scorecardresearch
 

Astro Tips For Busienss And Career: থমকে থাকা কেরিয়ার বা ব্যবসা তরতরিয়ে এগোবে, রইল উপায়

Astro Tips For Busienss And Career: যদি ভাগ্যের সঙ্গ না পাওয়া যায়, তাহলে পরিশ্রম কাজে লাগে না। যদি আপনি ব্যবসায় সাফল্য লাভ করতে চান, তাহলে পরিশ্রম তো করতেই হবে সঙ্গে সঙ্গে আপনার গ্রহ মজবুত করা অত্যন্ত জরুরি। না হলে আপনার সমস্ত পরিশ্রম জলে যেতে পারে। জেনে নিন কী করলে কেরিয়ার বা ব্যবসা তরতরিয়ে এগোবে।

Advertisement
থমকে থাকা কেরিয়ার বা ব্যবসা তরতরিয়ে এগোবে, এই উপায় করে দেখুন থমকে থাকা কেরিয়ার বা ব্যবসা তরতরিয়ে এগোবে, এই উপায় করে দেখুন
হাইলাইটস
  • এই সহজ উপায় করলে গ্রহ শুধরে নেওয়া যায়
  • থমকে থাকা কেরিয়ার বা ব্যবসা তরতরিয়ে এগোবে

Astro Tips For Busienss And Career: যদি আপনি ব্যবসায় সাফল্য লাভ করতে চান, তাহলে পরিশ্রম তো করতেই হবে সঙ্গে সঙ্গে আপনার গ্রহ মজবুত করা অত্যন্ত জরুরি। না হলে আপনার সমস্ত পরিশ্রম জলে যেতে পারে। যদি ভাগ্যের সঙ্গ না পাওয়া যায়, তাহলে পরিশ্রম কাজে লাগে না।

আসুন আমরা জেনে নিই ব্যবসার সঙ্গে ভাগ্য ভাল করার উপায়

সব ধরনের ব্যবসায় কোনও একটি গ্রহের ভূমিকা থাকে। যদি ওই গ্রহ ভাল হয়, তাহলে ব্যবসা ভাল হয়, আবার যদি ওই গ্রহ খারাপ হয়ে যায় বা দুর্বল হয়, তাহলে ব্যবসা হয় বন্ধ হয় নতুবা ক্ষতিতে চলতে থাকে। কখনও কখনও ব্যবসায়ের গ্রহ, অন্য কোনও গ্রহের কারণে খারাপ হয়ে যায়। এই দশাতে ব্যবসায় উত্থান-পতন চলতে থাকে। ব্যবসা সম্বন্ধিত গ্রহ মজবুত করে সুফল দেওয়ার বন্দোবস্ত করা যেতে পারে।

বস্ত্র ব্যবসা

এই ব্যবসার সঙ্গে অনেকগুলি গ্রহের সম্পর্ক থাকে। কিন্তু মুখ্য রূপে শুক্রের অধিষ্ঠান এই ব্যবসায়। এই ব্যবসাকে ভাল করার জন্য প্রতিদিন সকালে এবং সন্ধ্যায় শুক্রের মন্ত্র জপ করতে হবে। একটা স্ফটিকের মালা গলায় ধারণ করতে হবে। প্রত্যেক শুক্রবার মা লক্ষ্মীকে সাদা মিষ্টি দিয়ে ভোগ দিতে হবে। যথাসম্ভব কালো রঙের প্রয়োগ করবেন না।

আরও পড়ুনঃ Shanidev 7 Lucky Signs: শনিদেবের কৃপায় আসছে সুসময়, বুঝবেন এই ৭ লক্ষণে

