scorecardresearch
 

'গিমিক ছেড়ে এবার উন্নয়নে মন দিন,' মোদীকে জন্মদিনে খোঁচা নুসরতের

শুক্রবার নরেন্দ্র মোদীর (Narendra Modi) জন্মদিন (Birthday) উপলক্ষে দেশজুড়ে রাজনৈতিক নেতা, মন্ত্রীরা যেখানে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছাবার্তা পাঠাচ্ছেন সেখানে তাঁর বিরুদ্ধে একরাশ ক্ষোভ ছুড়ে দিলেন সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। প্রধানমন্ত্রী জন্মদিনের দিন তাঁকে কটাক্ষ করে একটি ট্যুইট করেন নুসরত।

Advertisement
নুসরত জাহান ও নরেন্দ্র মোদী নুসরত জাহান ও নরেন্দ্র মোদী
হাইলাইটস
  • শুক্রবার নরেন্দ্র মোদীর জন্মদিন
  • মোদীকে জন্মদিনে খোঁচা নুসরতের
  • 'গিমিক ছেড়ে এবার উন্নয়নে মন দিন,' ট্যুইট

শুক্রবার নরেন্দ্র মোদীর (Narendra Modi) জন্মদিন (Birthday) উপলক্ষে দেশজুড়ে রাজনৈতিক নেতা, মন্ত্রীরা যেখানে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছাবার্তা পাঠাচ্ছেন সেখানে তাঁর বিরুদ্ধে একরাশ ক্ষোভ ছুড়ে দিলেন সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। প্রধানমন্ত্রী জন্মদিনের দিন তাঁকে কটাক্ষ করে একটি ট্যুইট করেন নুসরত। প্রধানমন্ত্রীকে এক হাত নিয়ে 'জাতীয় জুমলা দিবস' বলেও কটাক্ষ করেন। 

নুসরতের ট্যুইট

এদিন ট্যুইটে নুসরতের বাক্যবাণ,"বয়স বাড়লে বুদ্ধি বাড়ে। আশা করছি মাননীয় প্রধানমন্ত্রী ছলনা ছেড়ে কোটি কোটি মানুষের উন্নয়নের কাজ শুরু করবেন। যাঁরা তাঁর মুখাপেক্ষী হয়ে আছেন।" পাশাপাশি এও বলেন,"জাতীয় জুমলা দিবসে নরেন্দ্র মোদীজি আপনাকে শুভেচ্ছা।"

এদিন নরেন্দ্র মোদীর জন্মদিন উপলক্ষে আজ থেকে দেশজুড়ে "সেবা ও সমর্পণ অভিযান" শুরু করছে বিজেপি (BJP)। আগামী ২০ দিন ধরে চলবে এই অনুষ্ঠান। রাজ্যেও পালিত হবে "সেবা ও সমর্পণ অভিযান"। একাধিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, "রক্তদান শিবির, দরিদ্রদের বস্ত্রদান, বাচ্চাদের শিক্ষা সামগ্রী দেওয়া, বয়স্কদের ফল দেওয়া, অনাথালয় যাওয়ার মতো সেবামূলক কাজ হবে।"

প্রধানমন্ত্রীর জন্মদিনে কংগ্রেসের অন্যতম শীর্ষ নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi) প্রধানমন্ত্রী (PM Narendra Modi)-কে শুভেচ্ছা জানান। আর তখনই দলের যুব সংগঠন (Indian Youth Congress) এই দিনটিকেই বেছে নিয়েছেন আন্দোলনের জন্য বলে জানান। বেছে বেছেই এমন করা হয়েছে। তারা এই দিনটিকে বেকারত্ব দিসব হিসেবে পালন করবে। আজ জাতীয় বেকারত্ব দিবস পালন করবে যুব কংগ্রেস। দেশের বিভিন্ন অংশে তা পালন করা হবে। তাদের দাবি, দেশে বেকারত্ব বাড়ছে। সরকার কাজের সুযগ তৈরি করতে ব্যর্থ। কাজের দাবিতে, সরকারে ব্যর্থতার প্রতিবাদে এই কর্মসূচি।

Advertisement

Advertisement