scorecardresearch
 

Dev-Prajapoti controversy: রূক্মিণী কি তবে অতীত, কার গলায় মালা পরাতে যাচ্ছেন দেব? Viral ছবিতে তোলপাড়

রবিবার হঠাৎ করেই দেবের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা দুটি ছবি গোটা সমীকরণটাই যেন বদলে দিল। ছবিতে দেব দাঁড়িয়ে রয়েছে বরমালা হাতে নিয়ে আর তাঁর সামনে দাঁড়িয়ে রূক্মিণী নন, বরং টলিউডের অন্য এক পরিচিত মুখ। তবে কি দেব-রূক্মিণীর বিচ্ছেদ ঘটল?

Advertisement
অভিনেতা দেব ও রুক্মিণী অভিনেতা দেব ও রুক্মিণী
হাইলাইটস
  • বাংলা বক্সঅফিসে দারুণভাবে সাফল্য দেখিয়েছে দেব অভিনীত ও প্রযোজিত প্রজাপতি।
  • রবিবার হঠাৎ করেই দেবের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা দুটি ছবি গোটা সমীকরণটাই যেন বদলে দিল।
  • ছবিতে দেব দাঁড়িয়ে রয়েছে বরমালা হাতে নিয়ে আর তাঁর সামনে দাঁড়িয়ে রূক্মিণী নন, বরং টলিউডের অন্য এক পরিচিত মুখ।

বাংলা বক্সঅফিসে দারুণভাবে সাফল্য দেখিয়েছে দেব অভিনীত ও প্রযোজিত প্রজাপতি। এই ছবির প্রচারের সময়ই শোনা যাচ্ছিল নাকি এই বছরেই বিয়েটা সেরে ফেলতে পারেন অভিনেতা দেব। পাত্রী অবশ্যই অভিনেত্রী রূক্মিণী মৈত্র। কিন্তু রবিবার হঠাৎ করেই দেবের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা দুটি ছবি গোটা সমীকরণটাই যেন বদলে দিল। ছবিতে দেব দাঁড়িয়ে রয়েছে বরমালা হাতে নিয়ে আর তাঁর সামনে দাঁড়িয়ে রূক্মিণী নন, বরং টলিউডের অন্য এক পরিচিত মুখ। তবে কি দেব-রূক্মিণীর বিচ্ছেদ ঘটল? একটু খোলসা করেই বিষয়টা বলা যাক। 

দেব কি বিয়ে করছেন
দেবের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে অভিনেতা পরে রয়েছেন নীল পাঞ্জাবি ও হাতে রজনীগন্ধার মালা। উল্টোদিকে আর এক জনপ্রিয় অভিনেত্রী। ছবি দেখে মনে হচ্ছে আইনি বিয়ের তোড়জো। আর কিছুক্ষণের মধ্যেই মালা বদল হবে। অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের সঙ্গে হাসিমুখে বরমালা নিয়ে দাঁড়িয়ে দেব। 

টুইস্ট রয়েছে ছবিতে
আচমকা এই ছবি দেখে মনে হতেই পারে দেবের জীবনে কি তবে রূক্মিণীর বদলে কৌশানির আগমন হল এং কৌশানির সঙ্গে বনি সেনগুপ্তের বিচ্ছেদ? না, এরকম ভাবার কোনও কারণ নেই। এই ছবির পিছনে থাকা প্রধান কারণ দেব নিজেই খোলসা করেছেন। দেব ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, 'আমি জানি এই দৃশ্যটি ছবি থেকে বাদ দেওয়া হয়েছিল। কিন্তু বলতে পারবেন আমরা কার বিয়ের পরিকল্পনা করছিলাম?' এর সঙ্গে বেশ কিছু ইমোজিও দিয়েছেন অভিনেতা। এই ছবির পোস্টে কৌশানী মন্তব্য করে লেখেন, 'আমি বলতে পারি।' তবে এই বিয়ে যে কাদের তা যাঁরা প্রজাপতি দেখেছেন তাঁরা ভালোই বুঝতে পেরেছেন। এটা মিঠুন চক্রবর্তী এবং মমতা শঙ্করের বিয়ের! থুড়ি গৌর এবং কুসুমের।

Advertisement

আরও পড়ুন: Mithun- Dev: মিঠুনের হাত ধরে টেনে আনছেন দেব, ছবি শেয়ার করতেই রাজনৈতিক রং নিয়ে নয়া বিতর্ক

দেব-কৌশানী জুটি
গত বছর বড়দিনের দিন মুক্তি পায় দেব-মিঠুন চক্রবর্তী অভিনীত প্রজাপতি সিনেমাটি। এই সিনেমায় দেব ছাড়াও যে কৌশানীও ছিলেন তা সবাই জানেন। ছবি থেকে এই দৃশ্যটি বাদ গেলেও সোশ্যাল মাধ্যমে দেব-কৌশানীর এই ছবি দেখে রীতিমতো খুশি দুই তারকার ভক্তরাই। বেশ কয়েক বছর আগে ‘হইচই আনলিমিটেড’-এর পর দেব-কৌশানীকে একসঙ্গে দেখেছিলেন দর্শক। এই জুটি বেশ পছন্দ করেছিলেন দর্শকরা। আবার কবে বড়পর্দায় দেব-কৌশানী জুটি দেখা যাবে সেই অপেক্ষায় দিন গুনছেন দর্শকরা। 

একগুচ্ছ নতুন ছবি মুক্তি দেবের
পয়লা জানুয়ারি ছবিটি সমস্ত রেকর্ড ভেঙে ১ কোটি টাকার ব্যবসা করে। দেব মিঠুনের রসায়ন যে হিট সেটা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। এর ওপর নতুন বছরে একের পর এক সিনেমা মুক্তি রয়েছে অভিনেতা দেবের। প্রজাপতি সিনেমার সফলতার পর এই বছর অভিনেতার ঝুলিতে রয়েছে টনিক ২, বাঘা যতীন। শোনা যাচ্ছে, রমকম ছবিতেও চারজন নায়িকার সঙ্গে অভিনয় করবেন দেব। 


 

Advertisement