scorecardresearch
 

কোচবিহারে পুলিশের লাঠি কাড়লেন মহিলা! ধর্ষকদের গ্রেফতারের দাবিতে উত্তেজনা

এদিন সকালে কদমতলায় পথ অবরোধ করেন এলাকার বাসিন্দাদের একাংশ। আর সেই অবরোধ তুলতে ঘটনাস্থলে যায় পুলিশ। তখনই পুলিশকে লক্ষ্য করে ইট ছোড়া হয় বলে অভিযোগ। পুলিশও পাল্টা লাঠি চালায় বলে অভিযোগ।

Advertisement
কোচবিহারে উত্তেজনা কোচবিহারে উত্তেজনা
হাইলাইটস
  • ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেফাতারের দাবিতে পথ অবরোধ
  • ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেফাতারের দাবিতে পথ অবরোধ
  • দফায় দফায় পুলিশকর্মীদের ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা

ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেফাতারের দাবিতে পথ অবরোধ। আর তা তুলতে গিয়ে ব্যাপক বিক্ষোভের মুখে পড়ল পুলিশ। দফায় দফায় পুলিশকর্মীদের ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। ঘটনা কোচবিহারের কদমতলার। 

এদিন সকালে কদমতলায় পথ অবরোধ করেন এলাকার বাসিন্দাদের একাংশ। আর সেই অবরোধ তুলতে ঘটনাস্থলে যায় পুলিশ। তখনই পুলিশকে লক্ষ্য করে ইট ছোড়া হয় বলে অভিযোগ। পুলিশও পাল্টা লাঠি চালায় বলে অভিযোগ। এরইমধ্যে দেখা যায়, পুলিশের লাঠি কেড়ে নেওয়ায়র চেষ্টা করছেন এক মহিলা। সেখানে পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে, কাঁদানে গ্যাসের শেল ফাটাতে হয় পুলিশকে। তারপর বিক্ষোভ ওঠে। 

আরও পড়ুন : করোনায় দেশে মা-বাবা হারা হয়েছে ১.৪৭ লাখ শিশু!

স্থানীয়দের অভিযোগ, পরিচারিকার কাজ করে বাড়ি ফেরার পথে এক মহিলাকে ধর্ষণ করে দুই যুবক। রেল লাইনের কাছে ধর্ষণ করা হয় বলে অভিযোগ৷ ঘটনায় থানায় লিখিত অভিযোগও দায়ের হয় বলে দাবি স্থানীয়দের। তবে তাদের অভিযোগ, এরপর সাতদিন কেটে গেলেও পুলিশ কোনও পদক্ষেপ করেনি বা  কাউকে গ্রেফতার করেনি। তারই প্রতিবাগে এদিন কোচবিহার মাথাভাঙ্গা রুটের কদমতলার রাস্তায় বসে পথ অবরোধ করে বিক্ষোভ দেখান মহিলা ও নির্যাতিতার পরিবারের সদস্যরা।

আরও পড়ুন : 'এক মহিলা আমার স্পার্ম চুরি করেছে', আজব অভিযোগ ব্যক্তির

 এদিকে পথ অবরোধ তুলতে আসে পুলিশ। তখনই তাদের ঘিরে বিক্ষোভ দেখানো শুরু হয়। পুলিশ কর্মীদের লক্ষ্য করে পাথর ছোড়া হয় বলেও অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশ। এমন কী কাঁদানে গ্যাসের সেলও ফাটায়। 

Advertisement