scorecardresearch
 

সিউড়িতে ফিল্মি কায়দায় বিজেপি কর্মীকে অপহরণ, প্রতিবাদে অবরোধ

অপহৃতের স্ত্রী জানিয়েছেন, সেদিন একজনের ফোন পেয়ে বাড়ি তাঁর স্বামী বাড়ি থেকে বেরিয়ে যান। তারপর কেটে গেছে ২ দিন। থানায় জানানো হয়েছে। কিন্তু, এখনও বাড়ি ফেরেননি।

Advertisement
Suri Suri
হাইলাইটস
  • বীরভূমে বিজেপি কর্মীকে অপহরণ
  • অপহরণের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে
  • আজ থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেপির কর্মীরা

একেবারে ফিল্মি কায়দায় বীরভূমের সিউড়ি থানার অন্তর্গত পুরন্দরপুরের বনশঙ্কা গ্রামের এক বিজেপি কর্মীরকে অপহরণ করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। আর এই ঘটনার প্রতিবাদে বিজেপি কর্মীরা পুলিশ সুপারের অফিসের সামনে ধরনায় বসেছেন।  দোষীদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থার আর্জি জানিয়েছে অপহৃতের পরিবার। 

বিজেপি ও পরিবারের অভিযোগ

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা নাগাদ পুরন্দরপুরে ঢাকা পেট্রোল পাম্পের কাছ থেকে ঘনশ্যাম মাহারা নামে তাদের এক কর্মীকে অপহরণ করে নিয়ে যায় তৃণমূলের দুষ্কৃতীরা। তারপর থেকে এখনও পর্যন্ত ওই বিজেপি কর্মীর কোনও খোঁজ নেই। অন্যদিকে এই ঘটনার সময় আরও এক বিজেপি কর্মী শিবনাথ মাহারাকে মারধর করা হয় বলে অভিযোগ। ওই বিজেপি কর্মীর সিউড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনার ২৪ ঘণ্টা পার হয়ে গেলেও পুলিশের তরফ থেকে নিখোঁজ এই বিজেপি কর্মীর কোনওরকম খোঁজ দিতে না পারায় আজ বিজেপির কর্মী-সমর্থকেরা বীরভূম জেলা প্রশাসন ভবন থেকে মিছিল করে সিউড়ি তৃণমূল কার্যালয়ের সামনে পৌঁছান এবং পথ অবরোধে নামেন। পথ অবরোধে রয়েছেন অপহৃত বিজেপি কর্মীর পরিবারের সদস্যরাও।

অপহৃতের মায়ের অভিযোগ, তাঁর ছেলে আগে তৃণমূল করত। এখন বিজেপি করে। সেই কারণে, তৃণমূলের লোকজন কয়েকদিন আগে তাক ছেলেকে মারধর করে ও বাড়িতে হামলা চালায়। 

অপহৃতের স্ত্রী জানিয়েছেন, সেদিন একজনের ফোন পেয়ে বাড়ি তাঁর স্বামী বাড়ি থেকে বেরিয়ে যান। তারপর কেটে গেছে ২ দিন। থানায় জানানো হয়েছে। কিন্তু, এখনও বাড়ি ফেরেননি। তাঁর অভিযোগ, তৃণমূলের লোকজন তাঁর স্বামীকে অপহরণ করেছে।

Advertisement