scorecardresearch
 

Mumbai lift Crashes: মুম্বইয়ের ওরলিতে লিফট ভেঙে মৃত ৫

নির্মীয়মাণ বহুতলের লিফট ভেঙে মৃত্যু হল ৫ শ্রমিকের। ঘটনাস্থল মুম্বইয়ের ওরলি। পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থলেই মারা যান ৪ জন।

Advertisement
লিফট ভেঙে মৃত ৫ লিফট ভেঙে মৃত ৫
হাইলাইটস
  • নির্মীয়মাণ বহুতলের লিফট ভেঙে মৃত্যু হল ৫ শ্রমিকের
  • ঘটনাস্থল মুম্বইয়ের ওরলি
  • পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থলেই মারা যান ৪ জন

নির্মীয়মাণ বহুতলের লিফট ভেঙে মৃত্যু হল ৫ শ্রমিকের। ঘটনাস্থল মুম্বইয়ের ওরলি। পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থলেই মারা যান ৪ জন। ২ জনের অবস্থা গুরুতর ছিল। তাঁদের মধ্যে একজন পরে মারা যান। অপরদজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ললিত অম্বিকা বিল্ডার্সের ৯ তলায় কাজ করছিলেন শ্রমিকরা। লিফটে ছিলেন তাঁরা। সেখান থেকে লিফটি আচমকা খসে পড়ে। সেখান থেকে সটান মাটিতে এসে পড়েন শ্রমিকরা। খবর পেয়ে সেখানে যায় দমকল বাহিনী। তাদের তরফে সবাইকে উদ্ধার করা হয়। তবে দেখা যায়, ৪ জন মারা গিয়েছেন। ২ জনের অবস্থা আশঙ্কাজনক। 

আরও পড়ুন : দিদির রাজ্যসভায় সদস্য জহর সরকার, কেন যশবন্ত সিনহা নয়?

এই ঘটনার জন্য স্থানীয়রা দায়ী করেছেন ওই নির্মাণকারী সংস্থাকে। অভিযোগ, নির্মাণকারী সংস্থার গাফিলতির জন্যই এই দুর্ঘটনা। ঘটনাস্থলে যান মহারাষ্ট্রের মন্ত্রী আদিত্য ঠাকরেও। তাঁর দাবি, ওভারলোড থাকার কারণে এই দুর্ঘটনা। ঘটনার তদন্ত শুরু হয়েছে। 

মুম্বই পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, 'ঘটনার তদন্ত শুরু হয়েছে। নির্মাণকারী সংস্থার তরফে যদি কোনও গাফিলতি পাওয়া যায়, তাহলে দোষীদের শাস্তি দেওয়া হবে।' 

 

Advertisement