scorecardresearch
 

'COVID-19 মোকাবিলায় ব্যবস্থা নিচ্ছে রাজ্য, PM-র সাহায্যও চেয়েছি,' ট্যুইট মমতার

আজ সকালে পরপর ২টি ট্যুইট করেন মুখ্যমন্ত্রী। সেখানে তিনি কোভিডের সংক্রমণ নিয়ে উদ্বেগ প্রকাশ করে জানান, সমস্ত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement
Mamata Corona Mamata Corona
হাইলাইটস
  • করোনা নিয়ে উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
  • প্রধানমন্ত্রীকে চিঠি দিয়েছেন তিনি
  • করোনা মোকাবিলায় সবরকম ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানিয়েছেন

করোনা নিয়ে উদ্বেগ প্রকাশ করে ট্যুইট করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গোটা দেশের সঙ্গে রাজ্যেও যে করোনার সংক্রমণ বাড়ছে তা স্বীকার করে নিয়ে মুখ্যমন্ত্রী জানান, কোভিডের হাত থেকে সাধারণ মানুষকে বাঁচাতে সবরকম পদক্ষেপ করেছে রাজ্য সরকার। 

আজ সকালে পরপর ২টি ট্যুইট করেন মুখ্যমন্ত্রী। তিনি লেখেন, 'কোভিড পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আমি সমস্ত আধিকারিককে প্রয়োজনীয় নির্দেশ দিয়েছি। বলেছি, সবরকম ব্যবস্থা যাতে পর্যাপ্ত থাকে। আমাদের পরিকল্পনা কী হবে, তা নিয়ে আজ দুপুকে সাংবাদিক বৈঠক করবেন আধিকারিকরা।' 

পরের ট্যুইটবার্তায় মুখ্যমন্ত্রী লেখেন, 'কোভিডের হাত থেকে সাধারণ মানুষকে বাঁচাতে আমাদের সরকার বদ্ধপরিকর। আমি প্রধানমন্ত্রীর কাছে সেজন্য অতিরিক্ত ওষুধ ও ভ্যাকসিন পাঠানোর আবেদন জানিয়েছি।' 

এর আগে একাধিক সভা থেকে মমতা বলেছেন, বহিরাগতরা রাজ্য়ে আসার ফলে করোনার সংক্রমণ বাড়ছে। সেই বিষয়টিও প্রধানমন্ত্রীকে চিঠিতে লেখেন মমতা। বাইরের রাজ্য থেকে লোক যাতে কম আসে সে বিষয়ে আবেদন করেন তিনি। 

Advertisement

প্রসঙ্গত, গোটা দেশের সঙ্গে রাজ্যেও ভয়াবহ রূপ নিয়েছে করোনা পরিস্থিতি। গতকাল রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৮৪১৯ জন। মৃত্যু হয়েছে ২৮ জনের।  সবথেকে বেশি আক্রান্ত হয়েছে শহর কলকাতায়। কলকাতায় নতুন আক্রান্তের সংখ্যা ২ হাজার ছাড়িয়েছে৷ মৃত্যু হয়েছে ৫ জনের। 

Advertisement