scorecardresearch
 

People Pour Hot Tar Over Street Dog Puppies In Malda: মর্মান্তিক! কুকুরের গায়ে গরম আলকাতরা ঢেলে শাস্তি; উত্তাল মালদা

People Pour Hot Tar Over Street Dog Puppies In Malda:মর্মান্তিক! কুকুরের গায়ে গরম আলকাতরা ঢেলে শাস্তি; উত্তাল মালদা। যদিও বিক্ষোভের পরও হুঁশ ফেরেনি। শনিবার সকালে ফের এক মহিলাকে কুকুরের শুশ্রুষা করতে গিয়ে নিগৃহীতা হতে হয়।

Advertisement
মর্মান্তিক! কুকুরের গায়ে গরম আলকাতরা ঢেলে শাস্তি; উত্তাল মালদা মর্মান্তিক! কুকুরের গায়ে গরম আলকাতরা ঢেলে শাস্তি; উত্তাল মালদা
হাইলাইটস
  • কুকুরের গায়ে গরম আলকাতরা
  • নৃশংস শাস্তির অভিযোগে উত্তাল মালদা
  • পুলিশে অভিযোগ দায়ের

People Pour Hot Tar Over Street Dog Puppies In Malda: পথকুকুরদের গায়ে গরম পিচ ঢেলে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল মালদায়। মালদহের বৈষ্ণবনগরে এই নৃশংস ঘটনা ঘটেছে। কুকুরদের গায়ে গরম আলকাতরা ঢালার প্রতিবাদ করতে গেলে এক পশুপ্রেমী মহিলাকেও নিগৃহীতা হতে হয়েছে বলেও অভিযোগ। ঘটনার পর মালদা শহরে পশুপ্রেমীরা ধিক্কার মিছিল বের করেন ও অভিযুক্তদের গ্রেফতারির দাবি তোলেন। জানা গিয়েছে, চারটি কুকুরের গায়ে গরম পিচে ঢালা হয়। কিন্তু প্রত্যেকেটির অবস্থা আশঙ্কাজনক। চিকিৎসা চলছে তবে বাঁচানো যাবে কি না, তা নিশ্চিত নয়।

আরও পড়ুনঃ লাল-হলুদ জার্সি গায়ে উদ্ধার ফুটবলারের ঝুলন্ত দেহ, খেলেছিলেন ম্যাঞ্চেস্টার-ইস্টবেঙ্গলে

পশুপ্রেমীদের একাংশের অভিযোগ, মালদায় পথ কুকুরদের উপর এমন অত্যাচারের ঘটনা ক্রমশই বাড়ছে। শহরাঞ্চলে বিভিন্ন রাস্তা নোংরা করার অভিযোগে মাঝেমধ্যেই 'নিশানা' করা হয় এই অবোলা প্রাণীদের। সম্প্রতি মালদহ শহরের সুকান্ত মোড়, অভিরামপুর, পিরোজপুর প্রকৃতি একাধিক এলাকায় পথ কুকুরদের উপর অত্যাচারের ঘটনা ঘটছে বলে অভিযোগ এসেছে। তবে সম্প্রতি সমস্ত অত্যাচারকে ছাপিয়ে গিয়েছে মালদহের বৈষ্ণবনগরের ১৬ মাইলের এক ঘটনা। সেখানে 'শাস্তি' দেওয়ার নামে চারটি পথ কুকুরের গায়ে গরম পিচ ঢেলে দেওয়া হয়েছে। কিন্তু কেন এমন ঘটনা তা জানা যায়নি।

তবে এর মধ্যেই শনিবার মালদার অভিরামপুর এলাকায় অন্য একটি ঘটনায় আহত একটি কুকুরকে শুশ্রূষা করতে গিয়ে স্থানীয় বাসিন্দাদের রোষের মুখে পড়লেন পশুপ্রেমী সংস্থার প্রতিনিধিরা। স্থানীয় যুবকের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ ওঠে।ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। তদন্তে নেমেছে পুলিশ।

 

Advertisement