scorecardresearch
 

কোন্নগড়ে শিশুকে যৌন নির্যাতন, ধৃত প্রৌঢ়

এক নয় বছরের শিশুকে যৌন নির্যাতনের ঘটনা ঘটল হুগলির কোন্নগড়ে। অভিযুক্ত প্রৌঢ়। তাকে গ্রেপ্তার করেছে কোন্নগড় থানার পুলিশ।

Advertisement
Molestation Molestation
হাইলাইটস
  • হুগলিতে বাড়ছে ধর্ষণ ও শ্লীলতাহানির ঘটনা
  • এবার যৌন হেনস্থার শিকার শিশু
  • অভিযুক্ত প্রৌঢ়কে গ্রেপ্তার করেছে কোন্নগড় থানার পুলিশ

নয় বছরের শিশুকে যৌন নির্যাতনের ঘটনা ঘটল হুগলির কোন্নগড়ে। অভিযুক্ত এক প্রৌঢ়। তাকে গ্রেপ্তার করেছে কোন্নগড় থানার পুলিশ। ধৃতের নাম জিতেন্দর মল্লিক। বাড়ি বাটা ডোমপাড়ায়। 

আজ ঠিক কী হয়েছিল 

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, আজ বেলা বারোটা নাগাদ কোন্নগড় এস সি চ্যাটার্জি লেনের ওই নয় বছরের শিশুকে পাশের জঙ্গলে নিয়ে গিয়ে নির্যাতন করে জিতেন্দর মল্লিক। পাশেই একটি বাড়িতে কাজ করছিলেন কয়েকজন রাজমিস্ত্রী। তাঁরা শিশুটির চিৎকার শুনে ছুটে আসেন। ওই প্রৌঢ়ের হাত থেকে উদ্ধার করেন শিশুটিকে। জটলা দেখে সেখানে জড়ো হন এলাকার লোকজনও। তাঁরা অভিযুক্তকে ধরে ফেলেন। 

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে আসে কোন্নগড় থানার পুলিশ। পুলিশের তরফে জানানো হয়, অভিযুক্ত জিতেন্দর বাড়ি বাড়ি শৌচালয় পরিষ্কারের কাজ করে। শিশুটির মা পরিচারিকার কাজে বাইরে ছিলেন। সেই সুযোগে প্রৌঢ় বাড়িতে ঢুকে শিশুটিকে জঙ্গলে নিয়ে যায়।

আরও পড়ুন: "BJP-র সবচেয়ে বড় দালাল CPM-কংগ্রেস", আক্রমণ মমতার

কোন্নগড় পুলিশ ফাঁড়িতে অভিযোগ জানিয়েছে শিশুর পরিবার। পকসো আইনে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তের শাস্তির দাবি জানিয়েছে স্থানীয় বাসিন্দারা। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। স্থানীয়দের এবিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। 

হুগলিতে আরও ধর্ষণ

প্রসঙ্গত, হুগলির পোলবা এলাকায় গত বছরের ১৪ ডিসেম্বর এক নাবালিকাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। তারপর ওই নাবালিকাকে সামাজিক ও পারিবারিক লাঞ্ছনার মুখে পড়তে হয়। গায়ে আগুন দিয়ে আত্মহত্যারও চেষ্টাও করে সে। ঘটনার ২০ দিন পর মারা যায়। 

আরও পড়ুনট্রেন পরিষেবা স্বাভাবিক? ট্যুইট করে জানাল রেল

আবার চুঁচুড়ায় ফিডব্যাকের নামে মহিলাদের সঙ্গে বন্ধুত্বের ফাঁদ পেতে একাধিক মহিলাকে ধর্ষণের অভিযোগ ওঠে ২ জনের বিরুদ্ধে। জানা যায়, মোট ৮ জনকে ধর্ষণ করে অভিযুক্তরা। এদের মধ্যে একজন ডেলিভারি বয়। ঘটনা গত ফেব্রুয়ারি মাসের। ২ অভিযুক্তকেই গ্রেপ্তার করে পুলিশ।

Advertisement
 

Advertisement