scorecardresearch
 

Vastu Tips For Laxmi Krupa: মাইনে বাড়বে চড়চড়িয়ে, মিটবে দেনা; লক্ষ্মীর আশীর্বাদ পেতে এই কাজ করুন

Vastu Tips For Laxmi Krupa: বাস্তু শাস্ত্রে বিশ্বাস শুক্রবার বিশেষ ব্যবস্থা নিলে সহজে টাকা পাওয়া যায়। বিশেষ বিশেষ পরিস্থিতিতে নিয়মিত দান করলেও অর্থের অভাব হয় না। জেনে নিন অর্থ সংক্রান্ত সমস্যা দূর করতে বাস্তু মতে কী কী পদক্ষেপ নেওয়া যেতে পারে।

Advertisement
মাইনে বাড়বে চড়চড়িয়ে, মিটবে দেনা; লক্ষ্মীর আশীর্বাদ পেতে এই কাজ করুন মাইনে বাড়বে চড়চড়িয়ে, মিটবে দেনা; লক্ষ্মীর আশীর্বাদ পেতে এই কাজ করুন
হাইলাইটস
  • খুশি হবেন লক্ষ্মী
  • মিটবে ধার-দেনাও
  • বাস্তু মেনে করুন এই ৫ কাজ

Vastu Tips Debt Clear Money: মা লক্ষ্মীকে বলা হয় সম্পদের দেবী। কথিত আছে, লক্ষ্মী দেবীর আরাধনা করলে আর্থিক সমস্যার অবসান ঘটে। এ ছাড়া কুবের ও শুক্র গ্রহও লাভবান হয়। বাস্তু শাস্ত্রে বিশ্বাস শুক্রবার বিশেষ ব্যবস্থা নিলে সহজে টাকা পাওয়া যায়। বিশেষ বিশেষ পরিস্থিতিতে নিয়মিত দান করলেও অর্থের অভাব হয় না। জেনে নিন অর্থ সংক্রান্ত সমস্যা দূর করতে বাস্তু মতে কী কী পদক্ষেপ নেওয়া যেতে পারে।

হিন্দুধর্মে পুজোর বিশেষ গুরুত্ব রয়েছে। প্রত্যেকটি বাড়িতেই প্রত্যেকদিন নিয়ম মেনে পুজো করে থাকেন সকলে। শুধু যে দিনের বেলায় পুজো করা হয় তা নয়, সন্ধ্যেবেলাতেও কিন্তু দেবতাকে খেতে দেওয়া থেকে ধূপ ধূনো দেওয়ার রীতি রয়েছে। জ্যোতিষশাস্ত্রে বলা হয়, সূর্যাস্তের সময় আপনি যদি দেবী লক্ষ্মীর পুজো করেন তাহলে কিন্তু তার বিশেষ কৃপা পাবেন।

দেবীর কৃপায় আপনি জীবনে অনেক উন্নতিও করতে পারবেন। সূর্যাস্তের পর এই কাজ এই কাজগুলি করলে দেবী লক্ষ্মী কিন্তু খুব খুশি হবেন। আপনার আর্থিক দিকেও খুব লাভ হবে। জানুন কী করবেন।

আরও পড়ুন

১. ভুলেও কখনও সূর্যাস্তের পর ঘুমাবেন না। এটি আপনার ভাগ্যের জন্য একদমই ভালো নয়। সন্ধ্যায় সময় যে ব্যক্তি ঘুমোন, তার ভাগ্যও কিন্তু শুয়ে থাকে। তার অর্থহানি হওয়ার সম্ভাবনা থাকে।
২. সূর্যাস্তের পর পূর্বপুরুষদের ছবির সামনে একটি প্রদীপ জ্বালাবেন। এতে দেবী লক্ষ্মী বিশেষ আশীর্বাদ মেলে। সেই সঙ্গে আপনি পূর্বপুরুষদেরও কৃপা পাবেন।
৩. বাড়ির মূল দরজার সামনে প্রদীপ জ্বালাবেন সূর্যাস্তের পর বাড়ির প্রধান দরজার সামনে একটি প্রদীপ জ্বালিয়ে রাখুন।তুলসী গাছের সামনে একটি প্রদীপ জ্বালান।
৪. সেই সঙ্গে একটা ধূপকাঠি জ্বালান। এতে দেবী লক্ষ্মী খুব খুশি হন। আপনার বাড়ি যদি কোনও নেতিবাচক শক্তি থাকে তাও বিদায় নেবে। ইতিবাচক শক্তি প্রবেশ করবে। যে কারণে আপনার বাড়িতে শান্তিতে বিরাজ করবে।
৫. একটু বেশি সন্ধ্যেবেলা যদি পারেন ধ্যান করবেন। চুপ করে ঠাকুরের সামনে বসে থাকবেন। ঠাকুরের কাছে প্রার্থনা করবেন। এ সময় অযথা কারোর সঙ্গে তর্কাতর্কি, ঝগড়ায় জড়াবেন না। দেবী লক্ষ্মীর কৃপা পাবেন আপনি। 

Advertisement

 

Advertisement