scorecardresearch
 

এক বছর ধরে নিজের কিশোরী মেয়েকে ধর্ষণ, শেষ পর্যন্ত গ্রেফতার 'গুণধর' বাবা

নিজের মেয়েক ধর্ষণ করার অভিযোগ উঠল এক মধ্যবয়স্ক ব্যক্তির বিরুদ্ধে। এমন নারকীয় ঘটনার সাক্ষী থাকল মধ্যপ্রদেশের ভোপাল। নির্যাতিতা কিশোরীর অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement
প্রতীকি ছবি প্রতীকি ছবি
হাইলাইটস
  • বাবার লালসার শিকার ষষ্ঠী শ্রেণির ছাত্রী
  • ভাইবোনের সামনেই চরম নির্যাতন
  • ভয় একবছর ধরে কাউকে কিছু বলেনি কিশোরী

নিজের মেয়েকে ধর্ষণ করার অভিযোগ উঠল এক মধ্যবয়স্ক ব্যক্তির বিরুদ্ধে। এমন নারকীয় ঘটনার সাক্ষী থাকল মধ্যপ্রদেশের ভোপাল। নির্যাতিতা কিশোরীর অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

West Bengal Election 2021: দিল্লির নির্বাচনী কমিটির বৈঠকে হাজির দিলীপ-শুভেন্দুরা, আজকেই কি প্রকাশ হচ্ছে BJP-র প্রার্থীতালিকা?

এক বছরেরও বেশি সময় ধরে বাবা তাকে নিয়মিত ধর্ষণ করতো বলে অভিযোগ ওই কিশোরী কন্যার। এই নিয়ে শেষপর্যন্ত পুলিশের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নেন নির্যাতিতা ও তাঁর মা। গোবিন্দপুরায় দাদুর বাড়িতে বাবার পাশবিক অত্যাচারের শিকার হয়েছে সে, এই নিয়ে গত ২৮ ফেব্রুয়ারি পুলিশে অভিযোগ দায়ের করে কিশোরী। তার পরেই অভিযুক্ত ব্যক্তিকে জাহাঙ্গিরাবাদ থানার পুলিশ গ্রেফতার করে। 

West Bengal Election 2021: 'দল প্রার্থী না করলেও নন্দীগ্রামে মমতাকে হারাব', দিল্লি যাওয়ার আগে ফের হুঙ্কার শুভেন্দুর

জানা গিয়েছে নির্যাতিত ষষ্ঠ শ্রেণির ছাত্রী। পুলিশের কাছে সে অভিযোগ করেছে, প্রায় বছর খানেক আগে বাবা তার ওপর প্রথম নির্যাতন চালায়। সেই সময় মা কাজের জন্য বাইরে গিয়েছিলেন। শারীরিক নির্যাতনের সময় তার ছোট ভাইবোনরাও বাড়িতে ছিল। এরপরে ওই কিশোরীকে তার দাদুর বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। কিন্তু সম্প্রতি কিশোরীর দিদিমা প্রয়াত হন। এরপরে গত ২৮ ফেব্রুয়ারির দাদুর বাড়িতে ফের বাবার লালসার শিকার হয় ওই কিশোরী। ভয় পেয়ে মেয়েটি মাকে সব জানায়। এরপরে দু'জনে থানায় সবকিছু জানানোর সিদ্ধান্ত নেয়। 

পুলিশের কাছে নির্যাতিতার জবানবন্দিতে জানা যাচ্ছে, গত একবছর ধরে তারওপর হওয়া অত্যাচার নিয়ে চুপ ছিল মেয়েটি। বাবাকে পুলিশ গ্রেফতার করতে পারে এই ভয়েই কাউকে কিছু বলেনি সে। এদিকে কিশোরীর মেডিক্যাল পরীক্ষায় ধর্ষণের প্রমাণ পাওয়া গিয়েছে। এরপরেই মধ্যবয়স্ক ওই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। 

Advertisement


 

Advertisement