scorecardresearch
 

South 24 Parganas Baruipur : চোর সন্দেহে বারুইপুরে যুবককে পিটিয়ে-কুপিয়ে খুন

South 24 Parganas Baruipur: চোর সন্দেহে এক যুবককে কুপিয়ে খুনের অভিযোগ। নিহতের নাম অভীক মুখোপাধ্যায়। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণা জেলার বারুইপুরে।

Advertisement
অভীক মুখোপাধ্যায় অভীক মুখোপাধ্যায়
হাইলাইটস
  • চোর সন্দেহে এক যুবককে কুপিয়ে খুনের অভিযোগ
  • নিহতের নাম অভীক মুখোপাধ্যায়
  • বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার বারুইপুর থানা এলাকার দু'শো কলোনিতে

South 24 Parganas Baruipur: চোর সন্দেহে এক যুবককে কুপিয়ে খুনের অভিযোগ। নিহতের নাম অভীক মুখোপাধ্যায়। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণা জেলার বারুইপুর থানা এলাকার দু'শো কলোনিতে। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, বান্ধবীদের সঙ্গে বৃহস্পতিবার সন্ধেবেলা বেরিয়েছিলেন অভীক। তারপর থেকেই নিখোঁজ। বৃহস্পতিবার রাতে দু'শো কলোনির কাছে স্থানীয় মানুষজন তাঁকে পিটিয়ে ও কুপিয়ে খুন করেছে বলে দাবি পুলিশের। নিহতের বান্ধবীকে উদ্ধার করেছে পুলিশ। নিহতের বাড়ি কলকাতার যাদবপুর থানা এলাকায়। গোটা ঘটনার তদন্ত চলছে।

অভীকের মামার অভিযোগ
অভীকের মামা রাজীব মজুমদারের অভিযোগ, এখানে একটা মেয়ে আছে। তাঁকে থানায় অনেকক্ষণ বসিয়ে রেখেছে। কারও সঙ্গে কথা বলতে দিচ্ছে না। সাজানো ছিল। কোনও লোক সেখানে ওয়েট করছিল। প্রলোভন দেখিয়ে সেখানে নিয়ে যাওয়া হয়। পরিকল্পনা করে মার্ডার করেছে। মেয়েটা করেছে। এটা প্রিপ্ল্যানড। দাবি করছি এদের ফাঁসি চাই। 

অভীকের পরিজনের দাবি
অভীকের বন্ধু সুজয় মান্না দাবি করেন, তাঁদের থানা থেকে ফোন করা হয়। অভীক মুখোপাধ্যায়ের বাড়ির সদস্য কিনা জানতে চাওয়া হয়। তখন জানানো হয়, তিনি বোধহয় আর বেঁচে নেই। বারুইপুর সাব ডিভিশন হাসপাতালে চলে আসুন। ইমার্জেন্সিতে চলে আসুন। 

baruipur

তাঁর আরও অভিযোগ, থানা থেকে কোনও সহযোগিতা করেনি। স্থানীয় মানুষজন বলেন, এই ব্য়াপার। মরদেব মর্গে রয়েছে। থানা থেকে কিছু জানানো হয়নি। কী ঘটনা ঘটেছে, তা ঠিক করে জানায়নি। তাঁকে চোর বলে মারা হয়েছে। তাঁর সঙ্গে একজন মহিলা ছিলেন। তাঁর কিছু হয়নি। তাঁকে কুপিয়ে মারা হয়েছে। পিটিয়ে মারা হয়েছে। ভোজালি-চপার দিয়ে কুপিয়ে মারা হয়েচে। চোর বলে কিছু হয়নি। এটা ষড়যন্ত্র। তাঁকে খুন করা হয়েছে। 

Advertisement

স্থানীয় বাসিন্দা জানাচ্ছেন
রমা মল্লিক নামে স্থানীয় এক বাসিন্দা জানান, হঠাৎ করি শেনা যায়, ছাগল ডাকাডাকি করছে। দু'টো কুকুর থাকে, তারাও ডাকাডাকি করছে। প্রথমে দরজা খুলিনি। হঠাৎ করে দেখি দু'জন দাঁড়িয়ে। দেখি ছাগল রাখার জায়গায় থেকে খাসি বের করল। এবং চলে যাচ্ছে।

তিনি বলেন, স্বামীকে তাড়াতাড়ি বলি, তুমি বেরোও, ছাগল নিয়ে চলে যাচ্ছে। তিনি বলেন, এরকম করে বেরনো যায় না, হাতে অস্ত্র থাকেত পারে। চেঁচামেচি করি। তখন অনেকে চলে আসেন। তাঁর দাবি, একজনকে ধরতে পেরেছে। আর একজন পালিয়েছে। ছাগল নিয়ে বাড়ি চলে আসেন তিনি। 

স্থানীয় বাসিন্দা, কবিয়াল অসিত সর্দার জানান, তিনি সে সময় বাড়িতে ছিলেন না। শুনেছি মেরেছে, দেখেনি। শুনেছি পোস্টে বেঁধে মেরেছে। কে করেছে, দেখিননি। গান করতে গিয়েছিলেন নদিয়ায়। 

পুলিশ জানাচ্ছে
বারুইপুর পুলিশ জেলার অ্য়াডিশনাল এসপি ইন্দ্রজিৎ বসু, অভীক মুখোপাধ্যা নামে একজনের দেহ পাওয়া গিয়েছে। ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে। তাঁর বান্ধবীকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁকে মারধর করা হয়। তারপর হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর বাড়ি গড়িয়া-পাটুলির কাছে। রাত ১০টা-সাড়ে ১০ নাগাদ এসেছিল। কী জন্য মৃত্যু হয়েছে, তা জানার জন্য ময়নাতদন্তের রিপোর্টের জন্য় অপেক্ষা করা হচ্ছে। প্রত্যক্ষদর্শী কেউ আছেন কিনা, দেখা হচ্ছে। পুরোটাই তদন্তের ব্য়াপার। বন্ধুদের বক্তব্যও খতিয়ে দেখা হচ্ছে।

 

Advertisement