খাবারের জিনিসের ব্যবসা

আনাজ পাতি, মুদিখানা কিংবা রেস্তোরাঁ সব ধরনের ব্যবসার পেছনে গ্রহের ভূমিকা রয়েছে। সবজির ব্যবসার যেমন মুখ্য গ্রহ বৃহস্পতি, তেমনি রান্না করা খাবারের পিছনে শুক্রের ভূমিকা থাকে। জলীয় খাদ্যের পেছনে চাঁদের ভূমিকা থাকে এবং সব ধরনের খাদ্যে পদার্থের ব্যবসায় সফলতার জন্য ভগবান কৃষ্ণের উপাসনা করতে হবে। রোজ সকালে এবং সন্ধ্যায় "ক্লিং কৃষ্ণ ক্লিং" এর মন্ত্র ১০৮ বার জপ করতে হবে। মাথায় রোজ সাদা বা হলুদ চন্দন লাগাতে হবে। নিজের কাছে একটা হলুদ রঙের রেশমি রুমাল রাখুন।

Advertisement

সৌন্দর্য প্রসাধন বা মহিলাদের জিনিস সম্পর্কিত ব্যবসা

এই ব্যবসায় মুখ্য রূপে শুক্রের সম্পর্ক থাকে। কখনও কখনও এর ওপরে চাঁদের ভূমিকাও পাওয়া যায়। এই ব্যবসায় সাফল্যের জন্য আপনাকে কার্যস্থলে দেবী লক্ষ্মীর স্থাপনা করতে হবে এবং প্রত্যেকদিন সকালে গোলাপের সুগন্ধ আতর অর্পণ করতে হবে। এরপরে "ওং শ্রিং শ্রিয়ৈ নমঃ" জপ করতে হবে। প্রত্যেক শুক্রবার সন্ধ্যায় দেবীকে সাদা সুগন্ধি ফুল দিয়ে পুজো করতে হবে।

জমি নির্মাণ, ঠিকাদারি এই ধরনের ব্যবসা

মুখ্য গ্রহ হল মঙ্গল। তাই জাতকের মঙ্গল দুর্বল হলে এই ধরনের ব্যবসা ডুবে যায়। অনেক চেষ্টা করেও লাভ হয় না। ঋণে জর্জরিত হতে হয়। এই ব্যবসা সাফল্যের জন্য লাল রঙের হনুমানের স্থাপনা করুন। রোজ সকালে তার সামনে এরপরে জোরে একবার হনুমান চালিশা পাঠ করুন। মঙ্গলবার শ্রমিকদের লুচি-হালুয়া খাওয়ান।

আরও পড়ুনঃ These Zodiac Men Attracts Women Most: এই চার রাশির পুরুষদের দেখলেই মহিলারা আকৃষ্ট হয়ে পড়েন

শিক্ষা-কনসালটেন্সি এই ধরনের ব্যবসা

এই ব্যবসায় বুধ, বৃহস্পতি এবং শুক্রের সম্পর্ক থাকে। কিন্তু মুখ্যভাবে বৃহস্পতি এ ব্যবসার অধিপতি। এই ব্যবসায় সাফল্যের জন্য ভগবান শিবের উপাসনা করতে হবে। রোজ সকালে শিবের চরণে সাদা অথবা হলুদ ফুল চড়াতে হবে। এরপরে "ওম আশুতোষায় নমঃ" যোগ করতে হবে। নিজের কার্যস্থলের রং হালকা হলুদ বা সাদা রাখুন।

লোহা কয়লা বা পেট্রোলের ব্যবসা

এই ব্যবসায় শনি এবং কিছু পর্যায় পর্যন্ত মঙ্গলের অধিষ্ঠান থাকে। এই ব্যবসায় সাফল্যের জন্য আপনাকে লোহার আংটি হাতে ধারণ করতে হবে। ডান হাতের কব্জিতে কালো রেশমি সুতো বাঁধতে হবে এবং কবজিতে কালো ব্যান্ডওয়ালা ঘড়ি পড়তে হবে। রোজ রাতে ১০৮ বার "ঔঁ সং শনিশ্চরায় নমঃ" জপ করতে হবে। শনিবার তিল যুক্ত ভোজন দান করতে হবে।

চাকরিতে সাফল্যের উপায়

যদি আপনি চাকরি করেন এবং তাতে সাফল্য চান, তাহলে একটা লোহার আংটি মধ্যমা আঙুলে অবশ্যই ধারণ করুন। প্রত্যেক শনিবার অশ্বত্থ গাছের নীচে সরষার তেলের প্রদীপ অবশ্যই জালান।

 

Advertisement