scorecardresearch
 

Rahul Banerjee: দেবকে নিয়ে বিস্ফোরক পোস্ট রাহুল বন্দ্যোপাধ্যায়ের, বললেন, 'দেবের....'

শরদিন্দু চট্টোপাধ্যায়ের ব্যোমকেশ চরিত্র বড়পর্দায় নিয়ে এসেছেন অনেক বড় বড় অভিনেতাই। তাঁদের মধ্যে রয়েছেন উত্তম কুমার, আবীর চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য। বলিউডে সুশান্ত সিং রাজপুতও ব্যোমকেশ চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছে। এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছে দেবের নাম।

Advertisement
দেব ও রাহুল বন্দ্যোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দেব ও রাহুল বন্দ্যোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সকলকে চমকে দিয়ে ব্যোমকেশকে নিয়ে একটি ছবি বানানোর কথা ঘোষণা করেন দেব
  • এই খবর সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতেই দেবকে সরাসরি কটাক্ষ করে বসলেন আরেক টলিউড অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়
  • কারণ তাঁর নাকি দেবকে ব্যোমকেশ হিসেবে একেবারেই পছন্দ হয়নি

শরদিন্দু চট্টোপাধ্যায়ের ব্যোমকেশ চরিত্র বড়পর্দায় নিয়ে এসেছেন অনেক বড় বড় অভিনেতাই। তাঁদের মধ্যে রয়েছেন উত্তম কুমার, আবীর চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য। বলিউডে সুশান্ত সিং রাজপুতও ব্যোমকেশ চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছে। এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছে দেবের নাম। দর্শক এবার বাঙালি গোয়েন্দা ব্যোমকেশ হিসাবে পেতে চলেছেন এই অভিনেতাকে। সম্প্রতি ইন্ডাস্ট্রিতে নিজের ১৭ বছর পূর্তিতে দেব তাঁর ব্যোমকেশ হওয়ার কথা ঘোষণা করেছেন। আর এই নিয়েই টলিউডের অন্দরে চলছে দেবকে নিয়ে কানাঘুঁসো। 

ব্যোমকেশ চরিত্রে দেব
সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সকলকে চমকে দিয়ে ব্যোমকেশকে নিয়ে একটি ছবি বানানোর কথা ঘোষণা করেন দেব। ২৮ জানুয়ারি তিনি তাঁর পোস্টে লিখেছিলেন শীঘ্রই ‘দুর্গ রহস্য’ নিয়ে তিনি একটা ছবি বানাতে চলেছেন। এই খবর সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতেই দেবকে সরাসরি কটাক্ষ করে বসলেন আরেক টলিউড অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়। কারণ তাঁর নাকি দেবকে ব্যোমকেশ হিসেবে একেবারেই  পছন্দ হয়নি। ব্যাস, যেই না মনে হওয়া, তা একেবারে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিলেন তিনি।

আরও পড়ুন: 'আপনার ফি কত?' রূপাঞ্জনার WhatsApp-এ টেক্সট, থানায় যাচ্ছেন অভিনেত্রী

 

 

আরও পড়ুন: চুটিয়ে প্রেম করছেন ঋষভ -ঐশ্বর্য! পর্দা না বাস্তবে? প্রেমের মাসেই এল সুখবর

ব্যোমকেশের চরিত্রে বেমানান দেব
রাহুলের মনে হয়েছে ব্যোমকেশের চরিত্রে একেবারেই বেমানান দেব। এটাকে তাঁর জোক বলেই মনে হয়েছে। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে খোলাখুলিই দেবকে চরম খিল্লি করলেন তিনি। অভিনেতা ব্যাঙ্গ করে নিজের বিরক্তি প্রকাশ করে লিখেছেন, খুশবন্ত সিংয়ের জোক : দুই পাঞ্জাবি দাবা খেলছে। আর বাঙালির জোক : দেব ব্যোমকেশ। তবে রহুলের এই পোস্ট সামনে আসতেই বেজায় চটেছেন দেবের অনুগামীরা। প্রসঙ্গত, বাংলা ইন্ডাস্ট্রিতে ১৭ টা বছর কাটিয়ে ফেলেছেন দেব। আর এখন তিনি একেবারে অন্য ধাঁচের সিনেমাগুলিতেই বেশিরভাগ কাজ করছেন। একাধিক চরিত্রে অভিনয় করার পর এবার দেব নিজেকে ব্যোমকেশ হিসাবে এক্সপেরিমেন্ট করতে চান। আর তাই এই উদ্যোগ নিয়েছেন।  

Advertisement

রাহুলকে কটাক্ষ করে পোস্ট
তবে দেবকে নিয়ে ব্যাঙ্গ করায় চটেছেন টলিউডের প্রযোজক রানা সরকার। রাহুলের নাম না করেই তিনি ফেসবুকে দীর্ঘ বিবৃতি লিখেছেন। যা দেবকে সমর্থন করে। দেবের এই ব্যোমকেশের পরিচালনার দায়িত্বে রয়েছেন বিরসা দাশগুপ্ত। খুব শীঘ্রই এই সিনেমার অন্যান্য কলাকুশলীদের নামও সামনে আনা হবে বলে জানা গিয়েছে।    

 

Advertisement