scorecardresearch
 

ডায়েট ছেড়ে দাও! জন্মদিনে স্মৃতির কাছে আবদার BFF একতার

তিনি দ্বিতীয় মোদী মন্ত্রিসভার অন্যতম হেভিওয়েট মন্ত্রী। আমেঠি থেকে রাহুল গান্ধীকে হারিয়ে ইতিহাস তৈরি করেছেন। বাংলার ভোট প্রচারের অন্যতম তারকা ক্যাম্পেনার। ঠিকই ধরেছেন, তিনি হলেন স্মৃতি ইরানি। মঙ্গলবার ২৩ মার্চ স্মৃতির জন্মদিনে সকাল থেকেই এসেছে অনেক শুভেচ্ছা বার্তা। তবে 'সাস ভি কাভি বহু থি' খ্যাত স্মৃতির কাছে সবচেয়ে স্পেশাল ম্যাসেজটি পাঠিয়েছেন তাঁর প্রিয় বান্ধবী তথা এককালের প্রযোজক একতা কাপুর।

Advertisement
জন্মদিনে কেন্দ্রীয়মন্ত্রী  স্মৃতি ইরানির কাছে শুভেচ্ছাবার্তা পাঠালেন একতা কাপুর জন্মদিনে কেন্দ্রীয়মন্ত্রী স্মৃতি ইরানির কাছে শুভেচ্ছাবার্তা পাঠালেন একতা কাপুর
হাইলাইটস
  • জন্মদিনে কেন্দ্রীয়মন্ত্রী স্মৃতি ইরানির কাছে শুভেচ্ছার বন্যা
  • তবে স্পেশাল ম্যাসেজটি করলেন প্রিয় বন্ধু একতা কাপুর
  • তাতেই অদ্ভূত এক আবদার জুড়লেন বালাজি ফিল্মের কর্ণধার

তিনি দ্বিতীয় মোদী মন্ত্রিসভার অন্যতম হেভিওয়েট মন্ত্রী। আমেঠি থেকে রাহুল গান্ধীকে হারিয়ে ইতিহাস তৈরি করেছেন। বাংলার ভোট প্রচারের অন্যতম তারকা ক্যাম্পেনার। ঠিকই ধরেছেন, তিনি হলেন স্মৃতি ইরানি। মঙ্গলবার ২৩ মার্চ স্মৃতির জন্মদিনে সকাল থেকেই এসেছে অনেক শুভেচ্ছা বার্তা। তবে 'সাস ভি কাভি বহু থি' খ্যাত স্মৃতির কাছে সবচেয়ে স্পেশাল ম্যাসেজটি পাঠিয়েছেন তাঁর প্রিয় বান্ধবী তথা এককালের প্রযোজক একতা কাপুর। কেন্দ্রীয় মন্ত্রীর ৪৫তম জন্মদিনে তাঁকে ডায়েট ছেড়ে দেওয়ার আবদার করেছেন একতা।

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Erk❤️rek (@ektarkapoor)

 

ইনস্টাগ্রামে নিজের পোস্টে একতা স্মৃতিকে সুপার মম, স্ত্রী, বন্ধু, অসাধারণ নেত্রী হিসাবে সম্বোধিত করেছেন। সেই সঙ্গে মজা করে লিখেছেন,ডায়েট করা ছেড়ে দাও, কারণ এমনিতেই স্মৃতি অনেক ওজন ঝড়িয়েছেন, আর তাতে নাকি একতা ঈর্ষান্বিত হয়ে পড়েছেন।  

বিরোধীদের অস্ত্র আমফান দুর্নীতি, ভোটবাক্সে কোন ঝড়ের অপেক্ষায় সাগর?

চিরকালই 'আদায় কাঁচকলায়', এবার সরাসরি সুজিত-সব্য ডার্বি

 

একতা এদিন কেন্দ্রীয় মন্ত্রীর বেশ কয়েকটি দুর্লভ ছবিও শেয়ার করেছেন। স্মৃতির সাথে সেলফি শেয়ার করতেও দেখা গেছে একতাকে। এছাড়া স্মৃতি ইরানির স্বামী জুবিন ইরানির সঙ্গেও একটি ছবি শেয়ার করেছেন বালাজি টেলিফিল্মের কর্ণধার। এছাড়া একতার আরেক জনপ্রিয় সিরিয়াল কাহানি ঘর ঘর কি-র  প্রধান চরিত্র স্বাক্ষী তনওয়ান এবং তুষার কাপুরের ছেলে লক্ষ্যের সঙ্গেও নিজের ও স্মৃতির ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন একতা।

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Erk❤️rek (@ektarkapoor)

 

কেন্দ্রীয় মন্ত্রীর জন্মদিনের পোস্ট ইনস্টাগ্রামে দিতেই তা নিমেষে ভাইরা হয়ে যায়। কয়েক মিনিটে লাইকের সংখ্যা ৮ হাজার ছাঁড়িয়ে যায়। সেই সঙ্গে জমতে থাকে কমেন্টের পাহাড়। এর আগে স্মৃতি ইরানির বিবাহ বার্ষিকী সেলিব্রেট করতে দেখা গিয়েছিল একতাকে। স্বামী জুবিনের সঙ্গে স্মৃতির একটি দুর্লভ ছবি কুড়িতম বিবাহবার্ষিকীতে পোস্ট করেন একতা। বর্তমানে স্মৃতি ইরানি কেন্দ্রের বস্ত্র এবং নারী ও শিশকল্যাণ মন্ত্রকের ক্যাবিনেট মন্ত্রীর দায়িত্বে রয়েছেন। 

 

Advertisement