scorecardresearch
 

Monami Ghosh birthday: কালো মনোকিনিতে 'সিক্ত' মনামী, জন্মদিনে কোথায়? PHOTO

মনামী বরাবরই ঘুরতে ভালোবাসেন। আর সেই ছবি পোস্টও করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়া পেজে। জন্মদিনের আগেই ব্যাঙ্কক উড়ে গিয়েছিলেন অভিনেত্রী। আর সেখান থেকেই জলপরী হয়ে ছবি পোস্ট করতেই এক নিমিষে উষ্ণতা বাড়ল নেট দুনিয়ার।

Advertisement
মনামী ঘোষ মনামী ঘোষ
হাইলাইটস
  • টলিউড তথা ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ বলা চলে মনামী ঘোষকে।
  • নিজের অভিনয় ও প্রতিভার জেরে অভিনেত্রী বহু বছর ধরে রাজ করে চলেছেন এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে।
  • ২০ ফেব্রুয়ারি মনামীর জন্মদিন। আর এই দিনে তিনি শহরের কোলাহল থেকে পালিয়ে একেবারে নিরুদ্দেশ হয়ে গেলেন অজানার উদ্দেশ্যে।

টলিউড তথা ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ বলা চলে মনামী ঘোষকে। নিজের অভিনয় ও প্রতিভার জেরে অভিনেত্রী বহু বছর ধরে রাজ করে চলেছেন এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে। মনামীর ভক্ত সংখ্যাও নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী খুবই সক্রিয় থাকেন। ২০ ফেব্রুয়ারি মনামীর জন্মদিন। আর এই দিনে তিনি শহরের কোলাহল থেকে পালিয়ে একেবারে নিরুদ্দেশ হয়ে গেলেন অজানার উদ্দেশ্যে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করতেই ভক্তদের হৃদস্পন্দন বাড়িয়ে দিলেন অভিনেত্রী। 

মনামীর ছবি পারদ চড়ালো নেট দুনিয়ায়
মনামী বরাবরই ঘুরতে ভালোবাসেন। আর সেই ছবি পোস্টও করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়া পেজে। জন্মদিনের আগেই ব্যাঙ্কক উড়ে গিয়েছিলেন অভিনেত্রী। আর সেখান থেকেই জলপরী হয়ে ছবি পোস্ট করতেই এক নিমিষে উষ্ণতা বাড়ল নেট দুনিয়ার। দুধে-আলতা শরীরে কালো রঙের মনোকিনিতে ছবি পোস্ট করতেই মনামীর ভক্তদের শরীরে শিহরণ জেগে উঠল। 

আরও পড়ুন: Monami Ghosh: ভ্যালেন্টাইন্স ডে-তে প্রেমিককে কী গিফট দিচ্ছেন মনামী? সিক্রেট ফাঁস

 

 

আরও পড়ুন: Subhasree Ganguly: মা শুভশ্রীর সঙ্গে কী কাণ্ড করলেন ইউভান? নিমিষে ভাইরাল ভিডিও

ব্যাঙ্ককে জন্মদিন কাটাচ্ছেন
মনামীর কাছে আসলে প্রত্যেক বছরের জন্মদিনই খুব বিশেষ হয়ে থাকে। এই বছরটাও সেরকমই। বয়স বাড়লেও মনের বয়স থেমে গিয়েছে। সৃজিত মুখোপাধ্যায়ের পদাতিক সিনেমায় মৃণাল সেনের স্ত্রী গীতার চরিত্রে অভিনয় করছেন মনামী। ১৭ ফেব্রুয়ারি সেই শ্যুটিং শেষ হতেই তারপরের দিন সোজা ব্যাঙ্ককের উদ্দেশ্যে রওনা দেন অভিনেত্রী। সেখান থেকেই রবিবার রাতে ছবি পোস্ট করতেই নেট দুনিয়ায় হইহই কাণ্ড বেঁধে যায়। 

 

Advertisement

আরও পড়ুন: Ishaa Saha: 'আমার একমাত্র প্রেম...' সোশ্যাল মিডিয়ায় জানিয়েই দিলেন ইশা

কালো রঙের মনোকিনিতে জলপরী মনামী
অভিনেত্রীর পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, কালো রঙের মনোকিনি পরে রয়েছেন মনামী। নীল সমুদ্রের জলে নেমে নিজের জন্মদিনকে উপভোগ করছেন। হাতে হৃদয়ের আকারের লাল-সাদা কেক। যার ওপরে লেখা, মীনদের মরশুমে আপনাকে স্বাগত। এই ছবি পোস্ট করে মনামী ক্যাপশনে লিখেছেন, আমি ওয়াটার সাইন রাশি, মীনদের মরশুমে সকলকে স্বাগত। ভরা বসন্তে জন্ম যাঁর তাঁর হৃদয় জুড়ে তো শুধুই প্রেম। আর এটাই স্বাভাবিক। 

মনামী ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

বাড়ি ফিরে জন্মদিনের পার্টি
এই বছর জন্মদিনে বন্ধুদের সঙ্গে ব্যাঙ্ককের প্রকৃতিকে উপভোগ করবেন তিনি। এ বার আর মায়ের হাতের পায়েস, বিরিয়ানি, মাটন হচ্ছে না। তবে বাড়ি ফিরে গিয়ে জমিয়ে পার্টি হবে বলেই জানিয়েছেন অভিনেত্রী। তখন কিছুই বাদ যাবে না। আপাতত ব্যাঙ্ককে আদুরে জন্মদিন কাটিয়ে খুব শীঘ্রই দেশে ফিরবেন বলে জানান মনামী ঘোষ। 

Advertisement