scorecardresearch
 

Rahul Dev Bose: মন ভেঙেছে একাধিকবার, প্রাক্তন প্রেমিকাদের উদ্দেশ্যে কী বললেন রাহুল?

টলিউডে উঠতি অভিনেতাদের মধ্যে রাহুল দেব বোস অন্যতম। বেশ কিছু সিরিয়ালে তাঁকে দেখা গিয়েছে। কিছুদিন আগেই অনুপম রায়ের মিউজিক অ্যালবামেও দেখা গিয়েছে অভিনেতাকে। ২০২২ সালে মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত প্রথম ছবি ‘আয় খুকু আয়।’ আর এই ছবির শ্য়ুটিংয়ের সময়ই প্রেমে পরেছিলেন রাহুল।

Advertisement
রাহুল দেব বোস ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম রাহুল দেব বোস ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডে উঠতি অভিনেতাদের মধ্যে রাহুল দেব বোস অন্যতম
  • কিছুদিন আগেই অনুপম রায়ের মিউজিক অ্যালবামেও দেখা গিয়েছে অভিনেতাকে।
  • কিছুদিন আগেই বিয়ে করেছেন রুশা চট্টোপাধ্য়ায়। রুশার সঙ্গে সম্পর্ক ছিল রাহুলের। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। এরপর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহরের সঙ্গেও সম্পর্কে জড়ান রাহুল।

টলিউডে উঠতি অভিনেতাদের মধ্যে রাহুল দেব বোস অন্যতম। বেশ কিছু সিরিয়ালে তাঁকে দেখা গিয়েছে। কিছুদিন আগেই অনুপম রায়ের মিউজিক অ্যালবামেও দেখা গিয়েছে অভিনেতাকে। ২০২২ সালে মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত প্রথম ছবি ‘আয় খুকু আয়।’ আর এই ছবির শ্য়ুটিংয়ের সময়ই প্রেমে পরেছিলেন রাহুল। কিন্তু সেইসব এখন অতীত। এর আগে অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়ের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন রাহুল। কিন্তু সেই সম্পর্কও টেকেনি। এবার সেই প্রাক্তন প্রেমিকাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেন অভিনেতা।

কী বললেন রাহুল
ভিডিওতে রাহুলকে বলতে শোনা গিয়েছে, যখন কেউ নিজের রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে দুম করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে, আর বলে যে তুমিই আমার পৃথিবী, আমার হাসি পায়। বলতে ইচ্ছে হয়, বস এটা তোমার আট নম্বর পৃথিবী। এর নেপথ্যে বাজছে মজাদার মিউজিক। প্রসঙ্গত, এখন সবাই রিলসে মজেছেন। মজার মজার রিলস বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্স বাড়ানো এখন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। সেরকমই নিজের প্রাক্তন প্রেমিকাদের জন্য এই রিলস ভিডিও তৈরি করলেন রাহুল। 

 

আরও পড়ুন: ওপার বাংলাকে আগলে পথ চলা শুরু 'ইন্দুবালা ভাতের হোটেল'-এর, প্রকাশ্যে ট্রেলার

প্রাক্তনীরা সকলেই ছেড়ে গিয়েছেন রাহুল
কিছুদিন আগেই বিয়ে করেছেন রুশা চট্টোপাধ্য়ায়। রুশার সঙ্গে সম্পর্ক ছিল রাহুলের। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। এরপর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহরের সঙ্গেও সম্পর্কে জড়ান রাহুল। সেই সম্পর্কের বিষয়ে সকলেই জানতেন। কিন্তু আচমকাই সেই সম্পর্কও ভেঙে যায় এবং মোহর সম্পর্কে জড়ান দুর্নিবারের সঙ্গে। এই জুটি শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন। প্রসঙ্গত, সম্প্রতি তাঁদের সম্পর্কে বকলম ইটস অফিসিয়াল ঘোষণা করলেন দুর্নিবার সাহা ও ঐন্দ্রিলা সেন। বেশ অনেকদিন ধরেই জল্পনা চলছিল ঐন্দ্রিলা-দুর্নিবারের সম্পর্ক নিয়ে।

Advertisement

আরও পড়ুন: 'কড়ি খেলা'র পারমিতার হবু বর কে? জানিয়ে দিলেন রচনা

ঐন্দ্রিলা-দুর্নিবার নিয়ে রাহুলের প্রতিক্রিয়া
ঐন্দ্রিলা তথা মোহর-দুর্নিবার সম্পর্ক নিয়ে এক সংবাদমাধ্যমের কাছে রাহুল দেব বলেছিলেন, “আসলে এই বিষয়ে বিশেষ কিছু মন্তব্য করার নেই। নিজের ব্যক্তিগত জীবনকে সব সময় আড়ালে রাখতেই পছন্দ করি। কেন হল, কী ঘটল এসব নিয়ে কিছুই বলব না। যাঁর যেখানে খুশি সেটাই করুন। আমার তরফ থেকে ওঁদের শুভেচ্ছা রইল।”  রাহুলকে ‘বাজল তোমার আলোর বেণু’, ‘ভজ গোবিন্দ’-র মতো একাধিক ধারাবহিকে দেখা গিয়েছে। যদিও এখনও রাহুলের ইনস্টাগ্রামে তাঁরও ঐন্দ্রিলার ছবি ভিডিয়ো সবই রয়েছে। 

Advertisement