scorecardresearch
 

West Bengal Election 2021: "BJP-র সবচেয়ে বড় দালাল CPM-কংগ্রেস", আক্রমণ মমতার

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "জোটের নামে ঘোট। বিজেপির সবচেয়ে বড় দালাল এখন সিপিএম ও কংগ্রেস। খোলাখুলি বলছে ওরা তৃণমূলের বিরুদ্ধে। বিজেপির বিরুদ্ধে লড়তে গেলে সব ভোটটাই তৃণমূল কংগ্রসকে দিন। মনে রাখবেন তৃণমূলকে সব ভোট দিলে তৃণমূলই সবকটা আসন জিততে পারবে এবং সরকার গঠন করবে। এখানে ভাগাভাগি করবেন না।" 

Advertisement
মমতা বন্দ্যোপাধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • সিপিএম-কংগ্রেসকে একযোগে আক্রমণ
  • "তৃণমূল বিজেপির দালালি করে না"
  • মুর্শিদাবাদে বললেন মমতা

এবার সংযুক্ত মোর্চার শরিকদের সরাসরি 'বিজেপির দালাল' বলে আক্রমণ করলেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। মুর্শিদাবাদের (Murshidabad) ভগবানগোলায় নির্বাচনী সভায় কংগ্রেস ও সিপিআইএম-এর বিরুদ্ধে আক্রমণ শানান তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "জোটের নামে ঘোট। বিজেপির সবচেয়ে বড় দালাল এখন সিপিএম ও কংগ্রেস। খোলাখুলি বলছে ওরা তৃণমূলের বিরুদ্ধে। বিজেপির বিরুদ্ধে লড়তে গেলে সব ভোটটাই তৃণমূল কংগ্রসকে দিন। মনে রাখবেন তৃণমূলকে সব ভোট দিলে তৃণমূলই সবকটা আসন জিততে পারবে এবং সরকার গঠন করবে। এখানে ভাগাভাগি করবেন না।" 

এদিন নাম না করে আইএসএফকেও নিশানা করেন মমতা। তিনি বলেন, "সিপিএম, কংগ্রেস আর একটা দল, জগাই মাধাই গদাই বিজেপিকে পুরোপুরি মদত দিচ্ছে। সিপিএমের যত হার্মাদ সব বিজেপির সঙ্গে জুটেছে। কংগ্রেসের যত হার্মাদ সব বিজেপির দালালি করে বেরাচ্ছে। একমাত্র তৃণমূল বিজেপির দালালি করে না, কারণ তৃণমূল লড়াইটা শক্তিশালী ভাবে করে। আমাদের রিপোর্ট কার্ড দেখে নিন। তারপর ভোট দিন।" 

সভা থেকে রাজ্য সরকারের উন্নয়নের খতিয়ানও তুলে ধরেন মমতা। মুখ্যমন্ত্রী বলেন, "আমাদের সরকার, কন্যাশ্রী, রূপশ্রী, শিক্ষাশ্রী, খাদ্যসাথী, সবুজসাথী করেছে। স্বাস্থ্যসাথীর কার্ডও করে দেওয়া হয়েছে। যাঁরা পাননি আগামিদিনে দুয়ারে সরকারে করে নেবেন।" প্রয়োজনে নির্বাচনের পর বিডিওর কাছে দরখাস্ত দিয়েও স্বাস্থ্যসাথী কার্ড করে নেওয়ার পরামর্শও দেন মমতা। স্বাস্থ্যসাথীর সুবিধা প্রসঙ্গে মুখ্যমন্ত্রী আর বলেন, "টাকা দেবে সরকার, আর চিকিৎসা পাবে আপনার পরিবার।" এছাড়া আগামিদিনে বছরে ৪ বার করে দুয়ারে সরকার হবে বলে এদিন ফের একবার জানান মমতা বন্দ্যোপাধ্যায়।    


 

Advertisement