা। অনেক ছোট বয়সে মা-বাবার ডিভোর্স দেখেছেন অন্বেষা, তবে তিনি বড় হয়েছেন মা স্বস্তিকার কাছেই। স্বস্তিকাকে প্রায়ই বলতে শোনা যায় যে তাঁর মেয়ের সঙ্গে তিনি একেবারে বন্ধুর মতো করেই মেশে। স্বস্তিকা যেমন কোনও বিষয় নিয়ে রাখঢাক পছন্দ করেন না তেমনি তাঁর মেয়ে অন্বেষাও মায়ের পথেই হাঁটলেন। বয়ফ্রেন্ডের সঙ্গে খোলামেলা ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হলেন স্বস্তিকা-কন্যা। 

সম্পর্কের ঘোষণা স্বস্তিকা কন্যার
অন্বেষা কলকাতায় পড়াশোনার পাট চুকিয়ে মুম্বইতে আপতত কার্ডিফে মাস্টার্স ডিগ্রী অর্জন করতে গিয়েছে সে। স্বস্তিকার মতোই অন্বেষার জীবন খোলা পাতার মতো। সোশ্যাল মিডিয়াতেই তিনি ঘোষণা করে দিলেন যে তিনি গত এক বছর ধরে প্রেম করছেন। রবিবার ছিল তাঁদের ভালোবাসার একবছর পূর্তি। আর সেই উপলক্ষ্যে বয়ফ্রেন্ডের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেন অন্বেষা। সেখানেই দেখা গেল অন্বেষাকে বয়ফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত কাটাতে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anwesha (@anwesha24)

 

আরও পড়ুন: বাবা আর আমাকে নিয়ে একসঙ্গে কোনও কাজ হয়নি ইন্ডাস্ট্রিতে, আক্ষেপ স্বস্তিকার

অন্বেষার বয়ফ্রেন্ডের পরিচয়
স্বস্তিকার হবু জামাইয়ের পরিচয় জানা আছে কি? অন্বেষার প্রেমিকের নাম শ্লোক চন্দন। সে কলকাতারই ছেলে। স্বস্তিকা যদিও মেয়ের প্রেমের বিষয়ে আগে থেকেই সবকিছু জানতেন। স্বস্তিকাকেও আগে দেখা গিয়েছিল মেয়ে অন্বেষা ও তাঁর প্রেমিক শ্লোক চন্দনের সঙ্গে। অভিনেত্রী মায়ের থেকে কিছুই গোপনে রাখেন না অন্বেষা। তাই সোশ্যাল মিডিয়াতেই জানিয়ে দিলেন তাঁর সম্পর্কের কথাও। 

Advertisement

আরও পড়ুন: আমার কাজ দেখার জন্য মেয়েকে ঘুষ দিতে হয়, সাহিত্য আজতকের মঞ্চে বললেন স্বস্তিকা

ভালোবাসা প্রকাশ করলেন ছবিতে
অন্বেষা যে ছবিগুলি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে যে শ্লোকের সঙ্গে কখনও তিনি লুডো খেলায় মেতেছেন আবার কখনও শ্লোক অন্বেষাকে জড়িয়ে রয়েছেন আবার অন্বেষার গালে আদরের চুমু আঁকতেও দেখা গিয়েছে শ্লোককে। অন্বেষা এই ছবিগুলি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘এক বছর পূর্তির অনেক শুভেচ্ছা, আমার ভালোবাসা….উফ কী সাংঘাতিক একটা জার্নি, কিন্তু বিশ্বাস কর এই সফরের প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করেছি। তুমি যা কিছু করেছো সবের জন্য ধন্যবাদ, আমাদের প্রতিটা ঝগড়ার জন্যই আজ আমরা এইখানে। মা জিজ্ঞাসা করে তুমি আমাকে প্রথম যে বেলুনটা দিয়েছিলে সেটা আজও কী করে জ্বলে এবং তার ভিতরটা আজও কী করে হাওয়ায় ভরপুর? আমি বলি এটাই ভালোবাসা (তা শুনে অবশ্য মা গোল গোল করে চোখ পাকায় আমায় দেখে) আর একমাস পরেই বাড়ি আসছি, তোমার কাছে। আই লাভ ইউ’।

মেয়ের ডেটিং নিয়ে স্বস্তিকার প্রতিক্রিয়া
মেয়ের এই প্রেম জমে ক্ষীর দেখে স্বস্তিকা কী প্রতিক্রিয়া দিলেন জানেন? অভিনেত্রী লেখেন, তবে আমার সঙ্গে বাড়িতে কে থাকবে?’অন্বেষার এই পোস্টে কমেন্ট করেছেন স্বস্তিকার বোন অজপা লেখেন, ‘ভাবা যায়…দুজনকে অনেক অভিনন্দন, ভালোবাসায় থেকো’। খুব অল্প বয়সে বিয়ে করেছিলেন স্বস্তিকা। কিন্তু বিয়ের দু বছরের মাথায় ডিভোর্স হয় সন্তু মুখোপাধ্যায় কন্যার। ছোট অন্বেষাকে নিয়েই শ্বশুরবাড়ি ছেড়েছিলেন স্বস্তিকা। তখনও গ্ল্যামার দুনিয়ার পরিচিত নাম হয়ে ওঠেননি তিনি। সম্প্রতি সাহিত্য আজতকের মঞ্চে এসে স্বস্তিকা জানিয়েছেন যে তাঁর মেয়ে অন্বেষা মায়ের কোনও কাজ নিয়ে মাথা ঘামায় না। তবে কলা সিনেমাটি স্বস্তিকা প্রথম তাঁর মেয়েকেই দেখিয়েছিলেন বলে জানান।   

  

    

Advertisement