scorecardresearch
 

নিউটাউনে ফ্ল্যাট ভাড়া করে পার্টি- ধর্ষণের অভিযোগ, ধৃত ছাত্র

গত ১৭ সেপ্টেম্বর ওই বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা নিজেদের মধ্যে একটি পার্টির আয়োজন করে। পার্টির জন্য নিউটাউনের শাপুরজি আবাসনের একটি ফ্ল্যাটও ভাড়া করা হয়। অভিযোগ, সেখানেই মদ্যপান করে এক সহপাঠিনীকে ধর্ষণ করে শেখ কবীর হোসেন।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • পার্টির পর ধর্ষণ
  • ছাত্রের বিরুদ্ধে অভিযোগ
  • গ্রেফতার অভিযুক্ত

সহপাঠিনীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার যুবক। ঘটনাটি ঘটেছে নিউটাউনের একটি আবাসনে। ধৃত যুবকের নাম শেখ কবীর হোসেন। আদতে ব্যারাকপুরের বাসিন্দা কবীর নিউটাউনের একটি অভিজাত বিশ্ববিদ্যালয়ের ছাত্র বলে জানা যাচ্ছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

জানা গিয়েছে, গত ১৭ সেপ্টেম্বর ওই বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা নিজেদের মধ্যে একটি পার্টির আয়োজন করে। পার্টির জন্য নিউটাউনের শাপুরজি আবাসনের একটি ফ্ল্যাটও ভাড়া করা হয়। অভিযোগ, সেখানেই মদ্যপান করে এক সহপাঠিনীকে ধর্ষণ করে শেখ কবীর হোসেন।

নির্যাতিতা ছাত্রীর দাবি, ধর্ষণের পর দীর্ঘদিন ধরে তাঁকে ব্ল্যাকমেল করে চলেছিল কবীর। সেই কারণে এতদিন ধরে তিনি ভয়ে মুখ খোলেননি। তবে শেষমেষ সহ্যের সীমা পেড়িয়ে যায়। এরপরেই পরিবারের সদস্যদের গোটা বিষয়টি জানান ওই ছাত্রী। যার জেরে গত ১৫ অক্টোবর টেকনোসিটি থানায় কবীরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন নির্যাতিতার পরিবারের লোকজন।  

অভিযোগ পেয়েই দ্রুত পদক্ষেপ করে টেকনোসিটি থানায় পুলিশ। গ্রেফতার করা হয় অভিযুক্ত কবীরকে। তাকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। প্রয়োজনে এই বিষয়ে কবীর ও নির্যাতিতার বন্ধুবান্ধবীদেরও জিজ্ঞাসাবাদ করতে পারেন তদন্তকারীরা।

আরও পড়ুনদেহে এই রোগগুলি থাকলে হলুদ থেকে দূরে থাকুন, নইলে বড় বিপদ

 

Advertisement