scorecardresearch
 

Narendra Modi-Amitabh Bachchan: রবিবার ফাইনালে স্টেডিয়ামে থাকবেন প্রধানমন্ত্রী, বচ্চনকে ভারতের খেলা না দেখার অনুরোধ 

বিবার আমদাবাদে বিশ্বকাপের ফাইনালে মাঠে থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি রোহিত শর্মার দলের বিশ্বজয়ের মুহূর্তের সাক্ষী থাকতে চান। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী দফতর সূত্রে  এই খবর জানা যাচ্ছে। মোদী বুধবারই রাতে নিজের এক বার্তায় ভারতীয় দলকে ফাইনালে ওঠার জন্য অভিনন্দন জানিয়েছিলেন।

Advertisement
ফাইল ছবি। ফাইল ছবি।
হাইলাইটস
  • রবিবার আমদাবাদে বিশ্বকাপের ফাইনালে মাঠে থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
  • তিনি রোহিত শর্মার দলের বিশ্বজয়ের মুহূর্তের সাক্ষী থাকতে চান।

রবিবার আমদাবাদে বিশ্বকাপের ফাইনালে মাঠে থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি রোহিত শর্মার দলের বিশ্বজয়ের মুহূর্তের সাক্ষী থাকতে চান। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী দফতর সূত্রে  এই খবর জানা যাচ্ছে। মোদী বুধবারই রাতে নিজের এক বার্তায় ভারতীয় দলকে ফাইনালে ওঠার জন্য অভিনন্দন জানিয়েছিলেন। তিনি বিশেষভাবে বলেছিলেন মহম্মদ শামির কথা। শামির দুরন্ত স্পেল ও সাত উইকেট অর্জনে প্রধানমন্ত্রী খুবই খুশি।

এদিকে, অমিতাভ বচ্চনও আমদাবাদে হাজির থাকতে পারেন বলে শোনা গিয়েছে। তিনি সেমিফাইনালে মাঠে থাকতে চেয়েছিলেন মুম্বইয়ে নিজের শহরে। কিন্তু শরীর ভাল নয়, এই কারণ জানিয়ে সরে গিয়েছেন। বচ্চনের সেদিনের একটি টুইট ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে। বচ্চন ভারতীয় দলের নবম জয়ের পরে লিখেছিলেন, আমি খেলা না দেখলেই ভারত জেতে!

ওই টুইটের পর থেকে সমর্থকদের একটা অংশ বলতে শুরু করেছেন, স্যার, আপনি রবিবার ফাইনালে দয়া করে মাঠে থাকবেন না, এটা আমাদের অনুরোধ। শাহেনশা অবশ্য সেই কথার কোনও জবাব দেননি। তবে বচ্চনকে সেদিন চোখ বন্ধ রাখারও অনুরোধ করা হয়েছে। তিনি যেন টিভিতেও চোখ না রাখেন সেদিন।  

আরও পড়ুন

উল্লেখ্য, ভারতীয় দল ১২ বছর বাদে ফের বিশ্বকাপের ফাইনালে উঠেছে। ধোনির নেতৃত্বে জিতেছিল ২০১১ সালে। আবারও সেই সন্ধিক্ষণ আসবে কিনা তারই অপেক্ষা চলছে।

 

Advertisement