scorecardresearch
 

Nitin Gadkari Health: সভামঞ্চেই হঠাত্‍ জ্ঞান হারালেন গড়করি, চলছে চিকিত্‍সা

মঞ্চেই অসুস্থ হয়ে পড়লেন নীতিন গড়করি। মহারাষ্ট্রের ইয়াবতমালে এদিন একটি সভায় যান কেন্দ্রীয় মন্ত্রী। বক্তৃতা দেওয়ার মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন নীতিন। ইয়াবতমালের পুসাদে নির্বাচনী সভা চলাকালীন এই ঘটনা ঘটে। মঞ্চে বক্তব্য রাখার সময় তিনি হঠাৎ অজ্ঞান হয়ে পড়েন।

Advertisement
মঞ্চে অসুস্থ নীতিন গড়করি মঞ্চে অসুস্থ নীতিন গড়করি
হাইলাইটস
  • মঞ্চেই অসুস্থ হয়ে পড়লেন নীতিন গড়করি। মহারাষ্ট্রের ইয়াবতমালে এদিন একটি সভায় যান কেন্দ্রীয় মন্ত্রী।
  • বক্তৃতা দেওয়ার মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন নীতিন। ইয়াবতমালের পুসাদে নির্বাচনী সভা চলাকালীন এই ঘটনা ঘটে। 
  • মঞ্চে বক্তব্য রাখার সময় তিনি হঠাৎ অজ্ঞান হয়ে পড়েন। এরপরে আশেপাশের লোকজন তাঁকে ধরে ফেলেন। সঙ্গে সঙ্গে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

মঞ্চেই অসুস্থ হয়ে পড়লেন নীতিন গড়করি। মহারাষ্ট্রের ইয়াবতমালে এদিন একটি সভায় যান কেন্দ্রীয় মন্ত্রী। বক্তৃতা দেওয়ার মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন নীতিন। ইয়াবতমালের পুসাদে নির্বাচনী সভা চলাকালীন এই ঘটনা ঘটে। মঞ্চে বক্তব্য রাখার সময় তিনি হঠাৎ অজ্ঞান হয়ে পড়েন। এরপরে আশেপাশের লোকজন তাঁকে ধরে ফেলেন। সঙ্গে সঙ্গে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রী নীতিন গড়করি নাগপুর লোকসভা আসন থেকে বিজেপির প্রার্থী হয়েছেন। নাগপুর আসনে প্রথম দফায় ভোট হয়েছে। সেখানে গড়কড়ির প্রতিদ্বন্দী কংগ্রেসের বিকাশ ঠাকরে। এই আসন থেকে এবার তৃতীয়বারের মতো নির্বাচনে লড়ছেন নীতিন গড়করি।

আগেও স্বাস্থ্য খারাপ হয়েছে
নীতিন গড়করির স্বাস্থ্যের অবনতি এই প্রথম নয়। এর আগে ২০১৮ সালে, মহারাষ্ট্রের আহমেদনগরে একটি অনুষ্ঠান চলাকালীন, তিনি মঞ্চে হঠাৎ অজ্ঞান হয়ে পড়েন। সেই অনুষ্ঠানে তাঁর সঙ্গে মহারাষ্ট্রের তৎকালীন রাজ্যপাল বিদ্যাসাগর রাও উপস্থিত ছিলেন। রাজ্যপাল নিজেই তাঁকে মঞ্চে সামলান।

পরে চিকিৎসকরা জানান, ব্লাড সুগারের মাত্রা কম থাকায় নীতিন গড়কড়ির মাথা ঘুরতে শুরু করে। সঙ্গে সঙ্গে তাকে জল ও প্যারা খাওয়ানো হয়। এর আগেও এক সমাবেশে তাঁর অসুস্থতার খবর পাওয়া গিয়েছিল। উল্লেখ্য, ওজন কমানোর জন্য অপারেশনও করিয়েছেন নীতিন গড়করি। তাতে তাঁর অনেকটা ওজনও কমে। ডায়েট মেনে স্বাস্থ্য়কর খাওয়াদাওয়া করেন। সুগার নিয়ন্ত্রণে বাড়তি সতর্ক থাকেন। 

আরও পড়ুন

Advertisement