scorecardresearch
 

বহরমপুরে প্রকাশ্যে কলেজ ছাত্রীকে কুপিয়ে খুন, তাণ্ডব যুবকের

কলেজের তৃতীয় বর্ষের ওই ছাত্রীর বাড়ি মালদায়। বহরমপুরের সূর্য সেন রোডের গোরাবাজারে একটি মেসে থাকত ওই ছাত্রী। সোমবার সন্ধ্যায় ওই যুবক তাঁকে মেসের বাইরে আসতে বলে। ওই ছাত্রী বাইরে এলেই যুবক ধারাল অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায় বলে অভিযোগ। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কলেজ ছাত্রীকে কুপিয়ে খুন
  • বন্দুক দেখিয়ে প্রত্যক্ষদর্শীদের হুমকি
  • তদন্ত শুরু পুলিশের

ভর সন্ধ্যেয় কলেজ ছাত্রীকে কুপিয়ে খুন যুবকের। ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের বহরমপুরে। ঘটনায় নেপথ্যে প্রণয়ঘটিত বিষয় থাকতে পারে বলে বলে মনে করছে পুলিশ। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। 

জানা গিয়েছে, কলেজের তৃতীয় বর্ষের ওই ছাত্রীর বাড়ি মালদায়। বহরমপুরের সূর্য সেন রোডের গোরাবাজারে একটি মেসে থাকত ওই ছাত্রী। সোমবার সন্ধ্যায় ওই যুবক তাঁকে মেসের বাইরে আসতে বলে। ওই ছাত্রী বাইরে এলেই যুবক ধারাল অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায় বলে অভিযোগ। 

ঘটনায় প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, বিষয়টি নজরে আসতেই ওই যুবককে বাধা দেওয়ার চেষ্টা করেন তাঁরা। কিন্তু ওই যুবক তখন বন্দুক বের করে তাঁদের ভয় দেখায় বলে অভিযোগ। তারপর সংলগ্ন একটি গলি দিয়ে পালিয়ে যায় অভিযুক্ত। 

এরপর রক্তাক্ত অবস্থায় বহরমপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই ছাত্রীকে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। এই ঘটনার পেছনে প্রেমঘটিত বিষয় থাকতে পারে বলে প্রাথমিক অনুমান পুলিশের। বিষয়টি খতিয়ে দেখছেন তদন্তকারীরা। 

আরও পড়ুন'২০৩৬-এর পর বাংলার মুখ্যমন্ত্রী অভিষেক,' কুণালের পোস্টে বিতর্ক

 

Advertisement