scorecardresearch
 

ফের বিয়ে প্রাক্তন স্ত্রী'র, যুবককে এলোপাথাড়ি কোপ প্রাক্তন স্বামীর

রিঙ্কু ভদ্র নামে ওই মহিলার সঙ্গে আগে বিয় হয় সুকান্ত ভদ্রর। তবে আট বছর ধরে তাঁদের সঙ্গে কোনও সম্পর্ক ছিল না। এরপর চলতি বছরের ২৫ মে দেখাশোনা করে বিশ্বজিৎ বিশ্বাসের সঙ্গে বিয়ে হয় রিঙ্কুর। কিন্তু সেই বিয়ে মেনে নিতে পারেনি সুকান্ত।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • প্রাক্তন স্ত্রীর বর্তমান স্বামীকে আক্রমণ
  • ঘাড়ে-মাথায় কোপ
  • অভিযুক্তকে গণপ্রহার

প্রাক্তন স্ত্রীয়ের দ্বিতীয় স্বামীকে ধারালো অস্ত্রের কোপ প্রথম স্বামীর। পালটা অভিযুক্তকে গণধোলাই স্থানীয়দের। উত্তর ২৪ পরগনার গাইঘাটার ঘটনা। বর্তমানে দু'জনকেই আশঙ্কাজনক অবস্থায় কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে গাইঘাটা থানা পুলিশ।

জানা গিয়েছে, রিঙ্কু ভদ্র নামে ওই মহিলার সঙ্গে আগে বিয় হয় সুকান্ত ভদ্রর। তবে আট বছর ধরে তাঁদের সঙ্গে কোনও সম্পর্ক ছিল না। এরপর চলতি বছরের ২৫ মে দেখাশোনা করে বিশ্বজিৎ বিশ্বাসের সঙ্গে বিয়ে হয় রিঙ্কুর। কিন্তু সেই বিয়ে মেনে নিতে পারেনি সুকান্ত।

অভিযোগ, সেই আক্রোশের জেরেই শনিবার রাতে  বিশ্বজিতের উপরে হামলা চালায় রিঙ্কুর প্রথম স্বামী সুকান্ত। বিশ্বজিত বাড়ি থেকে বের হলে আচমকাই ধারাল অস্ত্র নিয়ে তাঁর উপরে চড়াও হয় সুকান্ত। মাথা, ঘাড়, হাত-সহ বিশ্বজিতের একাধিক জায়গায় কোপ লাগে। বিশ্বজিতের চিৎকারে এলাকাবাসী ছুটে গিয়ে উদ্ধার করেন তাঁকে। একইসঙ্গে ধরে ফেলেন সুকান্তকেও। এরপর বেধড়ক মারধর শুরু হয় সুকান্তকে। 

এদিকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় গাইঘাটা থানার পুলিশ। সুকান্তকে উদ্ধার করে প্রথমে চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর সেখান থেকে কলকাতায় স্থানান্তরিত করা হয় তাঁকে। কলকাতায় রেফার করা হয়েছে বিশ্বজিৎকেও। স্থানীয়রা জানাচ্ছেন, এর আগেও একবার বিশ্বজিতের বাড়িতে গিয়ে অশান্তি করেছে সুকান্ত। গোটা বিষয়টি খতিয়ে দেখেছে পুলিশ।

আরও পড়ুন - ঠিক কী ঘটেছিল দশমীর রাতে? মৃত্যুর আগে বন্ধুকে ফোনে অয়ন জানান...

 

Advertisement