scorecardresearch
 

Karnataka Delivery Boy Murder Case: iPhone-এর লোভ! ডেলিভারি বয়কে কুপিয়ে লাশ ৩ দিন রেখে জ্বালিয়ে দিল যুবক, VIDEO

হাসানের স্টেশনের কাছে গত ১১ ফেব্রুয়ারি একটি পোড়া দেহ উদ্ধার করে পুলিশ। তখনই পুলিশ ঘটনায় একটি তদন্ত টিম গঠন করে। তদন্তে নেমে যে তথ্যগুলি উঠে আসতে শুরু করে, তাতে চমকে ওঠে পুলিশও। 

Advertisement
ডেলিভারি বয়ের লাশ নিয়ে চলল হেমন্ত, বাঁদিকে খুন হওয়া ডেলিভারি বয় ডেলিভারি বয়ের লাশ নিয়ে চলল হেমন্ত, বাঁদিকে খুন হওয়া ডেলিভারি বয়
হাইলাইটস
  • স্টেশনের কাছে উদ্ধার পোড়া লাশ
  • ডেলিভারি বয়কে ঘরে ডাকে হেমন্ত
  • ভোররাতে জ্বালিয়ে দেয় দেহ

iPhone-এর স্টেটাস সিম্বলের 'লোভ'এবং তা থেকে খুন, আত্মহত্যা, কিডনি বিক্রির মতো ঘটনার নজির বিশ্বে কম নেই। কিন্তু কর্নাটকের হাসানে যা ঘটল, তার বিশেষণ দেওয়া মুশকিল।  এক যুবক iPhone-এর জন্য রীতিমতো প্ল্যান করে এক ডেলিভারি বয়কে খুন করল। তারপর সেই দেহ রেল স্টেশনের কাছে নিয়ে গিয়ে জ্বালিয়ে দিল, প্রমাণ লোপাট করতে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে। সেই রাতের ঘটনার CCTV ফুটেজ সামনে এসেছে। 

আরও চমকে দেওয়া ঘটনা হল, এই খুনটি করেছে ২০ বছরের এক যুবক। যে ডেলিভারি বয়কে খুন করা হয়েছে, তাঁর বয়স ২৩। 

স্টেশনের কাছে উদ্ধার পোড়া লাশ

হাসানের স্টেশনের কাছে গত ১১ ফেব্রুয়ারি একটি পোড়া দেহ উদ্ধার করে পুলিশ। তখনই পুলিশ ঘটনায় একটি তদন্ত টিম গঠন করে। তদন্তে নেমে যে তথ্যগুলি উঠে আসতে শুরু করে, তাতে চমকে ওঠে পুলিশও। 

আরও পড়ুন: Nikki Murder Case: এনগেজমেন্ট পার্টিতে ডান্স সাহিলের-নিক্কির সঙ্গে ঝগড়া, খুন করে লাশ ফ্রিজে

পুলিশ জানিয়েছে, হাসানের আর্সিকেরে শহরে লক্ষ্মীপুরা লেআউটের কাছে হেমন্ত দত্ত নামে বছর ২০-র কোনও যুবক অনলাইনে iPhone অর্ডার দিয়েছিল। ওই আইফোনটি পৌঁছে দেওয়ার দায়িত্বে ছিলেন ই-কার্ট ডেলিভারি বয় হেমন্ত নায়েক নামে এক যুবক। নির্দিষ্ট সময়েই হেমন্ত দত্তের বাড়িতে আইফোনটি পৌঁছে দিয়ে যান হেমন্ত নায়েক। ফোনটি হেমন্তের হাতে তুলে দেওয়ার পর iPhone-টির দাম বাবদ ৪৬ হাজার টাকা চান ডেলিভারি বয়। 

অভিযুক্ত হেমন্ত দত্ত
অভিযুক্ত হেমন্ত দত্ত

ডেলিভারি বয়কে ঘরে ডাকে হেমন্ত

ডেলিভারি হেমন্ত দরজায় অপেক্ষা করতে থাকেন। এরপর হেমন্ত দত্ত ওই ডেলিভারি বয়কে ঘরে আসতে বলেন। টাকা দেওয়ার বদলে একটি ছুরি দিয়ে কোপাতে শুরু করে দেয় ওই ডেলিভারি বয়কে। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ডেলিভারি বয়ের। খুনের পর হেমন্ত বুঝতে পারছিল না, ডেলিভারি বয়ের লাশটি সে কী ভাবে লোপাট করবে। টানা ৩ দিন লাশ ঘরেই রেখে দেয় হেমন্ত।

Advertisement

আরও পড়ুন: রাতে শ্রদ্ধার দেহ পিস করে ফ্রিজে রাখত আফতাব, দিনে অন্য মেয়ের সঙ্গে চ্যাট

ভোররাতে জ্বালিয়ে দেয় দেহ

দিন তিনেক পর দেহ স্কুটিতে নিয়ে ভোর সাড়ে ৪টেয় বাড়ি থেকে বেরিয়ে পড়ে হেমন্ত। স্টেশনের কাছে নির্জন জায়গায় পেট্রোল দিয়ে দেহ জ্বালিয়ে দেয়। কীভাবে সে স্কুটিতে লাশকে ঝুলিয়ে নিয়ে যাচ্ছে, সেই সিসিটিভি ফুটেজ ধরা পড়েছে। 

পুলিশের জেরায় হেমন্ত জানিয়েছে, তার কাছে ৪৬ হাজার টাকা ছিল না। কিন্তু আইফোনের লোভ ছিল। আইফোনটি ফ্রি-তে পেতেই সে খুন করেছে।   

 

Advertisement